Today Horoscope 7th July, 2024: রথের দিনে ভোলবদল!শুভদিন কেমন কাটবে আজ? পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনওও কোনওও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 7th July, 2024: রথের দিনে ভোলবদল!শুভদিন কেমন কাটবে আজ? পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2024 | 7:39 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনওও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ কর্মক্ষেত্রে এমন কিছু ঘটনা ঘটতে পারে যা ব্যবসায়িক ক্ষেত্রে আপনার প্রভাব বাড়াবে। ক্ষমতায় থাকা ব্যক্তিরা নতুন দায়িত্ব পাবেন। গুরুত্বপূর্ণ কাজে ধীরে ধীরে অগ্রগতি হবে। আপনার উচ্চাকাঙ্ক্ষাকে খুব বেশি হতে দেবেন না। তাদের উপর আপনার নিয়ন্ত্রণ বজায় রাখুন। সামাজিক কর্মকান্ডে সতর্কতা বাড়বে। সরকারি খাতে কর্মরত ব্যক্তিরা উন্নতির সুযোগ পেতে পারেন। ব্যবসায়িক খাতের সঙ্গে জড়িত ব্যক্তিদের তাদের ব্যবসা সম্প্রসারণের দিকে মনোযোগ দিতে হবে। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য পাবেন। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে। সন্তানদের দায়িত্ব পালন হবে। দূরের যাত্রায় যাওয়ার ইঙ্গিত থাকবে।

বৃষভ রাশি

আজ রাজনৈতিক ক্ষেত্রে সংশ্লিষ্ট ব্যক্তিরা কোনও গুরুত্বপূর্ণ পদ পেতে পারেন। নিরাপত্তায় নিয়োজিত নিরাপত্তা কর্মীদের সাহস ও বীরত্বের কারণে প্রতিপক্ষ বা শত্রুর কাছ থেকে সাফল্য পাওয়া যাবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে ভ্রমণ করতে হতে পারে। আপনি যদি লড়াই করেন তবে ভাগ্য আপনার পক্ষে থাকবে গোপন বিরোধীরা আপনার বিরুদ্ধে গোপনে সক্রিয় হবে। সতর্কতা বজায় রাখুন। সামাজিক কাজে আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে লাভ ও অগ্রগতির সম্ভাবনা থাকতে পারে। ব্যবসায়িক ব্যক্তিদের জন্য এটি সমানভাবে লাভজনক সময় হবে। ব্যবসায় উন্নতির লক্ষণ দেখা দেবে। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে। ছাত্র-ছাত্রী সংক্রান্ত কোনও বাধা থেকে স্বস্তি পাবেন। চাকরির ইন্টারভিউ ও প্রতিযোগিতায় আপনি সফল হবেন। আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। বন্ধুর সাহায্যে পারিবারিক সমস্যার সমাধান হবে।

মিথুন রাশি

আজ চাকরিতে তিনি তার ঊর্ধ্বতন ও অধস্তনদের সঙ্গে একমত পোষণ করতে থাকেন। অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। কাজকর্মে বাধা আসবে। বিরোধী দল আপনার দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করবে। আপনার প্রজ্ঞার কারণে পরিস্থিতি অনুকূল হতে শুরু করবে। মনে জাগবে নতুন আশার আলো। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করলে পরিস্থিতির উন্নতি হবে। আপনার কাজের ধরনে ইতিবাচক পরিবর্তন আনার চেষ্টা করুন। অযথা তর্ক-বিতর্কের ফাঁদে পা দেবেন না। আপনি ক্রীড়া প্রতিযোগিতায় উচ্চ সাফল্য অর্জন করবেন। দূর দেশের কোনও আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ পাবেন। সাইজ লটারি, দালালি ইত্যাদিতে নিয়োজিত ব্যক্তিরা হঠাৎ বড় সাফল্য পেতে পারেন। বহুজাতিক কোম্পানিতে চাকরি খুঁজছেন এমন ব্যক্তিরা চাকরি পাওয়ার ইঙ্গিত পাচ্ছেন।

কর্কট রাশি

জীবিকার ক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিদের জন্য আজ পরিস্থিতি বেশিরভাগ অনুকূল থাকবে। ব্যবসায়িক ব্যক্তিরা ব্যবসার ধীর গতিতে লাভবান হবেন। পরিকল্পিতভাবে কাজ করুন। আপনার আচরণ আরও ইতিবাচক করার চেষ্টা করুন। আপনার ব্যক্তিগত পরিকল্পনা সম্পর্কে আপনার প্রতিপক্ষকে জানতে দেবেন না। দান, দয়া ও ধর্মের প্রতি আগ্রহ বাড়বে। পুরনো কোনও মামলায় সাফল্য পাবেন। সন্তানদের দায়িত্ব পালন হবে। কর্মজীবী ​​শ্রেণী কর্মসংস্থান সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। সরকারি প্রকল্পের সুবিধা পাবেন কৃষকরা। জুয়া ও বাজি এড়িয়ে চলুন। অন্যথায় আপনি কোনও সমস্যায় পড়তে পারেন।

সিংহ রাশি

আজ ব্যাংকে জমা মূলধন বাড়বে। কিছু গুরুত্বপূর্ণ কাজ সফল হবে। ব্যবসায় পরিবারের কোনও সদস্যের সহযোগিতা পাবেন। চাকরির সন্ধানে আপনাকে এখান থেকে ওখানে ঘুরে বেড়াতে হতে পারে। আপনাকে আরও শারীরিক পরিশ্রম করতে হতে পারে। পূর্বের অমীমাংসিত কাজের দিকে মনোযোগ দিতে হবে। শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা প্রত্যাশার চেয়ে কম সাফল্য পাবেন। বন্ধুর সঙ্গে অংশীদারিত্বে কাজ করলে ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে কোনও গুরুত্বপূর্ণ কাজের বিষয়ে আপনার দুর্বলতা সম্পর্কে আপনার শত্রু বা প্রতিপক্ষকে জানাবেন না। অন্যথায় সে আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে।

কন্যা রাশি

আজ চাকরি পাবেন। ঊর্ধ্বতন কর্মকর্তার আশীর্বাদে চাকরিতে থাকবে। রাজনীতিতে আধিপত্য প্রতিষ্ঠিত হবে। শিল্প বা লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিরা উচ্চ সাফল্য অর্জন করবেন। পুরনো কোনও মামলা থেকে মুক্তি পাবেন। জেল থেকে মুক্ত হবে। সমাজে আপনার কাজ সমাদৃত হবে। ব্যবসায় নতুন বন্ধু তৈরি হবে। সরকারি ক্ষমতার সুফল পাবেন। কোনও গুরুত্বপূর্ণ কাজে দীর্ঘ ভ্রমণে যাওয়া সফল হবে। কোনও ধর্মীয় অনুষ্ঠানের সমন্বয়ের দায়িত্ব পেতে পারেন। কাজে মনোনিবেশ করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। কর্মক্ষেত্রে সুবিধা পাবেন ও আপনার নেতৃত্বে কিছু বড় সাফল্য আসবে।

তুলা রাশি

আজ কর্মক্ষেত্রে কিছু গুরুত্বপূর্ণ কাজ করতে সফল হবেন। ব্যবসায় কঠোর পরিশ্রম লাভজনক প্রমাণিত হবে। ভাই-বোনের আচরণ সহযোগিতামূলক হবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পদ পেতে পারেন। দীর্ঘদিন ধরে অমীমাংসিত কোনও কাজ শেষ হবে। রাজনীতিতে আপনার নেতৃত্বের প্রশংসা করা হবে। যারা দালালি কাজের সঙ্গে লিপ্ত তারা উন্নতি ও সাফল্য অর্জন করবেন। একটি বহুজাতিক কোম্পানিতে কর্মরত লোকেরা তাদের প্রচেষ্টা ও সাহসের জন্য তাদের বসের কাছ থেকে প্রশংসা পাবে।

বৃশ্চিক রাশি

আজ আপনার কথাকে নিয়ন্ত্রণ করুন। পারিবারিক দায়িত্ব ঝামেলার কারণ হয়ে দাঁড়াবে। প্রিয়জনের কাছ থেকে দূরে সরে যেতে হতে পারে। বাড়িতে বা ব্যবসার জায়গায় আগুন লাগার আশঙ্কা থাকবে। রাজনীতিতে ব্যর্থতা অপমানের কারণ হয়ে দাঁড়াবে। ব্যবসায় চাপের কারণে আপনি দুঃখ বোধ করবেন। যাত্রার সময় অপরিচিত কাউকে খুব বেশি বিশ্বাস করা ক্ষতিকর প্রমাণিত হবে। ক্রীড়া প্রতিযোগিতায় উচ্চ সাফল্য পাবেন। বিদেশ ভ্রমণের পরিকল্পনায় হঠাৎ কোনও বাধা আসতে পারে। কৃষিকাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভের সুযোগ পাবেন।

ধনু রাশি

আজ জমি সংক্রান্ত কাজে কিছু বাধা আসতে পারে। চলন্ত অবস্থায় গাড়ি হঠাৎ বিকল হয়ে যেতে পারে। অর্থের অভাবে কোনও গুরুত্বপূর্ণ কাজ ব্যাহত হতে পারে। কৃষি কাজের প্রতি আগ্রহ কম থাকবে। যেকোনও সরকারি প্রকল্প আপনার জন্য অগ্রগতির কারণ হিসেবে প্রমাণিত হবে। নির্মাণ কাজে অপ্রয়োজনীয় ব্যাঘাত ঘটতে পারে। ব্যবসায়িক সফরে যেতে পারেন। আপনার ব্যবসায়িক ভ্রমণ সফল হওয়ার সম্ভাবনা কম। রাজনীতিতে আপনার বিরোধীরা ষড়যন্ত্র করে আপনাকে পদ থেকে সরিয়ে দিতে পারে। গাড়ি ব্যবহার করার সময় সতর্ক থাকুন।

মকর রাশি

আজ অপ্রয়োজনীয় দৌড়াদৌড়ি বেশি হবে। কর্মক্ষেত্রে মিথ্যা অভিযোগে জেলে যেতে হতে পারে। চাকরিতে অবাঞ্ছিত বদলি হতে পারে। পারিবারিক কলহ মারাত্মক রূপ নিতে পারে। আপনি বিশ্বাসযোগ্য ব্যক্তির দ্বারা প্রতারিত হতে পারেন। ব্যবসায় আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। কিছু গুরুত্বপূর্ণ সাফল্যের সম্ভাবনাও রয়েছে। সামাজিক কাজে সক্রিয় অংশগ্রহণ করবে। দীর্ঘ যাত্রা বা বিদেশ সফরে যেতে হতে পারে।

কুম্ভ রাশি

আজ পড়াশোনা ও অধ্যাপনার প্রতি আগ্রহ কম থাকবে। কারিগরি শিক্ষার জন্য শিক্ষার্থীদের বাড়ি থেকে দূরে যেতে হবে। কাজে মনোনিবেশ করার চেষ্টা করুন। কাজ নষ্ট হয়ে যাবে। চাকরিতে অধস্তনদের সঙ্গে সমন্বয় বজায় রাখার চেষ্টা করুন। অমীমাংসিত কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। ব্যবসায় নতুন চুক্তি পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। কবি বা গানের ক্ষেত্রে নিয়োজিত ব্যক্তিরা জনসাধারণের অনেক ভালোবাসা পাবেন। এমনকি আপনার ঊর্ধ্বতনরাও কর্মক্ষেত্রে আপনার বুদ্ধিবৃত্তিক দক্ষতা দেখে মুগ্ধ থাকতে পারবেন না। ভ্রমণের সময় নতুন বন্ধু তৈরি হবে। কেউ দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পারেন।

মীন রাশি

আজ আপনার কিছু উচ্চাকাঙ্ক্ষা পূরণ হতে পারে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সহায়তায় আপনি আপনার চাকরিতে কিছু গুরুত্বপূর্ণ সাফল্য পাবেন। ব্যবসায় নতুন পরীক্ষা-নিরীক্ষা লাভজনক হবে। বেকাররা কর্মসংস্থান পাবে। রাজনীতিতে আপনার কাজের ধরন আলোচনার বিষয় হবে। চাকরিতে পদোন্নতির সুসংবাদ পাবেন। শেয়ার, লটারি প্রভৃতি কাজে লোকে হঠাৎ বড় সাফল্য পাবে। কলা, বিজ্ঞান, শিক্ষা ইত্যাদির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সরকারি প্রকল্পের সুবিধা পাবেন। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। অথবা দূরের কোনও দেশে যেতে পারেন দূর-দূরান্তের ভ্রমণে।