Today Horoscope 23th July, 2024: সংখ্যাতত্ত্বের ভিত্তিতে আজ শিবের আশীর্বাদ পাবেন কোন কোন রাশি? পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 23th July, 2024: সংখ্যাতত্ত্বের ভিত্তিতে আজ শিবের আশীর্বাদ পাবেন কোন কোন রাশি? পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2024 | 10:45 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করুনা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ জমি সংক্রান্ত কাজে বিশেষ সাফল্য আসবে। কর্মক্ষেত্রে নতুনদের সহযোগিতা ও সাহচর্য থাকবে। আপনি কঠোর পরিশ্রমের পরে কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। চাকরিতে অফিসারের সঙ্গে অহেতুক বিবাদ হতে পারে। আপনার কথা ও রাগ নিয়ন্ত্রণ করতে হবে। ব্যবসায় কঠোর পরিশ্রম করেও প্রত্যাশিত সাফল্য না পাওয়ার কারণে আপনি দুঃখ বোধ করবেন। কৃষি বা পশুপালনে নিযুক্ত ব্যক্তিরা সাফল্য ও সম্মান পাবেন। চাকরির জন্য বিদেশে যেতে হতে পারে। নির্মাণ কাজে বাধা ও প্রতিবন্ধকতা আসতে পারে। কোনও অসম্পূর্ণ কাজ শেষ হলে সাহস ও মনোবল বৃদ্ধি পাবে।

বৃষ রাশি

আজ সন্তানদের সুখ বৃদ্ধি পাবে। বন্ধুর সঙ্গে দেখা হবে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে নতুন সহকর্মী তৈরি হবে। ধৈর্য ও নিষ্ঠার সঙ্গে কাজ করুন। সাফল্য পাবে। কেউ কি বলে তাতে কান দেবেন না। অন্যথায় ব্যবসায় বাধা আসতে পারে। সঙ্গীত, শিল্প, নৃত্য ও অভিনয়ের ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সাফল্য অর্জন করবেন। রাজনীতিতে আপনার কাজের ধরন আলোচনার বিষয় হবে। নতুন শিল্প ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। আদালতের বিষয়ে সম্পূর্ণ সতর্ক থাকুন। কিছু গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পাওয়ার ফলে কর্মক্ষেত্রে আপনার প্রভাব বাড়বে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। শ্রমিক শ্রেণী কর্মসংস্থান পাবে। গাড়িের আরাম বাড়বে।

মিথুন রাশি

আজ আপনি ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য পাবেন। আদালতের কাজে সাফল্য পাবেন। জনগণ সরকারি সাহায্য পাবে। চাকরিতে কোনও গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। সামাজিক কাজে সক্রিয় ভূমিকা রাখবে। রাজনীতিতে আপনার আধিপত্য প্রতিষ্ঠিত হবে। ব্যবসায় নতুন চুক্তি লাভজনক প্রমাণিত হবে। জনসংযোগের মাধ্যমে সুনাম বাড়বে। নতুন নির্মাণ ও ভগবান দর্শনের আকাঙ্ক্ষা ও আকাঙ্ক্ষা থাকবে। ব্যর্থতার মাঝে সাফল্যের সম্ভাবনা রয়েছে। তরুণদের মধ্যে বন্ধুদের নিয়ে পর্যটনের অনুষ্ঠান হবে। বস্তুগত সুখ ও সমৃদ্ধি পেশাদার বৃদ্ধির ফল। রাজনৈতিক আলোচনা হবে। শিল্পে আশ্চর্যজনক লাভের সম্ভাবনা রয়েছে। সাহসিকতার সঙ্গে অস্বাভাবিক পরিস্থিতির মুখোমুখি হন।

কর্কট রাশি

কর্মক্ষেত্রে আজ বিবাদের পরিস্থিতি তৈরি হবে। আপনার আত্মবিশ্বাস হ্রাস পেতে দেবেন না। পরিস্থিতি অনুকূল হতে থাকবে। কর্মক্ষেত্রের দিক থেকে কিছু উত্থান-পতন থাকবে। অতিরিক্ত পরিশ্রম করে আজ ব্যবসায় আপনার জীবিকা উন্নত হবে। গোপন শত্রুদের থেকে সাবধান। সে আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। শিক্ষা, অর্থনৈতিক ও কৃষি খাতে কর্মরত ব্যক্তিদের লাভজনক সম্ভাবনা থাকবে। কর্মজীবীদের উন্নতি ও লাভের সম্ভাবনা থাকবে। আদালতের মামলা যথাযথভাবে পরিচালনা করুন। অন্যথায় আপনার জন্য সমস্যা দেখা দিতে পারে। রাজনীতিতে বিরোধীদের থেকে সাবধান থাকুন।

সিংহ রাশি

আজকের দিনটি আরও ইতিবাচক হবে। পূর্বে অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। মাঝে মাঝে কাজ শেষ হবে। আরও ধৈর্য ও বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। কারওর দ্বারা বিভ্রান্ত হবেন না। সামাজিক কাজে আগ্রহ বাড়বে। ঘনিষ্ঠ বন্ধু হয়ে যাবে। কর্মক্ষেত্রে কিছু চাপ বাড়তে পারে। চাকরি পরিবর্তনের প্রবণতা বাড়বে। ব্যবসায়িক খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের আয়ের উৎস বাড়ানোর চেষ্টা করা উচিত। রাজনীতির মাঠে সক্রিয়তা বাড়বে। আপনি একটি গুরুত্বপূর্ণ অভিযানের কমান্ড পেতে পারেন। ব্যবসায়িক সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিদেশের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ও আমদানি-রপ্তানি কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পাবেন।

কন্যা রাশি

আজ ক্ষমতায় থাকা ব্যক্তিরা সম্মান পাবেন। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পাবেন। গাড়ি কেনার পরিকল্পনা সফল হবে। আপনি যে কোনও শিল্প প্রকল্পের জন্য প্রয়োজনীয় সহায়তা পাবেন। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্যের জন্য সম্মান পাবেন। কোনও অসম্পূর্ণ কাজ শেষ হলে আপনার প্রভাব বাড়বে। ব্যবসায়ী শ্রেণির সমস্যা কম হবে। বেকারদের কর্মসংস্থান হবে। জমি, ভবন ইত্যাদি কেনার ইচ্ছা পূরণ হবে। লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য ও সম্মান পাবেন। কর্মক্ষেত্রে চাকরদের সুখ বাড়বে। অন্য কেউ কি বলে তা শুনবেন না। আপনার বুদ্ধি দিয়ে কাজ করুন। অন্যথায় যে কোনও কাজ শেষ হতে হতে নষ্ট হয়ে যাবে।

তুলা রাশি

কর্মক্ষেত্রে আজ উত্থান-পতন থাকবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সমালোচনার সম্মুখীন হতে পারেন। ব্যবসায় বাধার কারণে আপনি দুঃখ বোধ করবেন। আজকের দিনটি আপনার জন্য সংগ্রামের দিন হবে। গুরুত্বপূর্ণ কাজে বাধা আসবে। আপনার সমস্যাগুলিকে খুব বেশি দিন বাড়তে দেবেন না। সেগুলো দ্রুত সমাধান করার চেষ্টা করুন। কাজ শেষ না হওয়া পর্যন্ত প্রকাশ করবেন না। কাজে বাধা আসবে। পরিস্থিতি অনুকূল হতে শুরু করবে। যা আপনার আত্মবিশ্বাস বাড়াবে। যেকোনও ধরনের তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। আপনার সমস্যা সম্পর্কে সচেতন হন। সামাজিক সম্মান ও প্রতিপত্তি সম্পর্কে সতর্ক থাকুন। কঠোর পরিশ্রমের পর জমি সংক্রান্ত কাজে সাফল্য পাবেন।

বৃশ্চিক রাশি

আজকের দিনটি আপনার জন্য একটি আনন্দদায়ক, উপকারী ও প্রগতিশীল হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ না হওয়া পর্যন্ত কারওর কাছে প্রকাশ করবেন না। অন্যথায় কাজ নষ্ট হয়ে যেতে পারে। আপনার আবেগকে ইতিবাচক দিকনির্দেশ দিন। কর্মক্ষেত্রে কর্মরত লোকেরা আরও কঠোর পরিশ্রম করলে পরিস্থিতির উন্নতি হবে। যারা ব্যবসা করছেন তাদের আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে। নিরাপত্তার ক্ষেত্রে জড়িত ব্যক্তিরা তাদের সাহস ও সাহসিকতার ভিত্তিতে উল্লেখযোগ্য সাফল্য পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন। চাকরিতে পদোন্নতির পাশাপাশি কাঙ্খিত পদও পাবেন। রাজনীতিতে আপনার প্রতিপক্ষকে পরাজিত করে গুরুত্বপূর্ণ পদ অর্জনে সফল হবেন।

ধনু:- আজ আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার পিতার সমর্থন পাবেন। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। আধ্যাত্মিক কাজে আগ্রহ থাকবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। পরিবারে কোনও শুভ কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের কাছ থেকে ভালো খবর পাবেন। আদালতের কাজে সাফল্য পাবেন। রাজনীতিতে দাপট বাড়বে। কোনও গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পেতে পারেন। শিল্পে অগ্রগতির সঙ্গে লাভ হবে। সঙ্গীর কারণে সমাজে সম্মান ও প্রতিপত্তি তৈরি হবে। বিদেশ ভ্রমণের ইচ্ছা পূরণ হবে।

মকর রাশি

আজকের দিনটি সাধারণত লাভ ও উন্নতির দিন হবে। আপনার চাহিদাকে অতিরিক্ত হতে দেবেন না। সমাজে সম্মান ও সুনামের ব্যাপারে সতর্ক থাকুন। গোপন শত্রুরা আপনার দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম করতে হবে। আপনার সহকর্মীদের সঙ্গে সমন্বয় বজায় রাখার প্রয়োজন হবে। কর্মক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের কর্মক্ষেত্রের প্রতি আরও সতর্ক হতে হবে। ব্যবসায়ীদের জন্য, ব্যবসায়িক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। সন্তানদের ভবিষ্যৎ নিয়ে চিন্তা থাকবে। রাজনীতিতে জনসাধারণের কাছ থেকে প্রত্যাশিত সহযোগিতা ও সমর্থন না পাওয়ার কারণে আপনি মন খারাপ করবেন। চাকরিতে অধস্তনদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। জমি, বাড়ি, গাড়ি ইত্যাদি ক্রয়-বিক্রয়ে নিয়োজিত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন।

কুম্ভ রাশি

আইনি বিরোধ রাজনৈতিক আলোচনায় সমস্যা সৃষ্টি করবে। নতুন কোনও বিষয় নিয়ে কৌতূহল থাকবে। স্ত্রীর জন্য চিন্তিত হবেন। পরিবারের কোনও প্রবীণ সদস্যের সহায়তায় অসমাপ্ত কাজ সম্পন্ন হবে। সন্তানদের সঙ্গে আনন্দে সময় কাটবে। চাকরিতে বদলির সম্ভাবনা রয়েছে। সামাজিক ও ধর্মীয় কাজে কোথাও যেতে হবে। আইনি বিবাদ থেকে দূরে থাকুন। অন্যথায় আপনাকে নতুন পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হতে পারে। পর্যাপ্ত পরিশ্রমের সঙ্গে পরিকল্পনাটি কার্যকর প্রমাণিত হবে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন।

মীন রাশি

আজকের দিনটি আনন্দদায়ক ও আনন্দদায়ক হবে। কর্মসংস্থানের সুযোগ পাওয়া যাবে। কোনও শুভ কর্মসূচিতে অংশ নেওয়ার সুযোগ পাবেন। পরিবারে কোনও সুখকর ঘটনা ঘটতে পারে। চাকরিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের আশীর্বাদ পাওয়া যাবে। গোপনে কোনও পরিকল্পনা এগিয়ে নিতে হবে, অন্যথায় কিছু শত্রু বা প্রতিপক্ষ এতে বাধা দিতে পারে। সম্পত্তির বিরোধ আদালতে যাক। এটি বাইরে সমাধান করুন। বিদেশ ভ্রমণে যাওয়ার ইচ্ছা পূরণ হবে। আপনি পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে যেতে পারেন। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে।