Exclusive: আদৃতের অনুরাগীদের জন্য সুখবর, সিরিয়ালে ফিরছেন মিঠাই খ্যাত সিদ্ধার্থ?

Adrit Roy: টলিপাড়ায় চর্চা তাঁর নামী প্রযোজনা সংস্থার সঙ্গে তাঁর ছবি নিয়ে কিছু জটিলতা সৃষ্টি হয়েছে। তাই হয়তো ছোটপর্দায় ফিরবেন বলে সিদ্ধান্ত। শোনা যাচ্ছে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ঘরে তৈরি হবে এই ধারাবাহিক।

Exclusive: আদৃতের অনুরাগীদের জন্য সুখবর, সিরিয়ালে ফিরছেন মিঠাই খ্যাত সিদ্ধার্থ?
Follow Us:
| Updated on: Sep 16, 2024 | 3:57 PM

আদৃত রায়, বড়পর্দা থেকে ছোটপর্দা, সর্বত্র কাজ করেছেন তিনি। তবে কেরিয়ারে বড় ব্রেক ‘মিঠাই’ ধারাবাহিকের হাত ধরে। সিদ্ধার্থ মোদক অর্থাৎ মিঠাই রানির উচ্ছেবাবু কি আরও একবার ড্রইং রুমে জায়গা করতে চলেছেন? ‘মিঠাই’ ধারাবাহিকের দুই কাস্ট সৌমিতৃষা কুণ্ডু আর আদৃত ভীষণ জনপ্রিয়তা লাভ করেছিল। টানা এক বছর TRP-র তালিকায় প্রথম স্থান দখল করে রেখেছিলেন তাঁরা। যদিও একটা সময় পর জানা যায়, আদৃত ও সৌমিতৃষা দুজনেই বড়পর্দায় কাজ করবেন বলে স্থির করেছেন। ধারাবাহিক থেকে খানিক বিরতি নিয়েছিলেন। তবে আদৃতের ক্ষেত্রে বিরতি খুব একটা দীর্ঘ হল না। ‘পাগল প্রেমী’ ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকা অভিনেতা এবার নাকি ছোটপর্দায় ফেরার সিদ্ধান্ত নিলেন! টলিপাড়ায় চর্চা তাঁর নামী প্রযোজনা সংস্থার সঙ্গে তাঁর ছবি নিয়ে কিছু জটিলতা সৃষ্টি হয়েছে। তাই হয়তো ছোটপর্দায় ফিরবেন বলে সিদ্ধান্ত। শোনা যাচ্ছে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ঘরে তৈরি হবে এই ধারাবাহিক।

সূত্রের খবর, ‘জি বাংলা’র সঙ্গেই আরও একবার চুক্তি বদ্ধ হতে পারেন নায়ক। যদিও এই সম্পর্কে কোনও কিছু ঘোষণা করা হয়নি। তাই সত্যি এমনটা ঘটবে কি না, সময় বলবে। TV9 বাংলা আদৃতের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও কোনও উত্তর মেলেনি তাঁর থেকে। যদিও বিপরীতে কে থাকছেন, কোন ঘরানার ধারাবাহিক, সেই নিয়ে থাকছে প্রশ্ন। তবে আদৃত যে ছোটপর্দায় ফিরতে পারেন, এই খবরই যথেষ্ট তাঁর অনুরাগীদের জন্য। ব্যক্তি জীবনকে বরাবরই আড়ালে রাখতে পছন্দ করেন তিনি। কথাও বলেন বেশ কম। সম্প্রতি খুলেছেন নিজের সোশ্যাল মিডিয়ায় পেজ। কৌশাম্বী চক্রবর্তীকে বিয়ে করেছেন এই বছর। ‘মিঠাই’-এর সেটেই প্রেম, তারপর সংসার।

বিয়ের কিছুদিন পরই আবার কেরিয়ারে বড় সিদ্ধান্ত নিতে চলেছেন কি তিনি? বড় পর্দায় কাজ করলেও সেভাবে ছাপ ফেলতে পারেননি আদৃত। তবে ছোটপর্দায় তিনি স্টার। এখন দেখার সত্যি কি ধারাবাহিকে কোনও চমক নিয়ে আসতে চলেছেন আদৃত? সুখবর আসার অপেক্ষা।