Today’s Horoscope, 28th October, 2024: সপ্তাহের প্রথম দিনে কেমন কাটবে? কোন রাশির ভাগ্যে কী আছে?

Rashifol Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today’s Horoscope, 28th October, 2024: সপ্তাহের প্রথম দিনে কেমন কাটবে? কোন রাশির ভাগ্যে কী আছে?
Follow Us:
| Updated on: Oct 28, 2024 | 6:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়? তাতে আজকের কি দিনটি শুভ হয়? এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি – আজ আপনি আপনার পরিকল্পনাগুলি বিজ্ঞতার সাথে এবং সক্রিয়ভাবে এগিয়ে নিয়ে যাবেন। সব ক্ষেত্রেই সাফল্যের হার ক্রমাগত বৃদ্ধি পাবে। পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়া হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে আপনি গতি দেখাবেন। আপনি আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে পারেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। বড়দের কাছ থেকে পরামর্শ পাবেন। লক্ষ্যে মনোনিবেশ করবেন। নিয়ম মেনে চলবেন। আপনার মানসিক একাগ্রতা ভাল থাকবে।

বৃষ রাশি – আজ আপনি আশেপাশের পরিবেশ থেকে অস্বস্তির অবস্থায় থাকতে পারেন। তাড়াহুড়ো এবং চাপ এড়িয়ে চলুন। সব সময় সৎ ও বিনয়ী থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। অন্যদের সঙ্গে কুসংস্কার এবং অপ্রয়োজনীয় নীতিগত নিয়ম থেকে মুক্ত থাকুন। যা শুনছেন তা বিশ্বাস করবেন না। কম গুরুত্বপূর্ণ বিষয়ে মতামত দেওয়া এড়িয়ে চলুন। ব্যক্তিগত বিষয়ে সক্রিয়তা বৃদ্ধি করুন।

মিথুন রাশি – আজ আপনি স্বাস্থ্য এবং সম্পদ উভয় স্তরেই আরও ভাল পারফরম্যান্স বজায় রাখবেন। কর্মক্ষেত্রে অভিজ্ঞতা অর্জন করবেন। বাণিজ্যিক ক্ষেত্রে ফলপ্রসূ হবে। সকলের সঙ্গে যোগাযোগে স্বাচ্ছন্দ্য থাকবে। আপনি আপনার কাছের মানুষের আস্থা অর্জন করবেন। সামাজিক যোগাযোগ এবং সুরক্ষায় সফল হবেন। আপনি বিভিন্ন কাজের গতি বাড়িয়ে দেবেন। সাহস অটুট থাকবে। সহযোগিতা অব্যাহত থাকবে। ভালো খবর পাবেন।

কর্কট রাশি – আজ আপনি পরিবারে সুখ বৃদ্ধি করবেন। প্রিয়জনের সঙ্গে কোনও সুখবর শেয়ার করতে পারেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলি নির্বিঘ্নে এগোবে। গোপনীয়তার দিকে নজর দেওয়া হবে। প্রাকৃতিক পরিবেশের সঙ্গে আপনার ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। আপনি নিজেকে আরও ভাল এবং সুখী অবস্থায় রাখবেন। উচ্চ জীবনধারা এবং অধিকারের উপর জোর দেওয়া বজায় রাখবে। ঊর্ধ্বতনদের কাছ থেকে পরামর্শ পাবেন। প্রত্যেকের সঙ্গে সম্মান ও সহযোগিতার সঙ্গে আচরণ করা হবে। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে।

সিংহ রাশি – আজ আপনি জীবন সম্পর্কে আপনার বোধগম্যতা বাড়াতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। জীবনযাত্রার মান চিত্তাকর্ষক এবং সৃজনশীল থাকবে। মানুষকে সাহায্য করতে থাকবেন। শিল্পকৌশলের সাহায্যে আপনি সাধারণ জিনিসগুলিকে বিশেষ করে তুলতে সক্ষম হবেন। আপনি সৃজনশীল কার্যকলাপ এবং ইতিবাচক পরিবর্তনের উদ্যোগ নেবেন। বিভিন্ন ক্ষেত্রে ভালো ফল করতে পারবেন।

কন্যা রাশি – আজ আপনার জীবনের মূল্যবোধ এবং বিবেকের স্তরে কর্মক্ষেত্রে অতিরিক্ত সতর্কতা বজায় রাখা উচিত। এমনকি একটি সাধারণ ভুলও লাভকে প্রভাবিত করতে পারে। অপ্রয়োজনীয় তথ্য শেয়ার করা এড়িয়ে চলুন। সরলতা এবং সতর্কতা লক্ষ্যের দিকে গতি বজায় রাখবে। কর্মপরিকল্পনা সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য ভাগ করে নেবেন। কর্মক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। সতর্কতার সঙ্গে এগিয়ে যাওয়ার ওপর জোর দেওয়া হবে। আর্থিক বিষয়ে ভুল করা এড়িয়ে চলুন। বিনিয়োগের সুযোগ বাড়বে।

তুলা রাশি – আজ আপনি দায়িত্বশীল ব্যক্তি এবং পেশাদারদের সাথে আরও ভাল সম্পর্ক বজায় রাখতে এবং কর্মজীবনের ব্যবসাকে ত্বরান্বিত করতে সক্ষম হবেন। সর্বোত্তম সিদ্ধান্তে সবাই খুশি এবং মুগ্ধ হবে। ভালো পারফরম্যান্স বজায় রাখতে পারবেন। উৎসাহ-উদ্দীপনা বজায় থাকবে। বাণিজ্যিক ও প্রতিযোগিতামূলক বিষয়গুলি অনুসরণ করবেন। দায়িত্ব পালন করা হবে। ব্যবসার সব ক্ষেত্রে ভারসাম্য বজায় থাকবে।

বৃশ্চিক রাশি – আজ আপনি গুরুতর বিষয়ে নেতৃত্ব গ্রহণে বিশ্বাস করবেন। ধৈর্য গম্ভীর আচরণের দ্বারা অন্যদের সুখ বৃদ্ধি করবে। দায়িত্ব পালন করবেন। নিয়মতান্ত্রিকভাবে কাজ করার ওপর জোর দেওয়া হবে।সাফল্যের মাত্রা ক্রমাগত বৃদ্ধি পাবে। প্রতিভা প্রদর্শন ও ব্যবস্থাপনায় সাফল্য আসবে। ভারসাম্যপূর্ণ গতিতে কাজ করার আত্মবিশ্বাস বাড়বে। সক্রিয়তা প্রত্যেককে প্রভাবিত করে। একে অপরের প্রতি আস্থা বজায় রাখবেন।

ধনু রাশি – আজ আপনি আপনার কাছের এবং প্রিয়জনদের সাথে একটি দুর্দান্ত পরিবেশে গুরুত্বপূর্ণ বিষয়গুলি তুলবেন। আপনার বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজন আপনাকে সাহায্য করবে। ভাগ্যের শক্তি প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সংযোগ স্থাপনের সম্ভাবনা বাড়িয়ে তুলবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলি নিয়ে আলোচনা করা হবে। ভালো কাজের চুক্তিতে গতি আসবে। দায়িত্ব থাকবেই। লক্ষ্য অর্জনের জন্য আপনার প্রচেষ্টা বৃদ্ধি পাবে।

মকর রাশি – আজ আপনি অতিরিক্ত কাজের চাপের মধ্যে থাকতে পারেন। পেশাগত গুরুত্ব বজায় রেখে এগিয়ে যান। কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা থেকে পিছিয়ে পড়বেন না। সামঞ্জস্যপূর্ণ থাকুন এবং আপনার সময় পরিচালনা করুন। আপনার কর্মব্যবস্থা সরল রাখুন। কর্মক্ষেত্রে ধারাবাহিকতা বৃদ্ধি করুন। আর্থিক বিষয়ে সতর্ক থাকবেন। ব্যক্তিগত বিষয়ে স্বতঃস্ফূর্ততা থাকবে। বিভিন্ন বিষয়ে ঋণের লেনদেন এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি – আজ আপনি শিল্প ও ব্যবসা সম্পর্কিত গুরুত্বপূর্ণ বিষয়গুলি সরাতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। বড় ব্যবসার জন্য পরিস্থিতি অনুকূলে থাকবে। আপনি পেশাদারদের সাথে সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন। কথোপকথনে কার্যকর? থেকে যাবে। বন্ধুদের সঙ্গে কোনও বড় অনুষ্ঠানে যোগ দেবেন। জনগণ সমর্থন করবে। সবাই মিলে আমরা এগিয়ে যাবো। যৌথ বিষয়গুলি গতি পাবে। পরিবারে সুখের পরিবেশ বজায় থাকবে। মূল্যবান জিনিসপত্র পেতে পারেন।

মীন রাশি – আজ আপনার হালকা জিনিস এবং গুজবে এসে কাজকে প্রভাবিত করা উচিত নয়। ঘটনাগুলি স্পষ্ট করার পর প্রয়োজনীয় পদক্ষেপ নিন। পেশাদারিত্ব এবং সততার লক্ষ্য রাখুন।পরিকল্পিতভাবে কাজ করুন। আর্থিক বিষয়গুলি নিয়ন্ত্রণে থাকবে। স্বাস্থ্যগত কারণে আপনি যোগের দিকে মনোনিবেশ করবেন। বন্ধু এবং সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন। প্রত্যেকেই শিল্পকলার দক্ষতায় মুগ্ধ হবেন। লেনদেনে অবহেলা করবেন না।