‘শাহরুখের বউকে দিয়ে বাথরুম পরিষ্কার করাতে পারতেন?’ বিস্ফোরক গোবিন্দ-পত্নী সুনীতা

Bollywood Controversy: গত চার বছর ধরে তাঁর কাছে একই প্রস্তাব পাঠানো হচ্ছে। যে প্রস্তাব পেয়ে খুবই বিরক্ত হয়েছেন বলিপাড়ার জনপ্রিয় অভিনেতার স্ত্রী। আরব সাগর পারে, ৯০-এর দশকের অন্যতম আলোচিত নায়ক তিনি। তাঁকে ঘিরে বিতর্কও কিছু কম হয়নি। কথা হচ্ছে অভিনেতা গোবিন্দর। শুধু নায়ককে নিয়ে যে বিতর্ক হয়েছে তেমনটা নয়।

'শাহরুখের বউকে দিয়ে বাথরুম পরিষ্কার করাতে পারতেন?' বিস্ফোরক গোবিন্দ-পত্নী সুনীতা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2024 | 6:20 PM

গত চার বছর ধরে তাঁর কাছে একই প্রস্তাব পাঠানো হচ্ছে। যে প্রস্তাব পেয়ে খুবই বিরক্ত হয়েছেন বলিপাড়ার জনপ্রিয় অভিনেতার স্ত্রী। আরব সাগর পারে, ৯০-এর দশকের অন্যতম আলোচিত নায়ক তিনি। তাঁকে ঘিরে বিতর্কও কিছু কম হয়নি। কথা হচ্ছে অভিনেতা গোবিন্দর। শুধু নায়ককে নিয়ে যে বিতর্ক হয়েছে তেমনটা নয়।

গোবিন্দর স্ত্রী সুনীতাও ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা নামেই পরিচিত। সেই জন্য অনেক সময়ই সমালোচনা, বিতর্কের সৃষ্টি হয়। এই যেমন আবারও তাঁকে কেন্দ্র করে আলোচনা তৈরি হয়েছে। নেপথ্য সলমন খান সঞ্চালিত রিয়্যালিটি শো ‘বিগ বস’। শোনা যায়, প্রত্যেক বার বিগ বসের প্রতিযোগী হিসাবে নাম লেখানোর জন্য প্রস্তাব যায় গোবিন্দ-পত্নীর কাছে। যে প্রস্তাব পেয়ে রীতিমতো বিরক্ত তিনি। সম্প্রতি এক সাক্ষাত্‍কারে তিনি বলেন, “দু’বার আমার কাছে প্রস্তাব পাঠানো হয়। আমি মুখের উপর বলে দিয়েছিলাম, আপনাদের মনে হয় লোকের ব্যবহার করা শৌচালয় পরিষ্কার করতে পারব আমি! আর আপনাদের কি মনে হয় আমাদের আর্থিক সঙ্কট রয়েছে কোনও? এই এক প্রস্তাব শাহরুখের স্ত্রীকে দিতে পারবেন তো? তা ছাড়া আমি দেখিই না এই শো।”

এমনকি বিগ বস নির্মাতাদের উদ্দেশ্যে প্রশ্নও ছুঁড়ে দেন সুনীতা। তাঁর দাবি তিনি সলমনের সঙ্গে বিগ বস অনুষ্ঠানটি সঞ্চালনা করতে চান। উল্লেখ্য, গোবিন্দ এবং তাঁর স্ত্রীয়ের মধ্যে বিস্তর সমস্যাও এসেছে। রানি মুখোপাধ্যায়ের সঙ্গে পরকীয়াতেও নাম জড়িয়েছিল তাঁর। তবে সেব বিতর্কই এখন অতীত। আপাতত স্বামী এবং দুই সন্তানকে নিয়ে শান্তিতে সংসার করছেন সুনীতা।