সন্তান জন্মের পর স্ত্রীর চলে যাওয়া, জিত্‍-দেবের বন্ধুর কাহিনি শুনলে চোখে জল আসবে

Tollywood: 'পাওয়ার', 'সেদিন দেখা হয়েছিল', 'চ্যালেঞ্জ২', 'পাগলু'--- তাঁর ঝুলিতে কয়েকগুচ্ছ হিট ছবি। টলিপাড়ার নায়কদের ফাঁদে ফেলতে, তাঁদের সঙ্গে লড়াই করতে সিদ্ধহস্ত থাকেন টলিপাড়র এই দুঁদে খলনায়ক। বড় বড় চোখ। লম্বা-চওড়া চেহারা। অভিনেতার দুঃখের কাহিনি শুনলে কেঁদে ফেলবেন।

সন্তান জন্মের পর স্ত্রীর চলে যাওয়া, জিত্‍-দেবের বন্ধুর কাহিনি শুনলে চোখে জল আসবে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2024 | 8:05 PM

‘পাওয়ার’, ‘সেদিন দেখা হয়েছিল’, ‘চ্যালেঞ্জ২’, ‘পাগলু’— তাঁর ঝুলিতে কয়েকগুচ্ছ হিট ছবি। টলিপাড়ার নায়কদের ফাঁদে ফেলতে, তাঁদের সঙ্গে লড়াই করতে সিদ্ধহস্ত থাকেন টলিপাড়র এই দুঁদে খলনায়ক। বড় বড় চোখ। লম্বা-চওড়া চেহারা। তিনি হলেন অভিনেতা রাজা দত্ত। তাঁকে অনেক ছবিতেই দেখেছেন দর্শক। কথা হচ্ছে অভিনেতা রাজা দত্তর। পর্দায় তাঁকে দেখলে যে কারও ভয়েতে গা শিউরে উঠবে। কখনও টলিপাড়ার নায়িকাদের উপর নির্যাতন করতে দেখা যায়। কখনও আবার তাঁকে দেখা যায় নায়কদের হাতে বেধড়ক মার খেতে। পর্দায় যতই দুষ্টু লোকের চরিত্রে তিনি অভিনয় করুন না কেন তাঁর জীবনের কাহিনি শুনলে সত্য়িই কান্না পাবে দর্শকের। বহু বছর ধরে অভিনয়ের সঙ্গেই যুক্ত তিনি। কিন্তু দুই মেয়েকে বড় করার জন্য রীতিমতো সব কিছু বিক্রি করে দিতে হয়েছে। কথা বলতে বলতে চোখ ছলছল।

সম্প্রতি এক সাক্ষাত্‍কারে নিজের চার বছরের পরিশ্রমের কথা বলেছেন। দুই মেয়েকে বড় করাই তাঁর লক্ষ্য। অভিনেতা বললেন, “তিন মাসের মেয়ে আমার কোলে ওর মা চলে গেল। তার পর থেকে তো ওরাই আমার জীবনের সব।” রীতিমতো কেঁদে ফেলেন রাজা। মাঝে তাই কাজ করাও কমিয়ে দিয়েছিলেন অভিনেতা। জিতের ‘প্রেমী’ ছবির মাধ্যমেই সিনেমা পাড়ায় হাতেখড়ি তাঁর। তার পর একের পর এক অনেক ছবিতে অভিনয় করেছেন অভিনেতা। সম্প্রতি ‘খাদান’ ছবিতেও দেবের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন তিনি। দুই মেয়েকে বড় করাই তাঁর স্বপ্ন। নতুন ভাবে আবারও পর্দায় আসবেন তিনি। এমনটাই চ্যালেঞ্জ করেছেন রাজা।