অবাক কিরণ! অরিজিতের ‘হেঁশেলে’ গিয়ে তাজ্জব ‘বং গাই’

Arijit-Kiran: মুর্শিদাবাদের জিয়াগঞ্জ নামটা শুনলেই সবার প্রথমে মাথায় আসে সঙ্গীতশিল্পী অরিজিত্‍ সিংয়ের কথা। সেখানেই তাঁর জন্ম, বেড়ে ওঠা। এখনও তাঁর পরিবার মুর্শিদাবাদের জিয়াগঞ্জেই থাকে। সেখানে গায়কের বাবার একটি হোটেলও রয়েছে। কয়েক দিন আগে অরিজিতের সেই হোটেলেই খাওয়া দাওয়া করে এলেন ইউটিউবার 'বং গাই' কিরণ দত্ত।

অবাক কিরণ! অরিজিতের 'হেঁশেলে' গিয়ে তাজ্জব 'বং গাই'
Follow Us:
| Edited By: | Updated on: Oct 24, 2024 | 10:26 PM

মুর্শিদাবাদের জিয়াগঞ্জ নামটা শুনলেই সবার প্রথমে মাথায় আসে সঙ্গীতশিল্পী অরিজিত্‍ সিংয়ের কথা। সেখানেই তাঁর জন্ম, বেড়ে ওঠা। এখনও তাঁর পরিবার মুর্শিদাবাদের জিয়াগঞ্জেই থাকে। সেখানে গায়কের বাবার একটি হোটেলও রয়েছে। কয়েক দিন আগে অরিজিতের সেই হোটেলেই খাওয়া দাওয়া করে এলেন ইউটিউবার ‘বং গাই’ কিরণ দত্ত। এই মুহূর্তে ফোর্বসের সেরা ভারতীয় কনটেন্ট ক্রিয়েটারের তালিকায় দশম স্থানে রয়েছে বং গাইয়ের নাম।

সম্প্রতি একটি মিনি ভ্লগ শেয়ার করেছেন তিনি। তাঁর সেই ভিডিয়োর কেন্দ্রবিন্দুতে অরিজিতের হেঁশেল। শুধু মুর্শিদাবাদে ঘুরলেন না সেই সঙ্গে গায়কের সেই হোটেলের খাবারের রিভিউও দিলেন কিরণ। গায়কের এই হোটেলে গেলে ৩০ টাকায় পেট ভরা খাবার পাওয়া যায়। এই হোটেলটি মূলত চলে অরিজিতের বাবা সুরিন্দর সিংয়ের তত্ত্বাবধানে। সেখানে গিয়ে পেটভর্তি খাবার খেয়ে খুশি ইউটিউবার। যে থালি অর্ডার করেছিলেন তিনি। সেই থালায় রয়েছে ডুমুরের তরকারি, এঁচোড়ের তরকারি, স্যালাড, চিকেন, সাদা ভাত। তৃপ্তি করে সব খাওয়া দাওয়া করেছেন প্রশংসায় পঞ্চমুখ ইউটিউবার।

উল্লেখ্য, কিরণের সেই ভিডিয়ো পোস্ট করা মাত্রই তা ভাইরাল সমাজমাধ্যমের পাতায়। কিরণ কলেজে পড়তে পড়তে স্থির করেছিলেন সোশ্যাল মিডিয়া স্টার হবেন। ছোট্ট একটা ফোন দিয়ে ভিডিয়ো করা শুরু। প্রথমে পরিবারের কাউকে কাছেও পাননি তিনি। তবে একটা সময় যখন টাকা ঢুকতে থাকে, তখন তাঁর মা বুঝতে পেরেছিলেন ছেলে খুব একটা ভুল কোনও কাজ করছে না। তবে থেকেই কিরণের সফল শুরু। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছক্কা হাকিয়েছেন তিনি। ভিডিয়ো পোস্ট হওয়া মাত্রই তা মুহূর্তে লাখ ভিউ ছাড়িয়ে যায়। জনপ্রিয় এই কিরণ দত্তই পেয়েছিলেন দাদাগিরির মঞ্চ থেকে ডাক। সেখানেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কথোপকথনের মাঝে হঠাৎ তিনি বলে বসেন মাস গেলে ঠিক কত টাকা আয় করেন তিনি।