তেলুগু ছবিতে ‘নগ্ন’ হলেন বাংলার এই জনপ্রিয় হিরো, কে বলুন তো?

Rishav Basu: পরিচালক ওশো তুলসীরামের ‘দক্ষিণা’ ছবিতেই নগ্ন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। তবে সবটাই চরিত্রের স্বার্থে। ছবিতে নেতিবাচক ভূমিকায় দেখা যাবে ঋষভকে, তাঁর সঙ্গে থাকছেন সাই ধনসিকা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। যে ট্রেলার দেখলে রীতিমতো গায়ে কাঁটা দেবে আপনার।

তেলুগু ছবিতে 'নগ্ন' হলেন বাংলার এই জনপ্রিয় হিরো, কে বলুন তো?
'নগ্ন' হলেন বাংলার এই জনপ্রিয় হিরো, কে বলুন তো?
Follow Us:
| Updated on: May 16, 2024 | 7:15 PM

মনে পড়ে ‘গান্ডু, দ্য লুজার’ অথবা ‘ছত্রাক’ অথবা ‘কসমিক সেক্স’ ছবিগুলির কথা? কখনও ঋ, কখনও পাওলি দাম– চরিত্রের কারণে নগ্ন হওয়ায় হয়েছিলেন চরম সমালোচনার শিকার। তবে দিন বদলেছে। দৃশ্যপট ও প্লট মাথায় রেখে এমন সাহসী পদক্ষেপ নিতে হালফিলে অভিনেতা-অভিনেত্রীদের সঙ্কোচ খানিক কমেছে। সামাজিক মাধ্যমে ‘খাপ পঞ্চায়েত’ বসলেও নীতিপুলিশিদের বাড়বাড়ন্তও খানিক ফিকে। এবার তেলুগু ছবিতে সাহসী পদক্ষেপ বাংলার ‘চকোলেট বয়’। অতীতে যাকে ব্যর্থ প্রেমিক, মিষ্টি প্রেমিক হিসেবে দেখা গিয়েছে একাধিক ছবি-সিরিজে। অভিনেতার নাম ঋষভ বসু। ‘ভটভটি’ হোক অথবা ‘শ্রীকান্ত’– সু অভিনয়ের কারণে যিনি বারেবারেই জিতেছেন দর্শকের মন।

পরিচালক ওশো তুলসীরামের ‘দক্ষিণা’ ছবিতেই নগ্ন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। তবে সবটাই চরিত্রের স্বার্থে। ছবিতে নেতিবাচক ভূমিকায় দেখা যাবে ঋষভকে, তাঁর সঙ্গে থাকছেন সাই ধনসিকা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। যে ট্রেলার দেখলে রীতিমতো গায়ে কাঁটা দেবে আপনার। ঋষভ জানিয়েছে প্রযুক্তির মধ্যে দিয়ে মূলত নগ্নতা বোঝানো হয়েছে এই ছবিতে। তাই খুব একটা অস্বস্তিতে ভুগতে হয়নি তাঁকে। তবে ভবিষ্যতে চরিত্রের স্বার্থে যদি নগ্ন হতেও হয় তাঁকে তা নিয়ে তাঁর ছ্যুৎমার্গ নেই বলেো জানিয়েছেন এই তরুণ অভিনেতা।

View this post on Instagram

A post shared by Rishav Basu (@rishav_for_you)