Today Horoscope 1st August, 2024: শ্রাবণ শিবরাত্রিতে অর্থ-উন্নতির শীর্ষে থাকবেন এই ৫ রাশির,ঝামেলায় পড়বেন কারা? পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 1st August, 2024: শ্রাবণ শিবরাত্রিতে অর্থ-উন্নতির শীর্ষে থাকবেন এই ৫ রাশির,ঝামেলায় পড়বেন কারা? পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2024 | 7:00 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করুনা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ আপনি ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য পাবেন। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। আপনি বিভিন্ন মহল থেকে পছন্দসই উপহার পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকবে। একটি বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা তাদের বসের সমর্থন এবং কোম্পানি পাবেন। ব্যবসায় উন্নতির সঙ্গে লাভ হবে। অত্যন্ত সম্মানিত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ স্থাপন করা হবে। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। ইতিবাচক চিন্তাভাবনা বজায় রাখুন। আপনার মনোযোগ এখানে এবং সেখানে ঘোরা যাক না. আপনাকে কিছু বড় দায়িত্ব নিতে হতে পারে। আচরণে নতুন পরিবর্তন আসবে। যার কারণে আপনি আগের চেয়ে অনেক বেশি সুশৃঙ্খল দেখাবেন।

বৃষ রাশি

আজকের দিনটি মানসিক চাপ এবং অপ্রয়োজনীয় দৌড়াদৌড়ি দিয়ে শুরু হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে যদি কোনও বিপদ থাকে তবে আজ কোনও ঝুঁকি নেবেন না। অন্যথায় আপনাকে মারধর এমনকি জেলে পাঠানোর সম্ভাবনার সম্মুখীন হতে হতে পারে। আপনার মনকে আপনার কাজে মনোনিবেশ করুন। ব্যবসায় অপরিচিত ব্যক্তিদের উপর অতিরিক্ত বিশ্বাস ক্ষতিকারক প্রমাণিত হবে। আপনার চাকরির স্থানান্তর আপনার কল্পনার চেয়ে অনেক বেশি হতে পারে। রাজনীতিতে, আপনি যাদের উপর সবচেয়ে বেশি বিশ্বাস করেন তারা আপনাকে বিশ্বাসঘাতকতা করে চলে যাবে।

মিথুন রাশি

কর্মক্ষেত্রে আজ আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। অহেতুক দৌড়াদৌড়ি হবে। সহকর্মীর কারণে মতবিরোধ হতে পারে। চাকরির স্থান পরিবর্তন হতে পারে। কর্মক্ষেত্রে ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। অন্যথায় আঘাত হতে পারে। ব্যবসা করার জন্য আপনাকে বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। সরকারি চাকরিতে নিজের কাজের পাশাপাশি অন্যের কাজও দেওয়া যায়। যার কারণে আপনাকে চরম অসুবিধার সম্মুখীন হতে হবে। মানুষ গবেষণার কাজে উল্লেখযোগ্য সাফল্য পাবেন।

কর্কট রাশি

আজ বিশেষ সুবিধা ও অগ্রগতির দিন হবে। গুরুত্বপূর্ণ কাজে অবশ্যই সাফল্য পাবেন। কারওর দ্বারা বিভ্রান্ত হবেন না। আপনার গুরুত্বপূর্ণ কাজে ভেবেচিন্তে কাজ করুন। চাকরির সন্ধান সম্পন্ন হবে। কর্মসংস্থানের সুযোগ পাওয়া যাবে। শিল্প ব্যবসার পরিকল্পনা গতি পাবে। গার্হস্থ্য জীবনে পারস্পরিক বোঝাপড়া বাড়বে। যা সম্পর্কের মধ্যে মধুরতা আনবে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে গান উপভোগ করবেন। রাজনীতিতে দাপট বাড়বে। জমি, ভবন, যানবাহন কেনার ইচ্ছা পূরণ হবে।

সিংহ রাশি

আজ সময়টি আরও ইতিবাচক হবে। আপনার আচরণ ভালো করার চেষ্টা করুন। সমাজে নিজের চিহ্ন তৈরি করার চেষ্টা করুন। আপনার গুরুত্বপূর্ণ কাজ অন্যের উপর ছেড়ে দেবেন না। জীবিকার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের তাদের কর্মক্ষেত্র সম্পর্কে আরও সচেতন হতে হবে। ব্যবসায়ীদের ব্যবসা পরিস্থিতি স্বাভাবিক থাকবে। নিরাপত্তা বিভাগে কর্মরত ব্যক্তিরা তাদের সাহস এবং সাহসিকতার কারণে তাদের প্রতিপক্ষ বা শত্রুদের বিরুদ্ধে একটি বড় জয় পাবেন। আপনি রাজনীতিতে উচ্চ পদস্থ ব্যক্তির কাছ থেকে নির্দেশনা এবং সাহচর্য পাবেন।

তুলা রাশি

আজ আপনার কোনও ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে দেখা হবে। কর্মক্ষেত্রে আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতা এবং অভিজ্ঞতার প্রশংসা করা হবে। ব্যবসায় নতুন পরীক্ষাগুলি উপকারী প্রমাণিত হবে। রাজনীতিতে কাঙ্খিত পদ লাভের সম্ভাবনা রয়েছে। সন্তানদের সুখ-দুঃখ বৃদ্ধি পাবে। বিদেশ সফরে যেতে পারেন। পরিবারে কিছু শুভ কাজ সম্পন্ন হবে। আপনি কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা শুরু করার দায়িত্ব পাবেন। পড়ালেখায় আসা বাধা দূর হবে। আপনি আপনার বাবার কাছ থেকে কাপড় এবং গহনা পাবেন। কর্মসংস্থানের সুযোগ পাওয়া যাবে। ঘর সাজানোর দিকে বেশি নজর থাকবে। চাকরিতে উচ্চপদস্থ কর্তৃপক্ষের আশীর্বাদ পাওয়া যাবে।

বৃশ্চিক রাশি

হঠাৎ বাধার কারণে আজ আপনি বিষণ্ণ বোধ করবেন। প্রিয়জনের কাছ থেকে দূরে সরে যেতে হতে পারে। বিজ্ঞান বা গবেষণার কাজে বড় কিছু অর্জন হবে। দ্রুত গতিতে গাড়ি চালানো প্রাণঘাতী হতে পারে। রাজনীতিতে শত্রুরা ষড়যন্ত্র করতে পারে। কোনও মামলায় সিদ্ধান্ত আপনার বিরুদ্ধে হতে পারে। চাকরির স্থান পরিবর্তন হতে পারে। কোনও ক্রীড়া প্রতিযোগিতায় গুরুতর আহত হতে পারেন। গোপন সম্পদ: মাটি থেকে তোলা যেকোন জিনিস হঠাৎ করেই আপনাকে বড় লাভ এনে দিতে পারে। সরকারি ক্ষমতায় থাকা কারওর কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন।

ধনু রাশি

আজ কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পাওয়ার ফলে আপনার প্রভাব বাড়বে। ভ্রমণের সময় বিনোদন উপভোগ করে, আপনি আনন্দের সঙ্গে আপনার গন্তব্যে পৌঁছাবেন। রাজনীতিতে আপনার বক্তব্য জনমনে ভালো প্রভাব ফেলবে। গার্হস্থ্য জীবনে আকর্ষণ ও ভালোবাসা বৃদ্ধি পাবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। শিল্প ও অভিনয় জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বড় কিছু অর্জন করবেন। গৃহস্থালীর বিলাসিতার আগমন পরিবারে সুখ বয়ে আনবে। আপনি আপনার বিবাহ সম্পর্কিত সুখবর পাবেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধিতে সফল হবেন। বিদেশ থেকে ভালো অফার পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি পরীক্ষা এবং প্রতিযোগিতায় সাফল্য পাবেন।

মকর রাশি

আজকের দিনটি হবে উত্থান-পতনে ভরা। কর্মক্ষেত্র সম্পর্কে একটি নতুন কর্ম পরিকল্পনা ইত্যাদি তৈরি করা হবে। এবং ভবিষ্যতে এর থেকে ভাল সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে। আপনার সাহস, সাহসিকতা ও বুদ্ধিমত্তা দিয়ে, আপনার পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নেওয়ার চেষ্টা করুন ও আপনার আচরণকে ইতিবাচক করুন। অহেতুক বিতর্কে জড়াবেন না। সামাজিক সম্মান ও প্রতিপত্তির ক্ষেত্রে বৃদ্ধি ঘটবে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি আরও ইতিবাচক হবে। ব্যবসায় কিছু নতুন সহযোগী লাভজনক প্রমাণিত হবে। আপনি রাজনীতিতে আপনার বিরোধীদের উপর শ্রেষ্ঠত্ব প্রমাণ করবেন। চাকরি পরিবর্তনের পাশাপাশি পদোন্নতির সম্ভাবনা থাকবে। জিন নেওয়ার পরিকল্পনা সফল হবে। শত্রু পরাজিত হবে

কুম্ভ রাশি

আজ কর্মক্ষেত্রে বিরোধীদের ষড়যন্ত্র থেকে সাবধান থাকুন। ব্যবসায় উত্থান-পতন থাকবে। হঠাৎ কারওর দ্বারা বিভ্রান্ত হবেন না। সামাজিক সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। নিজের প্রতি বিশ্বাস রাখুন। কর্মক্ষেত্র এবং ব্যবসায়িক ক্ষেত্রে আরও মনোযোগ দিতে হবে। সৃজনশীলভাবে কাজ করা উপকারী হবে। আপনার আচরণ ভালো রাখুন। প্রত্যাশিত সমর্থন না পাওয়ায় হতাশ হবেন মান। আপনার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে চাকরি থেকে বরখাস্ত করা হতে পারে। বন্ধুর সাহায্যে কোনও গুরুত্বপূর্ণ কাজে বাধা দূর হবে।

মীন রাশি

পূর্বে অমীমাংসিত কাজ শেষ হওয়ার কারণে আজ আপনি অর্থ পাবেন। উচ্চ পদে থাকা ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করা হবে। রাজনীতির ক্ষেত্রে আগ্রহ বাড়বে। আপনার নম্র আচরণে মানুষ মুগ্ধ হবে। সামাজিক ও ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। আপনি আপনার শক্তি দিয়ে আপনার আর্থিক অবস্থার উন্নতিতে সফল হবেন। দীর্ঘদিন আটকে থাকা কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। উচ্চ সম্মানিত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করা হবে। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। গুরুত্বপূর্ণ কাজ ভেবেচিন্তে করুন। সন্তানদের দায়িত্ব পালন হবে। চাকরিতে নতুন কোনও দায়িত্ব পাওয়ার সম্ভাবনা থাকবে। ভ্রমণের সময় আরাম পাবেন। কর্মসংস্থানের সুযোগ পাওয়া যাবে।

মেরুদণ্ড শক্ত করার লড়াইয়ে বাংলা, রাতদখল থেকে মিছিল―প্রশ্নের মুখে পুলিশ
মেরুদণ্ড শক্ত করার লড়াইয়ে বাংলা, রাতদখল থেকে মিছিল―প্রশ্নের মুখে পুলিশ
জয়জিতের নামে চরম অভিযোগ, মুহূর্তে অভিনেতা প্রমাণ করলেন
জয়জিতের নামে চরম অভিযোগ, মুহূর্তে অভিনেতা প্রমাণ করলেন
বদলে যাবে বাংলাদেশের জাতীয় সঙ্গীত?
বদলে যাবে বাংলাদেশের জাতীয় সঙ্গীত?
যে কোনও সময় আসতে পারে সুখবর, হাসপাতালে দীপিকা
যে কোনও সময় আসতে পারে সুখবর, হাসপাতালে দীপিকা
বিতর্কে কাঞ্চন মল্লিক, মুখ খুললেন স্ত্রী শ্রীময়ী চট্টরাজ
বিতর্কে কাঞ্চন মল্লিক, মুখ খুললেন স্ত্রী শ্রীময়ী চট্টরাজ
আদালতে শুনানির সময়ে নিজের মেয়ের ধর্ষক-খুনিকে পরপর গুলি!
আদালতে শুনানির সময়ে নিজের মেয়ের ধর্ষক-খুনিকে পরপর গুলি!
স্বরূপ বিশ্বাস ক্ষুদ্র স্বার্থসিদ্ধিতে মেতে উঠেছেন— উঠল বিস্ফোরক অভিযো
স্বরূপ বিশ্বাস ক্ষুদ্র স্বার্থসিদ্ধিতে মেতে উঠেছেন— উঠল বিস্ফোরক অভিযো
চিন নিয়ে টানাপোড়েন! সুলতানের সঙ্গে দেখা নমোর―বড় পদক্ষেপ?
চিন নিয়ে টানাপোড়েন! সুলতানের সঙ্গে দেখা নমোর―বড় পদক্ষেপ?
সরাসরি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে কী বললেন শুভশ্রী?
সরাসরি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে কী বললেন শুভশ্রী?
দুর্নীতির অভিযোগ থেকে ধর্ষণকাণ্ড, আরজি করের গায়ে কালির দাগ?
দুর্নীতির অভিযোগ থেকে ধর্ষণকাণ্ড, আরজি করের গায়ে কালির দাগ?