Today’s Horoscope, 3rd October, 2024: দেবী পক্ষের সূচনা হয়ে গিয়েছে! কেমন কাটবে প্রথমা?

Rashifol Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today’s Horoscope, 3rd October, 2024: দেবী পক্ষের সূচনা হয়ে গিয়েছে! কেমন কাটবে প্রথমা?
Follow Us:
| Updated on: Oct 03, 2024 | 6:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়? তাতে আজকের কি দিনটি শুভ হয়? এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি – আজ আপনি কাজের ক্ষেত্রে বিচক্ষণতা ও চতুরতার সঙ্গে অগ্রসর হওয়ার চেষ্টা করুন। পরিশ্রমে বিশ্বাস রাখতে হবে। কৌশলগত দৃষ্টিভঙ্গিতে কাজের গতি রাখতে হবে। পেশাগত লক্ষ্যগুলি অর্জিত হবে। প্রশিক্ষণ ও দক্ষতার ভিত্তিতে যথাযথ স্থান বজায় রাখবেন। অর্থনৈতিক বাণিজ্যিক বিষয়গুলোতে অবহেলা ও ঢিলেঢালা মনোভাব প্রকাশ করবেন না। সহকর্মীদের সমর্থন থাকবে। সহজতা ও সতর্কতার সঙ্গে প্রত্যাশিত ফলাফল অর্জন করতে পারেন। অকারণে উদ্বেগ ও চাপ থেকে দূরে থাকুন। সেবা ব্যবসায় উন্নত থাকুন। চাকরিজীবীরা তুলনামূলকভাবে ভালো করবেন।

বৃষ রাশি – আজ আপনি কর্মক্ষেত্রে অন্যদের চেয়ে দ্রুত পারফরমেন্স দিয়ে সবার উপর প্রভাব ফেলবেন। বন্ধু ও সমকক্ষদের সঙ্গে সম্পর্ক বজায় থাকবে। বিভিন্ন ফলাফলকে পক্ষে রাখতে চেষ্টা করে যাবেন। লক্ষ্যসমূহ সময় মতো পূরণের চেষ্টা হবে। আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যাবেন। প্রয়োজনীয় তথ্য বিনিময় বৃদ্ধি পাবে। কৌশলগত সাফল্যের শতাংশ উন্নত হবে। অনুকূলতা ও সকারাত্মক পরিবেশের সুবিধা পাবেন। শিল্প দক্ষতার প্রদর্শনের মাধ্যমে সবাইকে প্রভাবিত করবেন। বন্ধুদের সহযোগিতা বজায় থাকবে। ঝুঁকি নেওয়ার প্রবণতা থাকবে। মেলামেশায় উদ্যোগী থাকবেন। প্রভাবশালীভাবে কাজ করবেন। বড়দের শিক্ষা ও পরামর্শের সুবিধা নেবেন।

মিথুন রাশি – আবেগ থেকে দূরে থাকুন। ব্যক্তিগত বিষয়গুলিতে অতিরিক্ত সংবেদনশীলতা প্রকাশ করবেন না। মনোবল বাড়ানোর প্রচেষ্টা চালিয়ে যান। বিভিন্ন বিষয়ের প্রস্তুতির স্তরকে উন্নত করবেন। নিজের দক্ষতার উপর বিশ্বাস রাখবেন। সম্পর্কের সুবিধা গ্রহণ করবেন। আশেপাশের পরিবেশের প্রতি সতর্ক থাকবেন। পারিবারিক সদস্যরা সাহায্য করবেন। ব্যক্তিগত বোঝাপড়া উন্নত থাকবে। আপনাদের অবহেলা করবেন না। স্বাভাবিক তথ্য পাওয়ার চেষ্টা বাড়ান। কোনো বিষয়ে নেতিবাচক প্রতিক্রিয়া প্রদানে এড়িয়ে চলুন। পারিবারিক বিষয়গুলোর প্রতি মনোযোগ দিন। বাড়ির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে।

কর্কট রাশি – আজ আপনি বাড়ি পরিবারের মানুষের প্রত্যাশাগুলির ওপর পূর্ণতা দেবেন। শ্রেষ্ঠ প্রস্তাবগুলির আগমনে উত্সাহিত থাকবেন। দায়িত্বশীল ব্যক্তিরা নজর রাখবেন। ভ্রাতৃবৃন্দের সহায়তা অব্যাহত থাকবে। যোগাযোগ এবং সম্পর্ক স্থাপন করতে সফল হবেন। তথ্যের যথাযথ ব্যবহারে বিচক্ষণতা প্রদর্শন করবেন। বাধাগুলি সাহসিকতা ও পরাক্রমে দূর করবেন। ক্ষুদ্র বিষয়গুলোর ক্ষেত্রে সময় ব্যয় করা থেকে বিরত থাকুন। সামাজিক কার্যক্রমে সতর্ক থাকুন। প্রদর্শন উন্নত রাখতে সচেষ্ট থাকবেন। সকলকে একত্রিত রাখার চেষ্টা করবেন। সুখকর ফলাফল পেতে পারেন। প্রয়োজনীয় তথ্য পাবেন। সহযোগিতা এবং সমর্থনের অনুভূতি থাকবে। মহৎ আয়োজনে অংশগ্রহণ করবেন। সক্রিয়তা এবং সমন্বয় দেখাবেন।

সিংহ রাশি – আজ আপনি প্রকৃতির সান্নিধ্যে থাকতে সফল হবেন। পরিবার ও বাড়ির লোকেদের সঙ্গে সংযোগ বাড়াবেন। শ্রেষ্ঠ তথ্য ভাগাভাগি করার চেষ্টা করবেন। গুরুত্বপূর্ণ পরিকল্পনাগুলি এগিয়ে নিয়ে যাওয়ার ভাবনা থাকবে। সুখ ও সাচ্ছন্দ্যের প্রাচুর্য বজায় থাকবে। পরিবারিক প্রয়োজনীয়তা পূরণের চেষ্টা করবেন। কাজের ক্ষেত্রে সহজ ও স্বাভাবিক থাকবেন। নিকটজনদের সহযোগিতা পাবেন। সুযোগের সদ্ব্যবহার করবেন। দায়িত্ব বাড়াবেন। পুরো কুটুম্বের সঙ্গে সান্নিধ্য বাড়বে। সুখদায়ক ভ্রমণের সম্ভাবনা থাকবে। ব্যবসায়িক কার্যক্রম সুসংগঠিত থাকবে। পেশাদারদের সঙ্গে সমন্বয় উন্নত থাকবে। স্থগিত মামলার সংখ্যা কমবে। সম্পর্কগুলোতে উদ্যোগ এবং মিষ্টতা বজায় রাখবেন।

কন্যা রাশি – আজ আপনি নিঃসঙ্কোচ সামনে এগিয়ে যাওয়ার চেষ্টা করবেন। আত্মবিশ্বাস ও উৎসাহে ভরপুর থাকবেন। রচনামূলক প্রচেষ্টাকে শক্তি দেবেন। সব বিষয়ে ইতিবাচক মনোভাব রাখবেন। সাহস এবং পরাক্রম নিয়ে এগিয়ে যাবেন। বড় লক্ষ্যের সঙ্গে এগোবেন। বিভিন্ন প্রচেষ্টাকে উন্নত রাখবেন। অর্জনগুলোকে প্রণোদনা দেবেন। শুভাকাঙ্খীদের বিনয়, বিবেক এবং পরামর্শের উপর আস্থা রাখুন। শিল্প দক্ষতায় জোর রাখবেন। নতুন কাজগুলোতে সময় দেবেন। বাসায় সুখ কায়েম রাখবেন। প্রভাবশালী পারফরম্যান্সের উপর গুরুত্ব থাকবে। আশা অনুযায়ী গতি আনবেন। ক্যারিয়ার ও ব্যবসায় ভালো থাকবেন। লাভ ও প্রভাবে বৃদ্ধি হবে। যুক্তিবোধপূর্ণ আচরণ বজায় রাখবেন।

তুলা রাশি – আজ আপনি আর্থিক কর্মকাণ্ডে সুঝবুঝ এবং সতর্কতা বজায় রাখবেন। আপনাদের প্রত্যাশাগুলোকে উপেক্ষা করবেন না। সম্পর্কগুলোতে স্বাভাবিকতা ও স্নেহবোধ বজায় রাখুন। কাজকর্মে বাধা ও অস্বাভাবিকতার মুখোমুখি হতে পারেন। গুরুত্বপূর্ণ কাজগুলোতে সতর্কতা বজায় রাখুন। পেশাদারী বিষয়গুলোতে অবহেলা ও ঢিলেমি থেকে দূরে থাকুন। খরচ ও বিনিয়োগের সুযোগ বৃদ্ধি পাবে। বাজেটের উপর নজর রাখুন। বিদেশের বিষয়ে সক্রিয়তা বৃদ্ধি পাবে। সাহস ও দৃঢ়তা বজায় রাখবেন। ব্যবসায়িক পরিস্থিতিতে উন্নতি অব্যাহত থাকবে। মূল্যবান জিনিস ক্রয় করতে পারেন। ঠকানো থেকে দূরে থাকুন। লোভ-লালচনায় পড়বেন না। বিচারিক বিষয়গুলোতে সমতা ও নিয়ন্ত্রণ বজায় রাখুন।

বৃশ্চিক রাশি – আজ আপনার গুরুত্বপূর্ণ বিষয়ে ভালো অবস্থান বজায় থাকবে। অর্থনৈতিক বাণিজ্যিক বিষয়ে উৎসাহ এবং বিশ্বাস সকলকে প্রভাবিত করবে। বিভিন্ন ক্রিয়াকলাপের মধ্যে কার্যকরী प्रदर्शन বজায় রাখবেন। মানুষের প্রত্যাশায় সাফল্য অর্জন করবেন। প্রত্যাশার তুলনায় উন্নত পারফরম্যান্স থাকবে। আর্থিক প্রচেষ্টায় প্রভাবশালী অবস্থান বজায় রাখবেন। কাজের ধরণ আকর্ষক এবং লাভজনক হবে। অর্থনৈতিক সাফল্যকে উৎসাহিত করবেন। পেশাদার দৃষ্টিভঙ্গি এবং ফোকাস বৃদ্ধি পাবে। সঠিক পথে এগিয়ে যাবেন। বিভিন্ন ইতিবাচক সম্ভাবনা শক্তিশালী হবে। বিভিন্ন ফলাফলের পক্ষে এবংঠে থাকবে। সতর্কতা এবং সক্রিয়তার সঙ্গে এগিয়ে যাবেন। প্রতিযোগিতার মনোভাব বজায় রাখবেন। গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করবেন। ব্যবস্থার অনুযায়ী দ্রুততা বজায় রাখবেন।

ধনু রাশি – আজ আপনি আশপাশের মানুষের সাথে গুরুত্বপূর্ণ মুহূর্ত শেয়ার করতে পারেন। আপনার নিকটাত্মীয়দের প্রত্যাশায় দাঁড়াতে পারবেন। উৎকৃষ্ট প্রচেষ্টার মাধ্যমে বিশাল সাফল্য অর্জন করবেন। লক্ষ্য অর্জনে স্বাভাবিক অনুভূতি পাবেন। সম্পর্কের যোগাযোগ উন্নত হবে। পরিচিতির সুবিধা লাভের চেষ্টা করবেন। দায়িত্বশীলদের দৃষ্টিতে প্রভাবশালী হয়ে থাকবেন। ভাল সহযোগী এবং ব্যবস্থাপক হিসেবে অধিকারী হবেন। তথ্য প্রচারে প্রভাবশালী থাকবেন। প্রশাসনিক কার্যকলাপে অংশগ্রহণ বাড়াবেন। বিভিন্ন প্রচেষ্টার ইতিবাচক ফল পাবেন। উদ্দীপনা ও মনোবল বজায় রাখুন। বড়দের সাথে আলোচনা ও যোগাযোগের উপর গুরুত্ব দিন। ব্যবস্থার সমর্থন সহযোগিতা পাবেন। কাজের পদ্ধতিতে স্পষ্টতা থাকবে।

মকর রাশি – আজ আপনি খোলামনে চারপাশের পরিবেশের সাথে সংযোগ বজায় রাখবেন। আকস্মিক সুযোগগুলিকে কাজে লাগানোর চিন্তা করবেন। ভাগ্যদেবী শক্তিশালী থাকবে। সফলতার পথে দ্রুত এগিয়ে চলবেন। পরিবেশের অনুকূলতা এবং সক্রিয়তার সাথে লক্ষ্য সিদ্ধ করবেন। দীর্ঘমেয়াদী প্রচেষ্টাগুলিকে গতি দিতে সাহায্য হবে। কলা দক্ষতার দিকে মন দেওয়া হবে। ফোকাস বজায় রাখবেন। বিভিন্ন কার্যক্রমে গতি বাড়বে। সর্বত্র অনুকূলন বজায় রাখবেন। সকলের সহযোগিতায় বিশ্বাস রাখবেন। প্রবীণদের সঙ্গে সুযোগ তৈরি হবে। মনোবলে সামনে এগোবেন। আশা অনুযায়ী ভালো প্রতিফলন ঘটাবেন। কাজের পারফরম্যান্স উন্নত হবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। বিভিন্ন বাধা দূর হবে।

কুম্ভ রাশি – আজ আপনি কাজ করার চেয়ে ভাবনা চিন্তার উপর বেশি গুরুত্ব দেবেন। পরিবেশের প্রতি সংবেদনশীল থাকবেন। শৃঙ্খলাবদ্ধ আচরণের মাধ্যমে পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। লক্ষ্য প্রতি মনোযোগ বাড়ান। উপযুক্ত সুযোগের অপেক্ষা করুন। স্বাস্থ্যের বিষয়গুলোর উপর প্রভাব পড়তে পারে। ধারাবাহিকতা ও শৃঙ্খলা বাড়ান। অপ্রত্যাশিত পরিস্থিতির সম্ভাবনা বাড়বে। সঠিক ও ভুলের উপর স্পষ্টতা বজায় রাখুন। লাভজনক অবস্থার মিশ্র প্রতিবেদন থাকবে। গবেষণার প্রতি আগ্রহ বজায় রাখবেন। মর্যাদার গোপনীয়তার উপর জোর থাকবে। পরিকল্পনা ভাগ করে নেওয়া থেকে বিরত থাকুন। পরিবারের অবহেলা করবেন না। মিতভাষী থাকুন। সহজতায় অভাব অনুভব করতে পারবেন।

মীন রাশি – আজ আপনি পুরো উচ্ছ্বাস ও সতর্কতার সাথে শ্রেষ্ঠ কাজগুলোকে গতি দিতে সফল থাকবেন। কাজের সম্প্রসারণের সম্ভাবনা বৃদ্ধি পাবে। সহকর্মী এবং সমকক্ষদের সমর্থন থাকবে। দলের নেতৃত্ব দেওয়ার ইচ্ছা থাকবে। কৌশলগত দৃষ্টিকোণ থেকে লক্ষ্যমুখী থাকবেন। নেতৃত্বের ক্ষমতার মাধ্যমে বড় লক্ষ্য অর্জনের চেষ্টা করবেন। পরিস্থিতির উপর ফোকাস এবং নিয়ন্ত্রণ বজায় রাখবেন। কাজকর্মের জন্য নতুন ক্ষেত্র খোঁজার চেষ্টা করতে পারেন। বাধা অপসারণে সহজ থাকবেন। সতর্কতার সাথে কাজগুলোকে এগিয়ে নিয়ে যাবেন। গুরুত্বপূর্ণ পদ এবং দায়িত্ব পালনের সুযোগ তৈরি হবে। সহকর্মী এবং সমকক্ষদের সমর্থন পাবে। লোভ-লাভের মধ্যে পড়া থেকে দূরে থাকবেন।