জাহ্ণবীর ফিটনেস সিক্রেট! দেখে নিন এক্সক্লুসিভ ভিডিয়ো…

এখন ভাবছেন, এই পিলাটেস কী? পিলাটেসর উপকারীতাই বা কী? নামটা নতুন ঠেকলেও ব্যাপারটা শরীরচর্চার জগতে খুব একটা অচেনা নয়৷ ‘পিলাটেস’ কথার মানে শরীরের মধ্যভাগ।

জাহ্ণবীর ফিটনেস সিক্রেট! দেখে নিন এক্সক্লুসিভ ভিডিয়ো...
আপনিও জাহ্ণবির মতো ফিট থাকতে পিলাটেসের সাহায্য নিতে পারেন?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 31, 2021 | 1:20 PM

ওয়ার্কিং আউট তাঁর বেশ পছন্দের। সেই কারণেই মুম্বইয়ের জিমের বাইরে তাঁকে হামেশাই দেখা যায়। ওয়ার্ক আউট যে তাঁর ভাললাগার, তা তাঁর সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে শেয়ার করা ছবি ও ভিডিয়োগুলি পর্যবেক্ষণ করলেই উত্তর মিলবে। যোগা ও অন্যান্য ওয়ার্ক আউটের পাশাপাশি বডি টোন ও সুস্থ জীবনযাপনের জন্য এবার পিলাটেসের মন দিলেন বলিউডের অন্যতম তারকা জাহ্ণবি কাপুর। সম্প্রতি একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, ফিটনেস ফ্রিক জাহ্ণবী নিজেকে মোহময়ী করে তোলার জন্য পিলাটেস ওয়ার্কআউটের উপর জোর দিচ্ছেন।

বলিউডের জনপ্রিয় পিলাটেস ট্রেনার নম্রতা পুরোহিত সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন, যেখানে জাহ্ণবী কোর-স্ট্রেন্থদনিং এক্সারসাইজ করতে দেখা যাচ্ছে। ভিডিয়োতে নম্রতা লিখেছেন, বাড়তি মেদ ঝরিয়ে দুরন্ত ফিগারের জন্য দুটি মেয়ের ওয়ার্ক আউট। রুটিনমাফিক ওয়ার্ক আউটের ওই ভিডিয়োটির ব্যাকগ্রাউন্ডে রয়েছে ভাইরাল টিকটক গান Listen To Me Now…

আপনিও জাহ্ণবির মতো ফিট থাকতে পিলাটেসের সাহায্য নিতে পারেন? তাহলে ভিডিয়োটি একঝলকে দেখে নিন…

অভিনয়কে কেরিয়ার হিসেবে বেছে নেওয়ায় বড্ড সিরিয়াস জাহ্ণবী। ভিডিয়োতে যেভাবে পিলাটেস করছেন, তা বাড়িতেও করতে পারেন। এখন ভাবছেন, এই পিলাটেস কী? পিলাটেসর উপকারীতাই বা কী? নামটা নতুন ঠেকলেও ব্যাপারটা শরীরচর্চার জগতে খুব একটা অচেনা নয়। ‘পিলাটেস’ কথার মানে শরীরের মধ্যভাগ। কোমড় ও পেটের পেশীগুলির শক্তি বৃদ্ধি করা, ফ্লেক্সিবিলিটি বজায় রাখা কোমড়ের নীচে, হিপ ও হাঁটুর মূল পেশীকে টোন করার জন্য পিলাটেস অত্যন্ত দরকারি একটি শরীরচর্চার অঙ্গ। এছাড়া পিঠের পেশীকে নিয়ন্ত্রণ করার জন্যও এই শরীরচর্চা অব্যর্থ।

হরর-কমেডি সিনেমা ‘রুহি’তে শেষে দেখা গিয়েছে জাহ্ণবীকে। ওই সিনেমায় জাহ্ণবী ছাড়াও অভিনয় করেছিলেন রাজকুমার রাও ও বরুণ শর্মা। আপাতত তাঁর আসন্ন সিনেমা ‘গুড লাক জেরি’ ও ‘দোস্তানা ২’-এর জন্য প্রস্তুতি চলছে৷ অন্যদিকে করণ জোহরের পিরিয়ড ড্রামা তক্ষত সিনেমাতেও সই করেছেন শ্রীদেবী-কন্যা।

আরও পড়ুন: নিয়মিত মুরগির মাংস চাই-ই চাই! শরীরে কী মারাত্মক পার্শ্ব-প্রতিক্রিয়া হচ্ছে, খোঁজ রাখেন?