Today Horoscope 16th July, 2024: নাগদেবীর আশীর্বাদে সব বিপদ রক্ষা হবে কোন কোন রাশির? পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 16th July, 2024: নাগদেবীর আশীর্বাদে সব বিপদ রক্ষা হবে কোন কোন রাশির? পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2024 | 10:49 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করুনা উচিত, কী কী গ্রহণ করুনা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ করুন্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব অন্য কারও উপর ছেড়ে দেবেন না। সেই কাজটা আপনি নিজেই করুন। চাকরিজীবীদের সমস্যা বাড়তে পারে। আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। আজ কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। সহকর্মীদের সঙ্গে সমন্বয় বজায় রাখুন। ব্যবসায়ীরা অতিরিক্ত পরিশ্রম করলে লাভবান হবেন। নিজ কাজের স্টাইলে মান আনার চেষ্টা করুন। রাজনৈতিক ক্ষেত্রে জড়িত ব্যক্তিরা গুরুত্বপূর্ণ পদ পেতে পারেন। যার কারণে সমাজে আপনার প্রভাব বাড়বে।

বৃষ রাশি

আজ আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে সুখবর পাবেন। গাড়ি কেনার পুরনো ইচ্ছা পূরণ হবে। আপনি কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে সমর্থন ও সঙ্গ পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরতরা তাদের বসের কাছ থেকে কিছু সুখবর পাবেন। পরিষেবা কেন্দ্র, স্টেশনারি ইত্যাদির সঙ্গে জড়িত ব্যক্তিরা বিশেষ সাফল্য পাবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। সরকারি সাহায্যে কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। বিরোধীদের পরাজিত করুনে রাজনীতিতে সফল হবেন।

মিথুন রাশি

আজ কোনও ইচ্ছা পূরণ হতে পারে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। একজন বিশেষ ব্যক্তির কাছ থেকে নির্দেশনা ও সাহচর্য পাবেন। কৃষি কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন। ব্যবসায় কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভেবে দেখুন। নইলে হয়তো শোনা যেত। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা গুরুত্বপূর্ণ পদে পদোন্নতি পেতে পারেন। ব্যবসায়িক পরিকল্পনা শুরু করতে পারেন।

কর্কট রাশি

আজ বিভিন্ন মহল থেকে কেউ সুসংবাদ পাবেন। শত্রুকে পরাস্ত করতে আপনি সফল হবেন। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য পাবেন শিল্পে নতুন সহযোগী তৈরি হবে। পুরানো আদালতের মামলায় সিদ্ধান্ত আপনার পক্ষে হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক দায়িত্ব পালন হবে। চাকরিতে আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে। জমি, বাড়ি, গাড়ি কেনার পুরনো ইচ্ছা পূরণ হবে। রাজনীতির একজন বিশিষ্ট ব্যক্তি আপনার বাড়িতে আসবেন।

সিংহ রাশি

আজ কর্মক্ষেত্রে নতুন বন্ধু তৈরি হবে। চাকরিও পদোন্নতি হবে। সরকারি ক্ষমতার সুফল পাবেন। আপনি আপনার শ্বশুর বাড়িতে যেতে পারেন কোনও গুরুত্বপূর্ণ কাজে যোগ দিতে। শ্রমিকরুনা কর্মসংস্থান পাবে। ব্যবসায় সাবধানে কাজ করুন। আপনার মনোযোগ হারানোর ফলে ব্যবসায় ক্ষতি হতে পারে। গান, সঙ্গীত, শিল্প, অভিনয় ইত্যাদির সঙ্গে যুক্ত ব্যক্তিরা উচ্চ সাফল্য ও পুরস্কার পাবেন। আপনার খ্যাতি বৃদ্ধি পাবে। প্রসাধনী ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিরা বিশেষ সাফল্যের সঙ্গে লাভ পাবেন।

কন্যা রাশি

আজ কর্মক্ষেত্রে অহেতুক দৌড়াদৌড়ি হবে। কাজকরুন্মে হঠাৎ বাধা আসতে পারে। ব্যবসায় অপরিচিত কাউকে খুব বেশি বিশ্বাস করুনবেন না। অন্যথায় প্রতারণা হতে পারে। চাকরিতে আপনার ও আপনার ঊর্ধ্বতনের মধ্যে বিভ্রান্তির কারণে হঠাৎ বিবাদ দেখা দিতে পারে। লেখালেখি, সাংবাদিকতা ইত্যাদির সঙ্গে যুক্ত ব্যক্তিরা হঠাৎ করে কোনও গুরুত্বপূর্ণ সাফল্য পেতে পারেন। আপনি কিছু রাজনৈতিক পরিস্থিতি থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। ব্যবসায়, কারও প্রভাবে এমন সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। এতে আপনার ব্যবসার বিশাল ক্ষতি হতে পারে।

তুলা রাশি

আজ আপনি আধ্যাত্মিক কাজে আগ্রহী হবেন। কর্মক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। ব্যবসায় ভাই-বোনের সহযোগিতা পাবেন। রাজনীতিতে কোনও গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরতরা তাদের কাজের দক্ষতার কারণে পদোন্নতি পাবেন। জমি ক্রয়-বিক্রয় সংক্রান্ত সমস্যা দেখা দেবে। সরকারি সাহায্যে চলে যাবে। বুদ্ধিবৃত্তিক কাজে নিযুক্ত ব্যক্তিরা উচ্চ সাফল্য অর্জন করবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে।

বৃশ্চিক রাশি

আজ আপনার দিনটি মিশ্র ফল দেবে। কঠোর পরিশ্রমের পর সাফল্য পাবেন। বিরোধী দল আপনার দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করুনবে। আপনার আবেগকে ইতিবাচক দিকনির্দেশ দিন। ব্যবসায়িক সমস্যা সম্পর্কে আরও সচেতন হতে হবে। চাকরিজীবীদের জন্য পরিস্থিতি খুব একটা অনুকূল হবে না। বুদ্ধিমানের সঙ্গে কাজ করুন। ব্যবসায় আয়ের চেয়ে ব্যয় বেশি হবে। যেকোনও গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব অন্য কাউকে না দিয়ে নিজে করুন।

ধনু রাশি

আজ করুন্মস্থলে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। অন্যথায় আপনাকে বদলি করুনা হতে পারে। চাকরির খোঁজে বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। কর্মক্ষেত্রে আরও মনোযোগ দিতে হবে। আপনার সহকর্মীদের সঙ্গে সমন্বয় বজায় রাখার চেষ্টা করুন। সমাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আপনার গুরুত্বপূর্ণ কাজ সম্পর্কে সচেতন থাকুন। লোভ জড়িত পরিস্থিতিতে এড়িয়ে চলুন। রাজনৈতিক ক্ষেত্রে সংশ্লিষ্ট ব্যক্তিরা নতুন কোনও দায়িত্ব পেতে পারেন।

মকরুন রাশি

আজ সাধারণ লাভ ও উন্নতির দিন হবে। গুরুত্বপূর্ণ কাজে সাফল্যের লক্ষণ দেখা দেবে। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকে সমর্থন পাওয়ার সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে পরিবর্তন দেখা যাবে। লোকেরা আপনার কাজের স্টাইল দেখে মুগ্ধ হবে ও আপনার প্রশংসা করুনবে। ব্যবসায় নতুন চুক্তি স্বাক্ষর হতে পারে সরকারি সাহায্যে কোনও গুরুত্বপূর্ণ কাজে বাধা দূর হবে।

কুম্ভ রাশি

আজ আপনার মন উদ্দীপনা শূন্য থাকবে। কাজ করুনতে ভালো লাগবে না। কর্মক্ষেত্রে অলসতা ও অসাবধানতা এড়িয়ে চলুন। চাকরুনিতে বদলির সম্ভাবনা রয়েছে। আপনাকে কোনও গুরুত্বপূর্ণ পদ থেকে সরিয়ে দেওয়া হতে পারে। অনাকাঙ্খিত ভ্রমণে যেতে হতে পারে। ব্যবসায় কম সময় দিতে পারবেন। এখানে-ওখানে অপ্রয়োজনীয় কাজ করুনতে করুনতে দৌড়াতে হবে। কৃষি কাজে অপ্রয়োজনীয় ব্যাঘাত ঘটতে পারে। আজ নতুন শিল্প শুরু করলে এড়িয়ে চলুন। অন্যথায় ভবিষ্যতে আর্থিক ক্ষতি হতে পারে। রাজনীতিতে আপনার পছন্দের কাজ করতে পারেন।

মীন রাশি

আজ করুন্মক্ষেত্রে বেশি ব্যস্ততা থাকবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন ও বিদেশে কাজ করার ইঙ্গিত পেতে পারেন। প্রসাধনী ব্যবসা ও বিলাসবহুল কাজের সঙ্গে জড়িত ব্যক্তিরা বড় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে হবে। রাজনীতিতে বক্তৃতা দেওয়ার সময় আপনার শব্দ চয়নে বেশি মনোযোগ দিন। অন্যথায় আপনাকে জনগণের ক্ষোভ ও অবজ্ঞার সম্মুখীন হতে হবে।