Salman Khan: দাবাং ট্যুর থেকে ফিরেই নাকি রাশিয়া যাচ্ছেন সলমন, কেন এমন বললেন নেটিজ়েনরা?

হঠাৎ মুম্বই বিমানবন্দরে নেটিজনদের প্রশ্নের মুখোমুখি সলমান খান। রাশিয়ার প্রসঙ্গ নিয়ে তাঁকে ট্রোলড করা হল।

Salman Khan:  দাবাং ট্যুর থেকে ফিরেই নাকি রাশিয়া যাচ্ছেন সলমন, কেন এমন বললেন নেটিজ়েনরা?
ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই কাহিনি। তারপর আর বিয়ের সিদ্ধান্ত নেননি তিনি। ঐশ্বর্যের সঙ্গে সম্পর্কে থাকলে ঠিক কী হত, তা নিশ্চিত নয়।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2022 | 7:01 PM

দা-বাং ট্যুর থেকে ফেরার সময় বিমানবন্দরে ট্রোলড হলেন সলমন খান (Salman Khan)। নেটিজ়েনরা তাঁকে জিজ্ঞাসা করলেন “রাশিয়া যা রাহা হ্যায় কেয়া… ভ্লাদিমির পুতিন কো ধমকানে…” (রাশিয়া যাচ্ছেন কী…ভ্লাদিমির পুতিন কে ধমকাতে)

শুক্রবার দুবাইতে ছিল দা-বাং ট্যুর। যেখানে সল্লুভাইয়ের ডান্স পারর্ফমেন্সের ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। সেখানে তাঁকে নাচে সঙ্গ দিয়েছিলেন দিশা পাটানি, পুজা হেগড়ে, ভগ্নিপতী আয়ুষ শর্মা। ছিলেন সোনাক্ষী সিনহা, গুরু রানধাওয়া, সাই মাঞ্জেকর, মনিশ পলও। তাঁরা অনুষ্ঠানে জমাটি পারর্ফমেন্স দেন। কিন্তু সলমন খান যেখানে থাকবেন, সেখানে অন্য কারও প্রতি নজর যায় না স্বভাবতই। এবারও তার অন্যথা হয়নি। ‘জিনে কে হ্যায় চার দিন’ গানে তাঁর আইকনি টাওয়াল ডান্স সকলকে মুগ্ধ করে। দর্শক পাগল হয়ে যায়।এছাড়াও ‘ভারত’ সিনেমার ‘স্লো মোশন’ গানে তাঁকে সঙ্গ দেন ছবির নায়িকা দিশা পাটানি। ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘টাইগার থ্রি’ ছবির কাজ শেষ করেই ভাইজান শুরু করবেন ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবির শুটিং। এই ছবির নায়িকা পুজাও সলমনের তালে তাল মেলান অনুষ্ঠানে।

ঠিক ছিল সবই। কিন্তু দুবাইয়ে শো শেষ করে দেশে ফেরার সময় বিমানবন্দরে হয় বিপত্তি। পরনে ক্যাজুয়াল কালো জিন্স আর লালা-সাদা টি-শার্টে সলমনের এন্ট্রি ছিল দাবাং স্টাইলে। সেই দেখে নেটিজ়েনরা তাঁর দিকে প্রশ্ন ছুঁড়ে দেন-‘রাশিয়া যা রাহা হ্যায় কেয়া… ভ্লাদিমির পুতিন কো ধমকানে…’ (রাশিয়া যাচ্ছেন কী…ভ্লাদিমির পুতিন কে ধমকাতে)। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে দু’ভাগে ভাগ হয়ে যায়। একদল তাঁর প্রতি সহানুভূতিশীল, অন্য পক্ষ অদ্ভুত কারণে তাঁকে ট্রোলড করেন। রাশিয়া এবং তার প্রেসিডেন্টকে অযথা এখানে টেনে ইউক্রেন সমস্যাকে নিয়ে  ট্রোলড করা হয়। ভিডিয়োতে নানা রকম মন্তব্য আসতে থাকে। কেউ বলেন, ‘অ্যাক্টিং নেহি আতি ভাইকো, ইসলিয়ে তো ফ্যান হ্যায় ভাইকে’ (অভিনয় পারেন না ভাই, তাই  এত ফ্যান ভাইয়ের)। শুধু তাঁকে বলেই ক্লান্ত হননি নেটিজ়েনরা, অন্য একটি মন্তব্য করা হয় ক্যাটরিনাকেও। ‘২৫০০ ক্রড়ো কা মালিক সেম এক দো জিন্স মে দিখতা হ্যায়, মাই অ্যাঞ্জেল, ক্যাটরিনাস গডফাদার ইজ হাম্বল অ্যান্ড ডাউন টু আর্থ, নো শো-অফ মাই অ্যাঞ্জেল। ক্যাটরিনা শুড লার্ন দিজ ফ্রম হার গডফাদার, দিন রাত ইনস্টা স্টোরি পে শো অফ করিতি রেহতি হ্যায় কালু জিজু কে সাথ। (২৫০০ কোটি টাকার মালিক, এক-দুটো জিন্স পরতেই দেখা যায়, মাই অ্যাঞ্জেল, ক্যাটরিনার গডফাদার খুব ভদ্র আর মাটির মানুষ….কোনও দেখনদারি নেই মাই অ্যাঞ্জেল, ক্যাটরিনার নিজের গডফাদার থেকে শেখা উচিৎ, দিন-রাত ইনস্টাতে কালো জামাইবাবুর সঙ্গে দেখনদারি করে।)’

আরও পড়ুন: Shilpa Shetty—Samisha: দু‘বছর বয়সেই কি পাপরাৎজিদের সামলাতে শিখে গেলেন শিল্পা শেট্টির কন্যা সামিশা?