Today’s Horoscope, 21th October, 2024: সপ্তাহের প্রথম দিন, কেমন কাটবে? কী বলছে ভাগ্যচক্র?

Rashifol Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today’s Horoscope, 21th October, 2024: সপ্তাহের প্রথম দিন, কেমন কাটবে? কী বলছে ভাগ্যচক্র?
Image Credit source: sarayut Thaneerat
Follow Us:
| Updated on: Oct 21, 2024 | 6:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়? তাতে আজকের কি দিনটি শুভ হয়? এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি – আজ আপনি আপনার প্রিয়জনের সাথে আপনার মন ভাগ করে নিতে সক্ষম হবেন। ব্যক্তিগত বিষয়ে ইতিবাচক মনোভাব বজায় রাখবেন। পারিবারিক বিষয়গুলি শক্তিশালী হবে। আপনি নিজে আরও ভালো করার চেষ্টা করবেন। আকর্ষণীয় প্রস্তাব পাবেন। জাঁকজমকের উপর জোর বাড়বে। আপনি আত্মবিশ্বাস এবং কঠোর পরিশ্রমের সঙ্গে কাজ করবেন। পরিবেশ মনোরম থাকবে। বিরোধীরা শান্ত থাকবে। দুর্জনরা পিছু হটতে বাধ্য হবে। সুযোগ-সুবিধা ঊর্ধ্বমুখী থাকবে।

বৃষ রাশি – আজ আপনি আপনার প্রতিভা প্রদর্শনের জন্য কার্যকর প্রচেষ্টা চালিয়ে যাবেন। সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। চারপাশের পরিবেশ অনুকূলে থাকবে। আপনি কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে আপনার লক্ষ্যগুলি অর্জন করবেন। খ্যাতি ও প্রভাব বজায় থাকবে। যুক্তিসঙ্গত ও সৃজনশীল প্রচেষ্টা কার্যকর থাকবে। সকলের সঙ্গে যোগাযোগ বজায় থাকবে। আপনার কাছ থেকে মানুষের প্রত্যাশা থাকবে। পেশাগত প্রচেষ্টায় গতি আসবে। সাফল্য বৃদ্ধি পাবে।

মিথুন রাশি – আজ আপনি অতীতের অর্জনগুলি সংরক্ষণ এবং পদমর্যাদা বজায় রাখার উপর জোর দেবেন। ব্যবসায় ধারাবাহিকতা বজায় থাকবে। পরিকল্পনার দিকে মনোনিবেশ করা হবে। অন্যের আস্থা অনুযায়ী চলার চেষ্টা করবেন। পেশাগত ক্ষেত্রে প্রত্যাশা বেশি থাকবে। সম্পর্কের ক্ষেত্রে এগিয়ে যাবেন। অবহেলা এবং অলসতা আপনার কাজে প্রভাব ফেলতে পারে। খরচ ও বিনিয়োগের দিকে নজর দিন। দূরবর্তী দেশগুলির বিষয়গুলিতে কার্যকলাপ হবে।

কর্কট রাশি – আজ আপনি যৌক্তিকতার উপর জোর দেবেন। পেশাগত কাজে প্রজ্ঞা ও বিচক্ষণতা লাভ বৃদ্ধি করবে। আমরা বিভিন্ন ক্ষেত্রে অগ্রগতি অব্যাহত রাখব। ব্যবসায় কাঙ্ক্ষিত পরিস্থিতি বজায় থাকবে। প্রস্তুতি অব্যাহত রাখার চেষ্টা করা হবে। শিল্পকৌশল ও সক্ষমতা অনুযায়ী কাজ করতে থাকবেন। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। ভূমি নির্মাণের প্রচেষ্টা ইতিবাচক হবে। আকর্ষণীয় প্রস্তাব পাবেন। কাজে লেগে থাকবেন। গুরুত্বপূর্ণ কাজগুলো সম্পন্ন করবেন।

সিংহ রাশি – আজ আপনি সাহস, বীরত্ব এবং সম্প্রীতির সঙ্গে লক্ষ্য অর্জনের পথ বজায় রাখবেন। কর্মক্ষেত্রে নিজের মর্যাদা ও সম্মান বজায় রাখবেন। দায়িত্বশীলদের প্রত্যাশা পূরণ করবেন। আধুনিকতার জন্য প্রচেষ্টা অব্যাহত থাকবে। গুরুত্বপূর্ণ বার্তা এবং কাজে সমর্থন নিয়ে আসবে। কাঙ্ক্ষিত লাভের জন্য চেষ্টা চালিয়ে যাবেন। জনগণের পরিকল্পনায় গতি আসবে। প্রতিশ্রুতি রক্ষা করতে থাকবেন। আপনি প্রবীণদের সমর্থন পাবেন এবং আপনার মনোবল উঁচুতে থাকবে। ভালো কাজ করতে থাকবেন।

কন্যা রাশি – আজ আপনি সদিচ্ছা এবং সুরক্ষার প্রচেষ্টা বাড়িয়ে তুলবেন। কর্মক্ষেত্রে উৎসাহ বজায় থাকবে। পেশাগত বিষয়ে সক্রিয় থাকবেন। সৌভাগ্যবশত, আপনি লক্ষ্যের গতি বাড়িয়ে দেবেন। কাজের প্রতি আগ্রহ থাকবে। সাহসী পারফরম্যান্সের মাধ্যমে সাহস বৃদ্ধি পাবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। ধর্মীয় ভ্রমণে যাওয়ার সুযোগ আসবে। সমস্ত অভিযোজন বজায় রাখা হবে। কঠোর পরিশ্রমে সাফল্য পাবেন। সকলের উপর আস্থা রাখবেন। আপনি প্রত্যাশার চেয়ে ভাল পারফর্ম করবেন।

তুলা রাশি – আজ আপনি বিভিন্ন বিষয়ে একটি বাধা অনুভব করতে পারেন। প্রলোভন এবং প্রলোভন এড়িয়ে চলুন। স্বাস্থ্যজনিত সমস্যা দেখা দিতে পারে। পেশাগত বিষয়গুলি প্রভাবিত হতে পারে। ধারাবাহিকতা ও শৃঙ্খলা বৃদ্ধি করুন। অপ্রত্যাশিত পরিস্থিতির সৃষ্টি হবে। সঠিক ও ভুলের স্পষ্টতা বজায় রাখুন। মুনাফা ও সম্প্রসারণের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি হয়তো গবেষণায় আগ্রহী হতে পারেন। গোপনীয়তার ওপর জোর দেওয়া হবে।

বৃশ্চিক রাশি – আজ আপনি একটি বিলাসবহুল জীবনধারা বজায় রাখার জন্য আপনার প্রচেষ্টা বাড়িয়ে তুলবেন। আপনি শিল্পের সূক্ষ্মতা বুঝতে পারবেন। একটি চুক্তি হবে। আলোচনায় কার্যকরী পারফরম্যান্স বজায় রাখবে। এটি আবেগগত বিষয়ে প্রভাব ফেলবে। গুরুত্বপূর্ণ প্রকল্পগুলিকে ত্বরান্বিত করবেন। আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। অর্থনৈতিক বাণিজ্যিক অভিজ্ঞতার সদ্ব্যবহার করবেন। দায়িত্বগুলো ভালোভাবে পালন করবেন। আপনি যৌথ কাজগুলি মুলতুবি রাখা এড়িয়ে চলবেন। সকলের সহায়তায় আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন।

ধনু রাশি – আজ আপনি শেখার এবং দক্ষতা প্রদর্শনের দিকে আরও বেশি মনোযোগ দেবেন। কঠোর পরিশ্রম ও নিষ্ঠার ফল পাওয়া যাবে। পেশাগত বিষয়ে ভারসাম্যপূর্ণ অবস্থান বজায় রাখবেন। সহকর্মী ও উর্ধ্বতনদের সঙ্গে সমন্বয় বজায় থাকবে। কাজের পরিবেশ অনুকূল থাকবে। পেশাদারিত্ব বৃদ্ধি পাবে। লোভ প্রলোভনে এসে প্রকাশ করবে না। অভিজ্ঞতার উপর জোর দেওয়া হবে। বড়দের পরামর্শে মন দেবেন। মানসিক চাপ ও উদ্বেগ এড়িয়ে চলুন। ব্যবসায় পরিষেবা আরও ভালো হবে। চাকরিজীবীরা আরও ভালো করবেন।

মকর রাশি – আজ আপনি গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে মনোনিবেশ করবেন। জীবন হবে আনন্দময় ও শান্তিপূর্ণ। পরিবারের সঙ্গে সুখবর ভাগ করে নেবেন। বন্ধুরা প্রত্যাশার চেয়ে ভালো করবে। আপনি প্রভাবশালী ব্যক্তিত্বের সুবিধা পাবেন। বিশ্বাস ও আস্থার সঙ্গে আপনার বিষয়গুলিকে ত্বরান্বিত করবেন। কর্মক্ষেত্রে সাফল্যের হার ভালো থাকবে। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাবেন। দায়িত্বশীলতার সঙ্গে বিভিন্ন প্রচেষ্টা বজায় রাখবেন। ব্যক্তিগত বিষয়ে অভিযোজন হবে।

কুম্ভ রাশি – আজ, আপনাকে অবশ্যই ধৈর্য ও প্রজ্ঞার সাথে গুরুত্বপূর্ণ কাজগুলিতে ধারাবাহিকতা বজায় রাখতে হবে। আশেপাশের পরিবেশে স্বাচ্ছন্দ্য বৃদ্ধি করুন। মানসিক চাপের কাছে মাথা নত করবেন না। অন্যদের সঙ্গে বিভিন্ন পরিকল্পনা ভাগ করে নেওয়া এড়িয়ে চলুন। পেশাদারদের উপর প্রভাব ফেলতে সফল হবেন। স্বার্থপরতা এড়িয়ে চলুন। ইতিবাচক যোগাযোগকে উৎসাহিত করুন। কাজের প্রস্তুতির মাত্রা উঁচু রাখুন। শিল্প দক্ষতা এবং ব্যবস্থাপনার প্রতি আস্থা বজায় রাখুন। ব্যক্তিগত সম্পর্ক থেকে আপনি উপকৃত হবেন। নতুনদের সম্পর্কে সতর্ক থাকুন। নিজের উপর আস্থা রাখবেন।

মীন রাশি – আজ আপনি সাহস এবং বীরত্বের সাথে প্রয়োজনীয় বিষয়গুলিকে ত্বরান্বিত করবেন। শেখা এবং যোগাযোগের উপর জোর দেওয়া হবে। আপনি আপনার বিরোধীদের প্রজ্ঞা ও যুক্তি দিয়ে নিয়ন্ত্রণ করবেন। আপনি দায়িত্বশীল ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ রাখবেন। সম্পর্কের প্রতি আস্থা বৃদ্ধি পাবে।যোগ্য প্রার্থীরা উপযুক্ত প্রস্তাব পাবেন। সামাজিক ক্ষেত্রে আপনি আরও ভালো করবেন। সবকিছুই বলবৎ থাকবে। বিভিন্ন সমস্যার সমাধান হবে। অপ্রয়োজনীয় কথাবার্তা এবং গুজব থেকে দূরে থাকুন।