Kangana Ranaut: ‘আপ রহেনে দিজিয়ে’, নিজের নিরাপত্তারক্ষীকে কেন বললেন কঙ্গনা?

Kangana Ranaut: নিরাপত্তারক্ষীরা ফটোগ্রাফারদের ধাক্কা দিলে, তাঁরা বলেন কঙ্গনাকে, তাঁর ছবি তোলার জন্য অনেকক্ষণ ধরে অপেক্ষা করছেন তাঁরা,..

Kangana Ranaut:  ‘আপ রহেনে দিজিয়ে’, নিজের নিরাপত্তারক্ষীকে কেন বললেন কঙ্গনা?
বিমানবন্দরে কঙ্গনা রানাওয়াত
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2022 | 2:26 PM

মুম্বই বিমানবন্দরের বাইরে নিজের নিরাপত্তারক্ষীকে কঙ্গনা রানাওয়াত বললেন, ‘আপ রহেনে দিজিয়ে’। (আপনারা ছেড়ে দিন) কেন?

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, কঙ্গনা বিমানবন্দরে পৌঁছতেই পাপারাৎজিরা রীতিমতো হইচই শুরু করে দেন। কঙ্গনার ছবি তোলার জন্য ব্যস্ত  হয়ে পড়েন। ঠিক তখনই চিত্রসাংবাদিকের দিকে এগিয়ে আসেন কঙ্গনার নিরাপত্তারক্ষী। ধাক্কা দেন সাংবাদিকদের। বস্তুত, মিনিস্টার অফ হোম অ্যাফিয়ারসদের তরফ থেকে কঙ্গনা ওয়াই-ক্যাটাগরির নিরাপত্তা রক্ষী পান। তাঁর সুরক্ষার জন্যই নিরাপত্তারক্ষীরা আটকানোর চেষ্টা করেন চিত্রসাংবাদিকদের। তাঁর মধ্যে একজন নিরাপত্তারক্ষীর উদ্দেশ্যে বলেন, ‘আরে স্যার ধাক্কা মত দিজিয়ে’। (স্যার ধাক্কা দেবেন না) সেই সঙ্গে ফটোগ্রাফাররা কঙ্গনাকে এও জানান, তাঁর ছবি তোলার জন্য অনেকক্ষণ ধরে অপেক্ষা করছেন তাঁরা। সেই শুনেই কঙ্গনা বলেন নিরাপত্তালরক্ষীদের ‘আপ রহেনে দিজিয়ে’। শুধু বলেই থামেননি রানি লক্ষ্মীবাই। তিনি ভিক্টরি সাইন দিয়ে পোজ়ও দেন।

এই মুহুর্তে কঙ্গনা ব্যস্ত রিয়ালিটি শো ‘লক আপ’-এর সঞ্চালনায়। ২৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে এই শো। ১৪জন বিতর্কিত সেলিব্রেটিদের নিয়ে ওটিটি প্ল্যাটর্ফমে শুরু হয়েছে এই শো। গুঞ্জন বলছে, রিয়ালিটি শো ‘বিগ বস’কে টেক্কা দিতেই প্রযোজক একতা কাপুর এই শো নিয়ে এসেছেন। তবে সঞ্চালক হিসেবে সলমনকে কতটা টেক্কা দিতে পারবেন কঙ্গনা, তা সময় বলবে। পুনম পাণ্ডে, করণভীর ভোরা, পায়েল রোহাতঙ্গি, সারা খান প্রমুখ য়েছেন এই শো-তে।

আরও পড়ুন: Prabhas-Saif Ali Khan-Kriti Sanon: ‘মহাশিবরাত্রি’র দিন মহাঘোষণা ‘আদিপুরুষ’ প্রভাস, সইফ আলি খান-এর, জানেন কি সেই ঘোষণা?