Holi 2023: হোলির পর থেকে নানা সমস্যায় জেরবার হবে এই ৩ রাশি, ভাল যাবে না স্বাস্থ্যও

Zodiac Signs: চলতি বছরের মার্চ মাসে, হোলির ৪দিন পরে, মেষ রাশিতে শুক্র ও রাহুর মিলন ঘটতে চলেছে। চলবে ১২ মার্চ পর্যন্ত। গ্রহের রাশি বদলে সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে।

Holi 2023: হোলির পর থেকে নানা সমস্যায় জেরবার হবে এই ৩ রাশি, ভাল যাবে না স্বাস্থ্যও
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2023 | 9:08 AM

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহের অবস্থা নিয়মিতভাবে পরিবর্তিত হয় ও নতুন রাশিতে প্রবেশ করে। এই পরিবর্তনগুলি পৃথিবীর জীবন ও বাসিন্দাদের দৈনন্দিন জীবনে প্রভাবিত করে। চলতি বছরের মার্চ মাসে, হোলির ৪দিন পরে, মেষ রাশিতে শুক্র ও রাহুর মিলন ঘটতে চলেছে। চলবে ১২ মার্চ পর্যন্ত। গ্রহের রাশি বদলে সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। তবে বিশেষত, এই তিন রাশির জাতক-জাতিকাদের বিশেষ যত্নের প্রয়োজন হবে। কারণ ওই তিন রাশির জাতক-জাতিকারা এই সময়ে জীবনে নানা সমস্যা ও কঠিনচ্যালেঞ্জের মুখোমুখি হবেন এবং তাদের স্বাস্থ্য নিয়েও সমস্যার সম্মুখীন হবেন।

কন্যা রাশি

এই রাশির জাতকদের জন্য এই গঠন একটু ঝামেলার হতে পারে। যেহেতু এটি আপনার অষ্টম ঘরে ঘটবে, তাই আপনাকে এর প্রভাবের দিকে বিশেষ মনোযোগ দিতে হবে। এটি আপনার স্বাস্থ্যের উপর অবাঞ্ছিত প্রভাব ফেলবে। পরিবারের বড়দের স্বাস্থ্যেরও যত্ন নিতে হবে। এই রাশির জাতক জাতিকাদের রাস্তা দুর্ঘটনার সম্ভাবনা বেশি, তাই তাদের গাড়ি চালানো বা রাস্তায় হাঁটার সময় খুব সতর্ক থাকতে হবে। স্ত্রীর সঙ্গে দ্বন্দ্ব এড়ানো উচিত ওএর জন্য তাদের বিশেষত তর্কের সময় শান্ত মাথা রাখতে হবে অন্যথায় তাদের সম্পর্ক ভেঙে যেতে পারে।

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকারাও এই গঠনের কারণে বিরূপ প্রভাব ফেলতে চলেছে, তাই তাদের পক্ষ থেকেও কিছু যত্ন নেওয়া প্রয়োজন। এই গঠন আপনার আরোহী বাড়িতে ঘটবে. কিছু খারাপ প্রভাব আপনার উপর পড়তে পারে, তাই কিছু সতর্কতা অবলম্বন করা ভাল। গোপন শত্রু তাদের জন্য সমস্যা তৈরি করতে পারে। সম্পর্কগুলি কষ্ট নিয়ে আসবে এবং আপনি প্রতারিত হতে পারেন। দাম্পত্য ও প্রেম প্রভাবিত হবে, বিভ্রান্তি ও সমস্যা দেখা দেবে। স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন।

মীন রাশি

এই রাশির জাতকদের জন্যও সমস্যা দেখা দেবে কারণ এই বদল মোটেও জাতকদের জন্য শুভ হবে না। যেহেতু এই ঘটনাটি আপনার রাশিতেই ঘটতে চলেছে। এটি অর্থ প্রবাহে নেতিবাচক প্রভাব ফেলবে। আপনার টাকা ফেরত পাওয়া কঠিন বলে প্রমাণিত হবে। অতএব, তাদের কোনও টাকা ধার দেওয়া এড়ানো উচিত। পরিবার থেকে সমর্থন কমে যেতে পারে। সম্পর্কের ক্ষেত্রে বিভেদ দেখা দিতে পারে। যন্ত্রণা ও উত্তেজনার পরিস্থিতি তৈরি হচ্ছে। কর্মক্ষেত্রে পরিস্থিতিও বন্ধুত্বপূর্ণ হবে না এবং সহকর্মীদের সঙ্গে অসুবিধার সম্মুখীন হতে পারে। শনির সাড়ে-সাতিতে আক্রান্ত, তাই মানসিক সমস্যা দেখা দেবে দ্বিগুণ।