Scorpio Horoscope: গুরুতর রোগে আক্রান্ত হতে পারেন, পুরনো বন্ধুকে হঠাত দেখা হবে আজ! কেমন যাবে?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Scorpio Horoscope: গুরুতর রোগে আক্রান্ত হতে পারেন, পুরনো বন্ধুকে হঠাত দেখা হবে আজ! কেমন যাবে?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2023 | 6:16 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? বৃশ্চিক রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের বৃশ্চিক রাশিফল।

বৃশ্চিক রাশি

আজ কারওর অসমাপ্ত গুরুত্বপূর্ণ কাজে সাফল্য আসবে, কর্মক্ষেত্রে নতুন মিত্র তৈরি হবে, সুস্বাদু খাবার পাওয়া যাবে, আপনি চাকরী ও কাজের ক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন, বাড়িতে নতুন অতিথির আগমন ঘটবে, যত্ন নিন। প্রতিপক্ষের কর্মকাণ্ড।, রাজনীতিতে অবস্থান ও সুনাম বাড়বে, ব্যবসায় উন্নতির সঙ্গে লাভ হবে, পরিবারের অহেতুক টানাপোড়েনের অবসান হবে, কর্মসংস্থানের সুযোগ আসবে, শাসন ক্ষমতার সুফল পাবেন, আপনার ব্যক্তিত্ব থাকবে। দুর্দান্ত আকর্ষণ, আপনি দূর দেশে ভ্রমণ করতে পারেন। আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন।

অর্থনৈতিক অবস্থা: জামাকাপড় ও অলঙ্কার প্রাপ্তি হবে, অচল অর্থ প্রাপ্ত হবে, ব্যবসায়িক অবস্থার উন্নতির কারণে আয় বাড়বে, প্রিয়জনের কাছ থেকে প্রত্যাশিত সহায়তা, ক্রয়-বিক্রয়ে লাভ, ব্যবসায়ীর যাত্রা সফল হবে, ব্যবসায়িক ভ্রমণ সফল হবে। ব্যবসায় আয়ের নতুন উৎস

মানসিক অবস্থা: জীবনসঙ্গীর কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন, প্রেমের সম্পর্কে ঘনিষ্ঠতা বাড়বে, সন্তানদের দিক থেকে সুসংবাদ পাবেন, পুরানো বন্ধুকে হঠাৎ দেখে অবাক হবেন, পূজায় মন ভালো লাগবে, প্রিয়জনের সাহচর্য পাবেন। আর আশীর্বাদ প্রাপ্ত হবে, মনে ইতিবাচক চিন্তা আসবে।

স্বাস্থ্যের অবস্থা: কর্মক্ষেত্রে অতিরিক্ত তাড়াহুড়ো ও কাজের চাপের কারণে মন অস্থির থাকবে এবং স্বাস্থ্য নরম থাকবে, গুরুতর রোগে আক্রান্ত ব্যক্তিরা কিছুটা স্বস্তি পাবেন, গোপন রোগে আক্রান্ত ব্যক্তিদের স্বাস্থ্য সম্পর্কে আরও সচেতন হতে হবে, পরিবারের কোনো সদস্যের কাছ থেকে মানসিক চাপের খবর আপনি পেতে পারেন, ভুল করেও বাইরের খাবার খাবেন না, অন্যথায় আপনার রোগ মারাত্মক রূপ নিতে পারে।

আজকের প্রতিকার : বানরকে ভাজা ছোলা খাওয়ান।