এত্ত ভালবাসেন স্ত্রীকে! ক্যাটরিনার জন্য অনায়াসে এই কাজ ভিকির

Vicky-Katrina: স্ত্রী ক্যাটরিনা কাইফের প্রতি ভিকি কৌশলের অনুরাগ নতুন নয়। বিবাহিত জীবনের প্রায় তিনি বছর অতিক্রান্ত। তবে আজও হনিমুন পিরিয়ড কাটাচ্ছেন বলিউডের এই সুখী দম্পতি। জানেন কি, ক্যাটরিনার প্রথম করওয়া চৌথে ভিকি কৌশল ঘটিয়েছিলেন এক কাণ্ড। যা দেখে মুগ্ধ হয়েছিলেন খোদ ক্যাটও। কী এমন করেছিলেন ভিকি?

এত্ত ভালবাসেন স্ত্রীকে! ক্যাটরিনার জন্য অনায়াসে এই কাজ ভিকির
কী এমন করেছিলেন ভিকি?
Follow Us:
| Updated on: Oct 18, 2024 | 7:13 PM

স্ত্রী ক্যাটরিনা কাইফের প্রতি ভিকি কৌশলের অনুরাগ নতুন নয়। বিবাহিত জীবনের প্রায় তিনি বছর অতিক্রান্ত। তবে আজও হনিমুন পিরিয়ড কাটাচ্ছেন বলিউডের এই সুখী দম্পতি। জানেন কি, ক্যাটরিনার প্রথম করওয়া চৌথে ভিকি কৌশল ঘটিয়েছিলেন এক কাণ্ড। যা দেখে মুগ্ধ হয়েছিলেন খোদ ক্যাটও। কী এমন করেছিলেন ভিকি?

করওয়া চৌথে স্বামীর মঙ্গলকামনায় উপবাস করেন স্ত্রীরা। এরপর চাঁদের দেখা পেলে চালুনিতে একবার স্বামীর মুখ আর একবার চাঁদের মুখ দেখে স্বামীর হাতে জল খেয়ে উপবাস ভঙ্গ করেন। প্রথম করওয়া চৌথে ঠিক এই নিয়মই পালন করেছিলেন ক্যাটরিনা। সারাদিন উপবাস করেছিলেন সঠিক নিয়ম মেনেই। স্ত্রী উপবাস করছেন, ভিকি কী করে না খেয়ে থাকেন! একই জিনিস করেছিলেন ভিকিও। শাস্ত্র মতে দরকার নেই, তবু ক্যাটরিনার পাশে থাকার বার্তা নিয়েই গোটা দিন না খেয়েই কাটিয়েছিলেন তিনি। এই ঘটনার কথা পরবর্তীতে জানিয়েছেন ক্যাট নিজেই। না, ক্যাটরিনা তাঁকে জোর করেননি নিজের খুশি মতোই এই কাজ করেছিলেন তিনি।

ওদিকে ক্যাটরিনাও নাকি ঘটিয়েছিলেন এক কাণ্ড। গুগল জানিয়েছিল সাড়ে আটটা নাগাদ চাঁদ দেখা যাবে। এ দিকে সেই সময় অতিক্রান্ত হলেও চাঁদের দেখা নেই। অস্থির হয়ে পড়েন ক্যাটরিনা। খিদে পেতে থাকে তাঁর। যদিও খেয়ে ফেলেননি। নিয়ম মেনেই পালন করেছিলেন বিয়ের পরের প্রথম করওয়া চৌথ।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)