Prabhas-Saif Ali Khan-Kriti Sanon: ‘মহাশিবরাত্রি’র দিন মহাঘোষণা ‘আদিপুরুষ’ প্রভাস, সইফ আলি খান-এর, জানেন কি সেই ঘোষণা?

Prabhas-Saif Ali Khan-Kriti Sanon: মহাশিবরাত্রির দিন প্রভাস জানালেন, কবে রাম রূপে দর্শক তাঁকে দেখতে পাবেন। দেখে নেওয়া যাক দিনক্ষণ....

Prabhas-Saif Ali Khan-Kriti Sanon: ‘মহাশিবরাত্রি’র দিন মহাঘোষণা ‘আদিপুরুষ’ প্রভাস, সইফ আলি খান-এর, জানেন কি সেই ঘোষণা?
টিম আদিপুরুষ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 01, 2022 | 5:04 PM

‘মহাশিবরাত্রি’র দিন মহাঘোষণা ‘আদিপুরুষ’-এর টিমের তরফ থেকে। ২০২৩ সালের ১২ জানুয়ারি মুক্তি পাবে ‘আদিপুরুষ’ (Adipurush)। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রভাস (Prabhas) এবং সইফ আলি খান (Saif Ali Khan)। মঙ্গলবার সকালে টিমের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন প্রভাস। সঙ্গে ক্যাপশন, “‘আদিপুরুষ’ (থ্রিডি) বিশ্বজুড়ে সিনেমা হলে মুক্তি পাবে ১২ জানুয়ারি ২০২৩।” প্রভাস পোস্টটি পরিচালক ওম রাউত, সহ অভিনেতা কৃতি শ্যানন (Kriti Sanon), সানি সিং সহ অন্যদের সঙ্গেও ভাগ করে নেন। অন্যদিকে কৃতিও নিজের ইনস্টাগ্রামে এই খবরটির আপডেট ভাগ করে নেন।

মহাকাব্য রামায়ণের কাহিনি নিয়ে তৈরি হচ্ছে ‘আদিপুরুষ’। রামায়ণের বিজয়গাথা যেখানে মন্দর উপর ভালোর জয়কে দেখানো হয়েছে, সেই কাহানিই উঠে আসবে ‘আদিপুরুষ’ ছবিতে। রামের ভূমিকায় অভিনয় করছেন প্রভাস। রাবণ সইফ আলি খান। সীতা কৃতি শ্যানন, লক্ষ্মণ সানি সিং। হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড় ভাষায় মুক্তি পাবে প্রভাসের ছবি। এত বড় কাব্যিক ছবির প্রযোজনার দায়িত্ব নিতে একসঙ্গে জোট বেঁধেছেন ভূষণ কুমার, কৃষণ কুমার, ওম রাউত, প্রসাদ সুতার আর রাজেশ নায়ররা।

প্রথমে ঠিক ছিল এ বছর অগস্ট মাসে মুক্তি পাবে ছবিটি। কিন্তু আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ও সেই সময় মুক্তি পাচ্ছে। তাই ‘লাল সিং…’-এর জন্য জায়গা ছেড়ে দিতেই এই সিদ্ধান্ত নেওয়া। আমির খানের প্রযোজনা সংস্থার তরফ থেকে এই বিষয় নিয়ে একটি বিবৃতি দেওয়া হয়। সিনেমার টিমের তরফ থেকে ইনস্টাগ্রামে বলা হয়, “আমাদের ছবি ‘লাল সিং চাড্ডা’ ১৪ এপ্রিল মুক্তি পাওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু সেটা সম্ভব হচ্ছে না। কারণ আমরা ছবির কাজ সময় মতো শেষ করতে পারিনি। বিশ্বজুড়ে সিনেমা হলে এখন ছবির মুক্তির দিন ঠিক হয়েছে ১১ অগস্ট ২০২২। আমরা হৃদয় থেকে ধন্যবাদ জানাতে চাই ভূষণ কুমার, টি-সিরিজ এবং ওম রাউত আর পুরো ‘আদিপুরুষ’ টিমকে।”

প্রসঙ্গত, ‘লাল সিং চাড্ডা’ ছবিতে আমির খান ছাড়াও করিনা কাপুর, নাগা চৈতন্য এবং মোনা সিং অভিনয় করেছেন। এই ছবিটি হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক। টম হ্যাঙ্কস মুখ্য চরিত্রে অভিনয় করেন। অন্য দিকে শুধু ‘আদিপুরুষ’ নয়, প্রভাস-এর হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। ‘রাধে শ্যাম’ চলতি মাসেই মুক্তি পাবে। এছাড়াও রয়েছে ‘স্পিরিট’, ‘সালার’। অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন অভিনীত নাগ অশ্বীন পরিচালিত ‘কে’ ছবিতেও তাঁকে পাওয়া যাবে।

আরও পড়ুন: Salman Khan: দাবাং ট্যুর থেকে ফিরেই নাকি রাশিয়া যাচ্ছেন সলমন, কেন এমন বললেন নেটিজ়েনরা?