Shilpa Shetty—Samisha: দু‘বছর বয়সেই কি পাপরাৎজিদের সামলাতে শিখে গেলেন শিল্পা শেট্টির কন্যা সামিশা?

শিল্পা শেঠি কন্যা সামিশা পাপারৎজির 'বাই বাই'-এর উত্তর দেয় হাত নেড়ে। সেই ছবি দেখে সকলে তাকে 'কিউটি' বলে সম্বোধন করেছে।

Shilpa Shetty—Samisha:  দু‘বছর বয়সেই কি পাপরাৎজিদের সামলাতে শিখে গেলেন শিল্পা শেট্টির কন্যা সামিশা?
মায়ের হাত ধরে সামিশা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 28, 2022 | 5:22 PM

সামিশা (Samisha Shetty) হাত নেড়ে ‘বাই বাই’ জানালো ফটোগ্রাফারদের উদ্দেশ্যে। দেখে মনে হচ্ছে ২ বছর বয়সেই ছোট্ট মেয়েটি পাপারাৎজি সামলাতে ওস্তাদ। সম্প্রতি মুম্বইতে শিল্পা শেট্টি (Shilpa Shetty) আর সামিশাকে একসঙ্গে পাওয়া যেতেই ফটোগ্রাফাররা ছবি তুলতে ব্যস্ত। কোনও একজন ফটোগ্রাফার তাকে ‘বাই বাই’ করলে প্রত্যুত্তরে সেও হাত নাড়ে। এই ছবি দেখে নেটিজেনরা বলতে শুরু করেছেন, এখন থেকেই ছোট্ট সামিশা পাপারাৎজি সামলাতে শিখে গিয়েছে।

শিল্পা শেট্টি মানেই সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভিটি। বিভিন্ন সময়েই তাঁকে দেখতে পাওয়া যায় ইনস্টাগ্রামে নিজের শো হোক কিংবা ব্যক্তিগত মুহুর্তের ছবি পোস্ট করতে। বিশেষ করে তাঁর বিভিন্ন শো-র, যেখানে তাঁকে বিচারকের আসনে পাওয়া যায়, তিনি বিভিন্ন মজার ভিডিয়ো পোস্ট করেন। যেগুলো ভাইরালও হয়।

মা সেলিব্রিটি। মেয়েও তার থেকে দূরে থাকবে কেন? এই ছবি যেন সেই ইঙ্গিতই দিচ্ছে। নীল ফ্রক, মাথায় দুটো পনিটেল বেঁধে ছোট্ট সামিশা (Samisha Shetty) মা শিল্পার হাত ধরে গাড়ি থেকে নেমে আসছে। শিল্পার পরনে ছিল স্ট্রিপড টপ আর কালো ট্র্যাক প্যান্ট। এই ছবি কোনও এক পাপারাৎজি নিজের অ্যাকাউন্টে পোস্ট করেন। স্বভাবতই সেই ছবি ভাইরাল হতে সময় নেয়নি। ভালোবাসার সঙ্গে বিভিন্ন কমেন্টও পাওয়া গিয়েছে সেখানে। কেউ বলেছেন ‘সো কিউট’, কেউ ‘কিউটি’ নামে সম্বোধন করেছে। আবার একজন বলেছেন ‘কিতনি কিউট হ্যায়’ (কি মিষ্টি)। অনেকে কমেন্টেই ‘বাই বাই’ বলেছেন।

৯ বছরের ছেলে ভিয়ান-এর পর, সারোগেসির মাধ্যমে শিল্পা (Shilpa Shetty) আর রাজ কুন্দ্রার জীবনে আসে মেয়ে। গত ১৬ ফেব্রুয়ারি ছিল সামিশার ২ বছরের জন্মদিন। সেইদিন শিল্পা মেয়ের একটি খেলার ভিডিয়ো ভাগ করেন  সোশ্যাল মিডিয়াতে। সঙ্গে মন ছুঁয়ে যাওয়া একটি মন্তব্য, “ডার্লিং সামিশা, তুমি বহুমূল্যবান আমাদের কাছে। তুমি আমাদের জীবনে আসার পর এসেছে অনেক অনেক খুশি। এর আগে এত খুশি আমাদের জীবনে ছিল না। ধন্যবাদ, আমাদের হৃদয় আনন্দ আর ভালোবাসা দিয়ে পূর্ণ করার জন্য।তোমার প্রথম নিঃশ্বাস নেওয়ার আগে থেকে তোমাকে ভালোবাসি। আমি প্রতিজ্ঞা করছি, আমার জীবনের সবটুকু দিয়ে শেষ পর্যন্ত তোমাকে সুরক্ষিত রাখব। শুভ জন্মদিন সামিশা, আমাদের ছোট্ট মেয়ের আজকে ২ বছর। অনেক আর্শীবাদ।” এছাড়াও টেডি থিম পার্টির আয়োজন করেন শিল্পা মেয়ের জন্মদিন উপলক্ষ্যে। যেখানে শিল্পার মা, বোন সমিতা, তাঁর বয়ফ্রেন্ড রাকেশ বাপত উপস্থিত ছিলেন।