Today’s Horoscope, 9th October, 2024: আজ ষষ্ঠী, বোধন হবে মায়ের! কেমন কাটবে আজকের দিনটা?

Rashifol Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today’s Horoscope, 9th October, 2024: আজ ষষ্ঠী, বোধন হবে মায়ের! কেমন কাটবে আজকের দিনটা?
Image Credit source: Surasak Suwanmake/Moment/Getty Images
Follow Us:
| Updated on: Oct 09, 2024 | 6:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়? তাতে আজকের কি দিনটি শুভ হয়? এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি – আজ আপনি পেশাদার প্রশিক্ষণ এবং শিল্প দক্ষতার বিকাশকে আরও বেশি গুরুত্ব দেবেন। পেশাগত ক্ষেত্রে কাঙ্ক্ষিত ফল পাবেন। সহকর্মীদের সমর্থন পেয়ে উচ্ছ্বসিত হবেন। অর্থনৈতিক ক্ষেত্রে ভালো ফল হবে। আপনি অগ্রগতির পথে এগিয়ে যাবেন। সকলের সহযোগিতা পাবেন। সৌভাগ্যের সম্ভাবনা বৃদ্ধি পাবে। বুদ্ধিবৃত্তিক লক্ষ্য অর্জিত হবে। ব্যবস্থাপনার সঙ্গে সম্পর্কিত বিষয়গুলিতে গতি আনবে। আপনি উৎসাহ ও সাহসের সঙ্গে এগিয়ে যাবেন। পারফরম্যান্স প্রত্যাশার চেয়ে ভালো হবে। আপনি একটি মজার এবং দুঃসাহসিক ভ্রমণে যেতে পারেন। ব্যবসার ক্ষেত্রে আপনি সহজেই এগিয়ে যাবেন। দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে।

বৃষ রাশি – সকলের সঙ্গে ভারসাম্য বজায় রাখুন। মর্যাদা ও গোপনীয়তার সঙ্গে কাজ করবেন। কোনো ধরনের শিথিলতা ও অবহেলা থাকবে না। পরিবারের সদস্যদের শেখার পরামর্শ উপেক্ষা করা উপকারগুলিকে প্রভাবিত করতে পারে। ব্যবসার কাজকর্ম সুশৃঙ্খলভাবে চালিয়ে যান। নিজের লক্ষ্যে পৌঁছনোর চেষ্টা করুন। আকস্মিক পরিবর্তন দেখে হতাশ হবেন না। উন্নতির জন্য ধৈর্য ধরতে থাকুন। সঠিক প্রস্তুতির দিকে মনোনিবেশ করুন। গবেষণা সংক্রান্ত বিষয়ে আপনার আগ্রহ থাকবে। গোপনীয়তার ওপর জোর দেওয়া হবে। অপ্রয়োজনীয় বক্তব্য এড়িয়ে চলুন। নিয়ম মেনে চলুন। কাজের ক্ষেত্রে স্বচ্ছতা এবং নৈতিকতার দিকে মনোনিবেশ করুন। ঔদ্ধত্য এবং আড়ম্বর এড়িয়ে চলুন।

মিথুন রাশি – আজ আপনি কঠোর পরিশ্রম এবং অধ্যবসায়ের সাথে প্রত্যাশিত অবস্থান বজায় রাখতে সফল হবেন। সকলের সঙ্গে সমন্বয় বাড়ানোর ওপর জোর দেওয়া হবে। আপনি গুরুত্বপূর্ণ কাজে মনোনিবেশ করবেন। দলগত কাজ এবং অংশীদারিত্বের উপর জোর দেওয়া যেতে পারে। পারস্পরিক সহযোগিতার মাধ্যমে আমরা এগিয়ে যাব। ব্যবসায়িক পরিস্থিতি অনুকূলে থাকবে। বন্ধু ও সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন। আপনি অন্যদের প্রত্যাশা পূরণ করবেন। আপনি একটি মনোরম পারিবারিক পরিবেশ উপভোগ করবেন। পরিবারের সদস্যরা সাহায্য করবেন। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। পারিবারিক জীবন ভালো থাকবে। মানসিক চাপের কাছে মাথা নত করবেন না। কাজে মনোনিবেশ করুন। পারফরম্যান্সের উপর জোর দেওয়া হবে।

কর্কট রাশি – আজ আপনার বাজেট সম্পর্কিত বিষয়ে অবহেলা করা উচিত নয়। ঋণ লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন। কাজের ক্ষেত্রে পরিকল্পিতভাবে এগিয়ে যান। আপনার সামর্থ্যের চেয়ে বেশি খরচ করা এড়িয়ে চলুন। আপনার সহকর্মীদের সঙ্গে পরামর্শ করুন। নিজের লক্ষ্যে পৌঁছনোর চেষ্টা করুন। পেশাদার বিষয়ে মসৃণ পারফরম্যান্স বজায় রাখুন। কঠোর পরিশ্রম ও অধ্যবসায়ের মাধ্যমে অবস্থানকে শক্তিশালী করুন। পদের সুনামের প্রতি সংবেদনশীল হোন। আমরা স্থিতাবস্থা বজায় রাখার চেষ্টা করব। মানুষের সঙ্গে যোগাযোগে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। বাধা-বিপত্তি দূর করার চেষ্টা করুন। ব্যবসায় ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। আপনি অপ্রয়োজনীয় বিতর্ক এবং আলোচনা এড়িয়ে চলবেন।

সিংহ রাশি – আজ আপনি প্রতিটি কাজ সম্পূর্ণ মনোযোগ এবং উৎসাহের সঙ্গে করার চেষ্টা করবেন। বন্ধুদের সমর্থন আপনাকে অনুপ্রাণিত করবে। শুভাকাঙ্ক্ষীদের কথায় মনোযোগ দিন। আপনি আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। সামনে এগিয়ে যাওয়ার অনুভূতি থাকবে। নতুন কাজের জন্য অনুপ্রেরণা পাবেন। আনন্দে সময় কাটবে। আনন্দ বৃদ্ধি পাবে। আপনি আপনার কাজে গতি এবং সাহসের সঙ্গে এগিয়ে যাবেন। পারস্পরিক ইতিবাচকতা বৃদ্ধি পাবে। বাণিজ্যিক কার্যক্রম কার্যকর থাকবে। লাভ এবং প্রভাবের অবস্থান দৃঢ় হবে। শিল্প দক্ষতা এবং সহজাত সংরক্ষণের উপর জোর দেওয়া হবে। পেশাদারদের সঙ্গে আপনার সুসম্পর্ক থাকবে।

কন্যা রাশি – আজ আপনার আবেগকে আপনার কাজে আধিপত্য বিস্তার করতে দেবেন না। পুরো প্রক্রিয়া জুড়ে শৃঙ্খলা এবং পেশাদারিত্ব বজায় রাখুন। আপনি সময়মতো সঠিক ফলাফল পাবেন। ধৈর্য ধরে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যান। আপনার কাজের পদ্ধতি পরিবর্তন করুন। আর্থিক লাভ প্রবল হবে। কঠোর পরিশ্রম ও অধ্যবসায়ের ফল পাওয়া যাবে। পরিবারের সদস্যদের উপর আস্থা রাখবেন। অগ্রাধিকারের ভিত্তিতে আপনার লক্ষ্যগুলি অর্জন করুন। ব্যবস্থার উপর নিয়ন্ত্রণ বজায় রাখুন। একজন ঘনিষ্ঠ সহযোগী হবেন। ভবনটি গাড়ির সাবজেক্ট সাইডে নির্মিত হবে। পারিবারিক বিষয়ে সক্রিয় থাকবেন। আপনি আত্মবিশ্বাসের সঙ্গে আপনার সিদ্ধান্ত নেবেন। গুরুত্বপূর্ণ কাজগুলির একটি তালিকা তৈরি করুন। সম্প্রীতির ওপর জোর দিন।

তুলা রাশি – আজ আপনি সব পরিস্থিতিতে সাহায্যকারী থাকবেন। ঘনিষ্ঠ বন্ধু এবং পেশাদারদের সহায়তায় আপনি প্রত্যাশিত ফলাফল পাবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে। আপনি আপনার সামাজিক দায়িত্বগুলি ভালভাবে পালন করবেন। আপনি আপনার সহকর্মী এবং কর্তাদের প্রভাবিত করতে সফল হবেন। আপনি সততা ও দায়িত্বের সঙ্গে আপনার দায়িত্ব পালন করবেন। সাহস অটুট থাকবে। জরুরি বিষয়ে সাফল্য পাবেন। সুযোগের সদ্ব্যবহার করুন। প্রজ্ঞা ও অধ্যবসায়ের মাধ্যমে বিভিন্ন ধরনের প্রচেষ্টা শক্তিশালী হবে। সকলের সঙ্গে সমন্বয় বজায় থাকবে। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। প্রতারক এবং প্রতারকদের সাথে আচরণ করার সময় সতর্ক থাকুন। পারস্পরিক যোগাযোগে কার্যকর হবে।

বৃশ্চিক রাশি – আজ আপনি পরিবারের সদস্যদের সাথে উৎসবের অনুষ্ঠানে অংশ নেবেন। মানুষের আশা-আকাঙ্ক্ষা পূরণ হবে। আপনি ইতিবাচক পরিবর্তন আনবেন। পেশাগত সংস্কারের ক্ষেত্রে উৎসাহ দেখাবেন। পরিবার সহযোগিতামূলক থাকবে। ঝুঁকিপূর্ণ ক্ষুধা বৃদ্ধি পাবে। নিয়ম-কানুন মেনে চলুন। উর্ধ্বতনরা খুশি হবেন। অবশ্যই এগিয়ে যাবে। সহযোগিতার অনুভূতি বৃদ্ধি পাবে। আপনি আবেগগতভাবে শক্তিশালী থাকবেন। থাকবে ভালোবাসা ও ভালোবাসা। প্রথাগত লাভ ব্যবসার জন্য লাভজনক হবে। সম্মান ও সম্মান থাকবে। শিল্পকলার প্রদর্শনী অব্যাহত থাকবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। আস্থা বৃদ্ধি পাবে। বড়দের কাছ থেকে পরামর্শ পাবেন।

ধনু রাশি – আজ আপনি শিল্প দক্ষতা এবং বোঝার সাথে সঠিক দিকনির্দেশনা বজায় রাখতে সফল হবেন। পেশাদাররা সর্বোত্তম কার্যক্রম এগিয়ে নিয়ে যাবেন। সৃজনশীল কাজে অংশ নেবেন। ব্যবস্থাপনার সঙ্গে সামঞ্জস্য রেখে ব্যবস্থা নেওয়ার এবং এগিয়ে যাওয়ার চেষ্টা করা হবে। পারস্পরিক আস্থা থাকবে। আপনার সম্পর্কের প্রতি আপনার আস্থা ও বিশ্বাস থাকবে। আরও ভালো করার চেষ্টা চালিয়ে যান। সকলের সঙ্গে সম্প্রীতি বাড়ানোর চেষ্টা করা হবে। বকেয়া কাজগুলি সময়মতো সম্পন্ন হবে। পেশাগত বিষয়ে ধারাবাহিকতা বজায় রাখবেন। লেনদেনের ব্যাপারে সিরিয়াস থাকুন। যৌথ চুক্তি ত্বরান্বিত হবে। নিয়মিত কাজ করা হবে। আবেগজনিত বিষয়ে ভারসাম্যপূর্ণভাবে কাজ করবেন। গতির অনুভূতি বজায় রাখবে।

মকর রাশি – আজ, বেশিরভাগ ক্ষেত্রে, দ্ব্যর্থহীন পরিস্থিতি বিভিন্ন ভয়কে বাড়িয়ে তুলতে পারে। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। কাজের ক্ষেত্রে ধৈর্য ধরুন। সম্পর্ক মজবুত করার চেষ্টা করবেন। কাজের অভিজ্ঞতা ভালো হবে। অপ্রয়োজনীয় সমস্যায় পড়বেন না। নিজের দায়িত্ব ভালোভাবে পালন করুন। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। বিনিয়োগের সুযোগ বাড়বে। আপনি আপনার সম্পর্ককে আরও বেশি গুরুত্ব দেবেন। লেনদেনের ক্ষেত্রে সতর্ক ও স্বচ্ছ থাকুন। ফলাফল সহজ হবে। পেশাদার বোঝাপড়া নিয়ে এগিয়ে যাবেন। গুজবের ফাঁদে পা দেবেন না। প্রকাশ করা এড়িয়ে চলুন। আপনি চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। দৃশ্যটি বিশাল থাকবে। হতাশা থাকবেই।

কুম্ভ রাশি – আজ আপনি ব্যবহারিক প্রজ্ঞা এবং কাজের বোঝাপড়ার সাথে একটি অনুকূল অবস্থান বজায় রাখবেন। আর্থিক ক্ষেত্রে ভালো ফল পাবেন। শিল্পকলার দক্ষতা আরও ভালো থাকবে। ব্যবসায়িক নীতি ও পরিকল্পনার প্রচার করবেন। পেশাদার বন্ধুরা সাহায্য করবেন। বেশিরভাগ পরিচিতি যোগাযোগ বজায় রাখবে। সকলের পক্ষে কাজ করা সহজ হবে। আপনি নিয়মতান্ত্রিকভাবে কাজ করবেন। স্বচ্ছতা এবং সামঞ্জস্য বৃদ্ধি করুন। আপনি আপনার লক্ষ্যগুলি একটি পরিকল্পিত পদ্ধতিতে অর্জন করবেন। পদমর্যাদা বৃদ্ধি পাবে। আত্মসম্মান ও নেতৃত্ব বৃদ্ধি পাবে। আপনি বিভিন্ন ক্ষেত্রে ভাল পারফর্ম করবেন। প্রতিযোগিতার মনোভাব বজায় থাকবে। মানুষের আশা-আকাঙ্ক্ষা পূরণ হবে।

মীন রাশি – আজ আপনি কাঙ্ক্ষিত সাফল্যগুলি সংরক্ষণের জন্য সাজসজ্জায় এগিয়ে থাকবেন। গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পেতে পারেন। পেশাদারদের দ্বারা সমস্ত সম্ভাব্য প্রচেষ্টা করা হবে। আপনি সাহস ও প্রাণশক্তির সঙ্গে পরিস্থিতি সামলাবেন। ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে আপনি আরও ভাল ফলাফল পাবেন। ব্যবসায় স্বাচ্ছন্দ্য থাকবে। বড় সাফল্য পেতে পারেন। বন্ধুরা সাহায্য করবেন। কর্মক্ষেত্রে কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ কাজ ও দায়িত্ব ভালোভাবে পালন করবেন। নতুন সম্ভাবনার সৃষ্টি হবে। পুরস্কার দেওয়া যেতে পারে। কার্যকরী পারফরম্যান্স বজায় থাকবে। লক্ষ্য প্রত্যাশা অনুযায়ীই থাকবে। ব্যবস্থাপনার সক্ষমতা বৃদ্ধি পাবে।

ভারতের হাতে নতুন ব্রহ্মাস্ত্র, এয়ার ডিফেন্সে এলিট ক্লাবে ভারত
ভারতের হাতে নতুন ব্রহ্মাস্ত্র, এয়ার ডিফেন্সে এলিট ক্লাবে ভারত
চাপ বাড়ছে মধ্যবিত্তের, বাড়তে পারে হোম লোনের ইএমআই!
চাপ বাড়ছে মধ্যবিত্তের, বাড়তে পারে হোম লোনের ইএমআই!
'রান্নাঘর'-এ কণীনিকার সঙ্গী মেয়ে কিয়া! মা-মেয়ের জুটিকে নিয়ে শুরু আলোচন
'রান্নাঘর'-এ কণীনিকার সঙ্গী মেয়ে কিয়া! মা-মেয়ের জুটিকে নিয়ে শুরু আলোচন
কীভাবে কলকাতার একটি ছেলে হয়ে উঠলেন ভারতীয় সিনেমার মিঠুনদা?
কীভাবে কলকাতার একটি ছেলে হয়ে উঠলেন ভারতীয় সিনেমার মিঠুনদা?
Katrina Kaif: চিন্তিত ভক্তরা, হঠাৎ কী হল নায়িকার! সব ঠিক আছে তো?
Katrina Kaif: চিন্তিত ভক্তরা, হঠাৎ কী হল নায়িকার! সব ঠিক আছে তো?
'ডাক্তারদের ভয় করে', ভাইরাল অরিজিতের পুরনো ভিডিয়ো
'ডাক্তারদের ভয় করে', ভাইরাল অরিজিতের পুরনো ভিডিয়ো
স্কুলের গন্ডি পার করেনি,বাবা অভিষেকের মৃত্যুর ২ বছরে বড় সিদ্ধান্ত
স্কুলের গন্ডি পার করেনি,বাবা অভিষেকের মৃত্যুর ২ বছরে বড় সিদ্ধান্ত
চাইল্ড শেল্টারে অস্ত্রাগার, শিশুরা যখন ‘হাতিয়ার’
চাইল্ড শেল্টারে অস্ত্রাগার, শিশুরা যখন ‘হাতিয়ার’
শেষে কিনা আমির খানকে নিয়েই রসিকতা শাহরুখ খানের! কী হয়েছে জানেন?
শেষে কিনা আমির খানকে নিয়েই রসিকতা শাহরুখ খানের! কী হয়েছে জানেন?
ইরানের পরমাণু চুল্লি টার্গেট এবার! মিসাইল গর্ত করল?
ইরানের পরমাণু চুল্লি টার্গেট এবার! মিসাইল গর্ত করল?