Today Horoscope 8th July, 2024: বিপত্তারিণী পুজোর আগেই বিপদ কাটবে এই রাশির জাতকদের, পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনওও কোনওও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 8th July, 2024: বিপত্তারিণী পুজোর আগেই বিপদ কাটবে এই রাশির জাতকদের, পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2024 | 10:47 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনওও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ, সরকারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা নতুন ও গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। কোনও প্রবীণ আত্মীয়ের হস্তক্ষেপে পৈতৃক সম্পদ পাওয়ার বাধা দূর হবে। কৃষি কাজে বন্ধুবান্ধব ও পরিবারের সহযোগিতা পাবেন। আপনি কিছু প্রকল্পের বিষয়ে কিছু খুব ভাল খবর পাবেন। নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা সফল হবে। রাজনীতিতে দাপট বাড়বে। ক্রীড়া জগতে আপনার তারকা উদিত হবে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে।

বৃষ রাশি

আজ চাকরিতে পদোন্নতির সঙ্গে যানবাহনের আরাম বাড়বে। প্রেমের বিয়ের পরিকল্পনা সফল হবে। পারিবারিক অবস্থার উন্নতি হবে। পরিবার-পরিজন নিয়ে পর্যটন স্থানে বেড়াতে যাবেন। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য উদ্যম বাড়াবে। রাজনীতিতে আধিপত্য প্রতিষ্ঠিত হবে। কর্মক্ষেত্রে আপনার দক্ষ ব্যবস্থাপনা ও সিদ্ধান্ত গ্রহণ মহান সাফল্যের দিকে নিয়ে যাবে। সরকারি সাহায্যে বিদেশ ভ্রমণে বাধা দূর হবে।

মিথুন রাশি

আজ আপনাকে কাঙ্খিত ভ্রমণে যেতে হতে পারে। ব্যবসায় অপরিচিত ব্যক্তিদের খুব বেশি বিশ্বাস করবেন না। অন্যথায় প্রতারণা হতে পারে। আপনার কাজে এমন কিছু করবেন না যা আপনাকে অপমান করতে পারে। দূর দেশ থেকে প্রিয়জনের কাছ থেকে কিছু উদ্বেগজনক খবর আসতে পারে। কর্মক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। বাড়ি বা ব্যবসার জায়গার সাজসজ্জার দিকে বেশি নজর থাকবে। চাকরি পরিবর্তন সম্ভব।

কর্কট রাশি

আজ আপনার জন্য একটি সুখী ও লাভজনক দিন হবে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করাও ইতিবাচক প্রভাব ফেলবে। চিন্তাভাবনা ইতিবাচক রাখুন। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। কাউকে কড়া কথা বলবেন না। গুরুত্বপূর্ণ কাজে বুদ্ধি করে সিদ্ধান্ত নিন। ভাইবোনদের সঙ্গে একসঙ্গে কোনও কাজ করলে লাভের সম্ভাবনা রয়েছে। সাহিত্য, সঙ্গীত, গান, শিল্প ও নৃত্যের প্রতি আগ্রহ জন্মাবে। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের জন্য আজকের দিনটি সাধারণত শুভ হবে। এ বিষয়ে চেষ্টা করলে সফলতা পাওয়া যাবে। এর জন্য ঋণ নেওয়ারও সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের সাফল্য অর্জনের জন্য বিশেষ প্রচেষ্টা করতে হবে। কারিগরি শিক্ষার ক্ষেত্রে আগ্রহ বাড়বে।

সিংহ রাশি

আজ পূজায় অনেকটা সময় কাটবে। আজ কিছু ছোট সমস্যা দেখা দেবে। আপনার সমস্যা বাড়তে দেবেন না। সেগুলো দ্রুত সমাধান করার চেষ্টা করুন। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে অংশীদারিত্ব করে কোনও কাজ করবেন না। আপনার কর্মক্ষেত্রে সিদ্ধান্ত নিন শুধুমাত্র নিজের শক্তিতে। চাকরিতে চাকরদের সুখ বাড়বে। একটি ভাল কাজের প্রস্তাব গ্রহণ করার আগে আপনাকে অবশ্যই পরীক্ষা করে দেখতে হবে। আপনি যে সিদ্ধান্তই নিন না কেন, ভেবেচিন্তে করুন।

কন্যা রাশি

আজ চাকরিতে বদলির সম্ভাবনা রয়েছে। কোনও জরুরি কাজে বাড়ি থেকে দূরে যেতে হবে। ব্যবসায় কিছু সমস্যা দেখা দিতে পারে। কোনও গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব নতুন কাউকে দেবেন না। অন্যথায় কাজ শেষ হওয়ার সময় নষ্ট হয়ে যাবে। ভ্রমণের সময় একটু অসাবধানতা অঘটন ঘটাতে পারে। আপনি যে কোনও সরকারি প্রকল্পের সুবিধা থেকে বঞ্চিত হবেন। ব্যবসায় সহকর্মীদের সঙ্গে অহেতুক মতবিরোধ হতে পারে। যার কারণে আর্থিক বিঘ্ন ঘটবে। আদালতের বিষয়ে বিশেষভাবে সতর্ক থাকুন। কোনও বিশেষ পরিকল্পনা ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে আলোচনা করা হবে।

তুলা রাশি

কর্মক্ষেত্রে আজ অনেক ব্যস্ততা থাকবে। চাকরিতে আপনার গুরুত্বপূর্ণ পদ থেকে অপসারিত হতে পারেন। রাজনীতিতে দল পরিবর্তনের আগে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভেবে দেখা জরুরি। ব্যবসায় লাভ ও অগ্রগতির সুযোগ বেশি থাকবে। সহকর্মীদের সঙ্গে একসঙ্গে কাজ করলে উপকার হবে। অন্যকে আপনার দুর্বলতা জানতে দেবেন না। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। কঠোর পরিশ্রম করলে ভাগ্য আপনার সহায় হবে। শৃঙ্খলার প্রতি ঝোঁক বাড়বে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের তাদের কাজ থেকে দূরে কোনও দেশে যেতে হতে পারে। অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন।

বৃশ্চিক রাশি

শাসন ​​সংক্রান্ত বিষয়ে আজ আপনি সাফল্য পাবেন। আপনি একজন প্রবীণ ব্যক্তির কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা তাদের পছন্দের কাজ করতে পারবেন। কর্মসংস্থানের সন্ধানে থাকা লোকেরা কর্মসংস্থান পাবে। ব্যবসায় নিষ্ঠার সঙ্গে কাজ করুন। সাফল্য পাবে। আপনার বুদ্ধিমত্তা ও কঠোর পরিশ্রম দিয়ে পরিস্থিতির উন্নতিতে সফল হবেন। শত্রু পক্ষ থেকে কোনও বিশেষ সমস্যা ইত্যাদির সম্ভাবনা কম। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে।

ধনু রাশি

আজ সাধারণ সুখ ও লাভের দিন হবে। সামাজিক সম্মান ও প্রতিপত্তি সম্পর্কে সচেতন হতে হবে। রাগ এড়িয়ে চলুন। সবার সঙ্গে সৌহার্দ্যপূর্ণ আচরণ বজায় রাখুন। সৃজনশীলভাবে কাজ করা উপকারী হবে। কাজের ক্ষেত্রে আরও মনোযোগ দিতে হবে। আপনার আচরণ ইতিবাচক রাখুন। কাজ শেষ না হওয়া পর্যন্ত কাউকে প্রকাশ করবেন না। জীবিকার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা আকস্মিক সাফল্য পেতে পারেন।

মকর রাশি

আজকের দিনটি আপনার জন্য মিশ্র ফলদায়ক হবে। কর্মক্ষেত্রে আরও বিবাদ হতে পারে। ব্যবসায়িক পরিস্থিতি আপনার জন্য অনুকূল হবে। সামাজিক ক্ষেত্রে নতুন পরিচিতি হবে। কর্মক্ষেত্রে কিছু চাপ বাড়তে পারে। চাকরি পরিবর্তনের প্রবণতা বাড়বে। রাজনীতিতে আপনার প্রতিপক্ষ বা গোপন শত্রু আপনার উদ্দেশ্য সফল হতে পারে। যার কারণে আপনি আপনার গুরুত্বপূর্ণ পদ হারাতে পারেন। প্রকাশ্যে অপমানিত হতে হতে পারে।

কুম্ভ রাশি

আজকের দিনটি আপনার জন্য সাধারণ সুখ ও লাভের দিন হবে। কাজ হচ্ছে অর্চন আসবে। সামাজিক সম্মান ও সুনাম সম্পর্কে সচেতন হতে হবে। রাগ এড়িয়ে চলুন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে উত্থান-পতন থাকবে। হঠাৎ করে বড় কোনও সিদ্ধান্ত নেবেন না। সমস্যা বাড়তে পারে। আপনার প্রতিপক্ষের ষড়যন্ত্র থেকে সতর্ক থাকুন। সৃজনশীলভাবে কাজ করা উপকারী হবে। কাজের ক্ষেত্রে আরও মনোযোগ দিতে হবে। আচরণ ইতিবাচক রাখুন। রাজনীতিতে কোনও গোপন শত্রু বা প্রতিপক্ষ আপনার জন্য অত্যন্ত ক্ষতিকর প্রমাণিত হবে। জীবিকার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের কঠোর পরিশ্রম করতে হবে। ব্যক্তিগত ব্যবসায় হঠাৎ লাভের সম্ভাবনা থাকবে।

মীন রাশি

আজ আপনি ব্যবসায় কিছু ঝুঁকিপূর্ণ ও সাহসী সিদ্ধান্ত নিতে পারেন। যার কারণে ব্যবসায় অগ্রগতির পাশাপাশি লাভও হবে। নিরাপত্তা বিভাগে কর্মরত ব্যক্তিরাও সাহস ও সাহসিকতার ভিত্তিতে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করতে পারেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। গুরুত্বপূর্ণ কাজ সফল হবে। রাজনীতিতে আপনার মর্যাদা ও অবস্থান বৃদ্ধি পাবে। শ্রমিক শ্রেণী কর্মসংস্থান পাবে। প্রিয় মানুষটি দূর দেশ থেকে বাড়ি ফিরে আসবে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। জমি সংক্রান্ত কাজে জড়িত ব্যক্তিরা সাফল্য পাবেন।