ঐশ্বর্যকে ‘ধর্ষণ’? মজা করতে গিয়ে বিস্ফোরক দক্ষিণী অভিনেতা…

Bollywood Controversy: যে পোস্টটির কেন্দ্রে রয়েছে অভিনেতা রাধা রবি। যিনি এক সাক্ষাৎকারে বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে নাম লিখিয়েছিলেন। ওয়ান ইন্ডিয়ার ওয়েবসাইটে যার বিস্তারিত তথ্য সামনে উঠে আসে। দক্ষিণী নেতা রাধা রবিকে এই ভিডিয়োতে দক্ষিণী ভাষায় কথা বলতে শোনা যায়।

ঐশ্বর্যকে 'ধর্ষণ'? মজা করতে গিয়ে বিস্ফোরক দক্ষিণী অভিনেতা...
Follow Us:
| Updated on: Apr 04, 2024 | 7:00 PM

গায়িকা চিন্ময়ী সোশ্যাল মিডিয়ায় এবার বিস্ফোরক ভিডিয়ো। যা দেখে এপ্রকার চমকে গেলেন ভক্তরা। এখানেই গায়িকা একটি দীর্ঘ পোস্ট করেন। যেখানে ভয়ানক তথ্য সামনে উঠে আসে। যে পোস্টটির কেন্দ্রে রয়েছে অভিনেতা রাধা রবি। যিনি এক সাক্ষাৎকারে বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে নাম লিখিয়েছিলেন। ওয়ান ইন্ডিয়ার ওয়েবসাইটে যার বিস্তারিত তথ্য সামনে উঠে আসে।

দক্ষিণী নেতা রাধা রবিকে এই ভিডিয়োতে দক্ষিণী ভাষায় কথা বলতে শোনা যায়। তারই একটি অংশ তুলে ধরলেন গায়িকা। যার ইংরেজি অনুবাদ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন চিন্ময়ী। সঙ্গে থাকে ভিডিয়োটিও। এই ভিডিয়োতে ঠিক কী বলছেন রাধা রবি? গায়িকার কথায়, ”রাধা রবি এই ভিডিয়োতে বলছেন, ‘আমি বলেছিলাম, আমি যদি হিন্দি জানতাম, তবে ঐশ্বর্য রাইকে ধর্ষণ করার সুযোগ পেতাম। অর্থাৎ বলিউডে এমন চরিত্র পেতাম। তখন কেন আমি তামিলে এদের সঙ্গে অভিনয় করব?”

এরপর চিন্ময়ী লেখেন, ”এই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে এই কথা শুনে উপস্থিত সকলেই হাসছেন। সত্যি কি এটা হাসির বিষয়? এই দক্ষিণভারতের চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত এক ব্যক্তি।” এরপর তিনি আরও লেখেন, মনসুর আলি খানও ঠিক এই একই কথা লিখেছিলেন। যদিও এই ভিডিয়োর তলায় এক নেটিজ়েন লেখেন, ”প্রথম লাইনের ইংরেজি অনুবাদ সঠিক হলেও পরবর্তী লাইনটা সঠিক নয়। পরবর্তী লাইনে তিনি বলতে চেয়েছেন, এমনই চরিত্র তাঁরা আমাকে দেবে। তাঁরা কি আমায় ভাল চরিত্র দেবে?” যদিও এর উত্তর দিতেও পিছপা হননি গায়িকা। তিনি লিখলেন, ‘অনুবাদ সঠিক। এটা ইন্ডিয়া টুডে ওয়েবসাইট থেকে নেওয়া। তিনি এটাই বলেছেন।’ বর্তমানে এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। চরম ট্রোলের শিকার রাধা রবি, একশ্রেণির প্রশ্ন, ”কেন কোনও আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে না?”