Holi 2023: ৩০ বছর পর হোলিতে ত্রিগ্রহী যোগ! ৩ গ্রহের মিলনে এই ৪ রাশির জীবনের মোড় ঘুড়বে কোন পথে?

Zodiac Signs: আবার ১২ বছর পর গ্রহরাজ বৃহস্পতি স্বরাশি মীন রাশিতে গমন করতে চলেছে। ফলে হোলির দিন কুম্ভ রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হবে।

Holi 2023: ৩০ বছর পর হোলিতে ত্রিগ্রহী যোগ! ৩ গ্রহের মিলনে এই ৪ রাশির জীবনের মোড় ঘুড়বে কোন পথে?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2023 | 2:32 PM

ফাল্গুন মাসের পূর্ণিমা তিথিতে প্রতিবছরের মতো এবারেও পালিত হবে হিন্দুদের অন্যতম সেরা ও গুরুত্বপূর্ণ হোলি উত্‍সব। এ বছর ৭ মার্চ সারা দেশজুড়ে পালিত হবে হোলিকা দহন। রঙ ও আবিরের খেলায় মগ্ন হবেন ৮ মার্চ। জ্যোতিষীদের মতে, এ বছর হোলি উত্‍সব আরও বিশেষ হতে চলেছে। এর পিছনে রয়েছে আরও একটা কারণ। জ্যোতিষশাস্ত্র মতে, হোলি উপলক্ষ্যে ৩০ বছর পর শনি স্বরাশি কুম্ভে প্রবেশ করছে। আবার ১২ বছর পর গ্রহরাজ বৃহস্পতি স্বরাশি মীন রাশিতে গমন করতে চলেছে। ফলে হোলির দিন কুম্ভ রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হবে। কুম্ভ রাশিতে শনি, সূর্য ও বুধ এই তিন গ্রহের যোগ ঘটতেচলেছে। ৩০ বছর পর হোলিতে এই গ্রহের অবস্থান তৈরি হওয়ায় ৪ রাশির ভাগ্যে ফের খুলতে চলেছে।

বৃষ রাশি

এবারের হোলি উপলক্ষে তৈরি হওয়া এই শুভ যোগ বৃষ রাশির জাতক-জাতিকাদের আর্থিক সুবিধা তরতর করে বাড়তে চলেছে। চাকরিজীবীদের জন্য এই সময়টা অনুকূল থাকবে। চাকরিতে সুযোগের সম্ভাবনা দৃশ্যমান। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও লাভ পাবেন। যারা দীর্ঘদিন ধরে বিনিয়োগের কথা ভাবছেন, তাদের জন্যও সময় অনুকূল। পদ ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। মান-সম্মান বৃদ্ধি পাবে।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকরা ভাগ্যবান হবেন এই সময়। আপনি যে কাজেই হাত লাগান না কেন, আপনি অবশ্যই সফল হবেন। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন যাঁরা, তাদের জন্য সুখবর আসতে চলেছে। বিদেশে বসবাস বা চাকরি করার স্বপ্নও পূরণ হতে পারে। যারা ব্যবসা করেন তারা তাদের কাজের ক্ষেত্র বাড়াতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার মন আধ্যাত্মিকে মগ্ন থাকবে। ভগবানের প্রতি বিশ্বাস বাড়বে। দান করে বেশি উপকার পাবেন।

বৃশ্চিক রাশি

শনি, সূর্য ও বুধের ত্রিগ্রহী যোগে বাহন ও ভবনের সুখ পেতে পারেন। এই সময়ে নতুন গাড়ি কিনতে পারেন। যারা দীর্ঘদিন ধরে নিজের বাড়ির স্বপ্ন দেখছেন, যাঁরা ব্যবসা করছেন তারাও ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। যারা দীর্ঘদিন ধরে আর্থিক সংকটে ভুগছিলেন, তাদের সমস্যাও খুব তাড়াতাড়ি শেষ হতে পারে। পেশা-ব্যবসায় লাভের সুযোগ আসবে।

কুম্ভ রাশি

এই রাশিতে সূর্য, শনি ও বুধ ত্রিগ্রহী যোগ তৈরি হতে চলেছে। এই বিরল যোগটিও আপনার রাশিচক্রের জন্য শুভ বলে মনে করা হয়। জ্যোতিষীরা জানাচ্ছেন, কুম্ভ রাশির জাতকরা এই গ্রহের যোগে অর্থ লাভের সুযোগ পাবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িত আছেন তারা চমৎকার ফল পাবেন। পেশা-ব্যবসায় ধীরে ধীরে উন্নতি হবে। পরিবারের সদস্যদের স্বাস্থ্যও ভালো যাচ্ছে।