Rahu Nakshatra Transit 2024: আর মাত্র ২০ দিন, রাহুর দয়ায় অর্থ-কর্ম নিয়ে চিন্তামুক্ত থাকুন ২০২৫ পর্যন্ত! আপনিও কি সেই তালিকায়?

Zodiac Signs: উত্তরভাদ্র পাদ নক্ষত্রকে বিস্ময়কর নক্ষত্রগুলির মধ্যে একটি। এই নক্ষত্রকে সাফল্য, আধ্যাত্মিকতা, আকস্মিক আর্থিক লাভ ইত্যাদির প্রতীক বলে মনে করা হয়। সাধারণত, রাহুর পক্ষে শনির মিলন শুভ নয়। তবে শনি যদি কোনও শুভ অবস্থানে থাকে তাহলে আর কোনও বিষয় নিয়ে কোনও চিন্তা করার দরকার নেই।

Rahu Nakshatra Transit 2024: আর মাত্র ২০ দিন, রাহুর দয়ায় অর্থ-কর্ম নিয়ে চিন্তামুক্ত থাকুন ২০২৫ পর্যন্ত! আপনিও কি সেই তালিকায়?
Follow Us:
| Updated on: Jun 18, 2024 | 2:22 PM

চারিদিকে পতন, ধ্বংস, দারিদ্র, দুর্ঘটনা, হত্যা, ধর্ষণের মতো নিষ্ঠুর ঘটনাগুলির সম্মুখীন হতে হতে মানুষ এখন ক্লান্ত, দুশ্চিন্তাগ্রস্ত, অসহায় আর একাকীত্বে ভুগতে শুরু করেছে। তার সঙ্গে অর্থসমস্যা, মানসিক সমস্যা তো রয়েছেই। শুধু পরিশ্রম নয়, ভাগ্যের লিখন কে আর খণ্ডাবে। তবে প্রতি মাসেই ভাগ্যের চাকা বদলাতে থাকে। জ্যোতিষশাস্ত্রে, ছায়াগ্রহ রাহুকে অন্যতম শক্তিশালী গ্রহ বলে মনে করা হয়। প্রায় দেড় বছর পর রাহু রাশি বদল করে। তারপর পিছিয়ে যায়। জ্যোতিষশাস্ত্র মতে, কুণ্ডলীতে রাহুর অবস্থানের উপর নির্ভর করে জাতক-জাতিকারা রাজার আসন থেকে ধপ করে নেমে কাঙাল হয়ে যেতে পারেন, আবার দরিদ্র থেকে একেবারে রাজা হয়ে যেতে পারেন। ২০২৩ সালে মীন রাশিতে রাহু প্রবেশ করেছিল। ২০২৫ সালের ১৮ মে পর্যন্ত মীন রাশিতেই থাকবে ছায়াগ্রহ। তবে এই সময়ে রাহু রাশি পরিবর্তন হবে। বর্তমানে রাহু রেবতী নক্ষত্রে রয়েছে ও বর্তমানে উত্তরা ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করতে চলেছে।

৪ জুলাই রাহু রাশি বদল করবে। রাহু নক্ষত্র অতিক্রম করে উত্তরা ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে। উত্তরা ভাদ্রপদ নক্ষত্রের অধিপতি শনি। তাই শনির রাশিতে রাহুর প্রবেশ গুরুত্বপূর্ণ পরিবর্তন আসতে চলেছে। উত্তরভাদ্র পাদ নক্ষত্রকে বিস্ময়কর নক্ষত্রগুলির মধ্যে একটি। এই নক্ষত্রকে সাফল্য, আধ্যাত্মিকতা, আকস্মিক আর্থিক লাভ ইত্যাদির প্রতীক বলে মনে করা হয়। সাধারণত, রাহুর পক্ষে শনির মিলন শুভ নয়। তবে শনি যদি কোনও শুভ অবস্থানে থাকে তাহলে আর কোনও বিষয় নিয়ে কোনও চিন্তা করার দরকার নেই। কোন কোন রাশিতে রাহুর রাশির পরিবর্তন শুভ প্রভাব ফেলতে চলেছে, সেই তালিকায় আপনার রাশি রয়েছে কিনা তা দেখে নিন…

বৃষ রাশি: বৃষ রাশির অধিপতি শুক্র, একাধারে রাহুর বন্ধুত্বপূর্ণ গ্রহও বটে। রাহুর গমন বৃষ রাশির জাতকদের জন্য বিশাল আর্থিক সুবিধা নিয়ে আসবে। এছাড়াও, দীর্ঘদিনের অমীমাংসিত কাজেরও অবসান ঘটবে। অন্য কারওর কাছ থেকে অপ্রত্যাশিত সাহায্য পাবেন। শেয়ারবাজার থেকে লাভ হবে। প্রতিটি ক্ষেত্রে সাফল্যও পাবেন।

তুলা রাশি: তুলা রাশির অধিপতি গ্রহও শুক্র ও রাহুর বন্ধুত্বপূর্ণ গ্রহ হওয়ায় এই রাশির জাতক-জাতিকাদের দারুণ উপকার পাবেন। আয় বাড়বে। আয়ের নতুন উৎস খুলে যাবে। ভাগ্য আপনাকে পূর্ণ সমর্থন করবে। বিদেশে ব্যবসা করলে সেখান থেকে অনেক লাভবান হবেন। কর্মজীবনেও উন্নতি ঘটবে।

বৃশ্চিক রাশি: রাহুর যাত্রা বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। বাকি থাকা কাজ অবসান ঘটবে খুব তাড়াতাড়ি। কর্মজীবনেও সুবিধা পাবেন। অর্থের সমস্যা কেটে যাবে আপনার। অর্থনৈতিক অবস্থাও শক্তিশালী হবে। তবে স্বাস্থ্যের যত্ন নিতে হবে।