Sagittariaus Horoscope: সুখবর পাবেন আজ, জমে ক্ষীর হবে প্রেম! কেমন যাবে?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Sagittariaus Horoscope: সুখবর পাবেন আজ, জমে ক্ষীর হবে প্রেম! কেমন যাবে?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 6:16 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? ধনু রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের ধনু রাশিফল।

ধনু রাশি

আজ যানবাহনের আনন্দ বাড়বে, আপনি যদি কোনও সম্পত্তি কেনার পরিকল্পনা করে থাকেন তবে আপনি এটি সম্পূর্ণ করার ক্ষেত্রে সাফল্য পাবেন। ব্যবসায় প্রসার ঘটবে, কর্মসংস্থানের সন্ধান পূর্ণ হবে, প্রশাসনের সহায়তায় কোনও গুরুত্বপূর্ণ কাজের বাধা দূর হবে, কাজের ক্ষেত্রে নতুন মিত্র তৈরি হবে, উদ্ভাবনের ইচ্ছা পূরণ হবে, সৃজনশীল কাজের প্রতি ঝোঁক বাড়বে, প্রত্যন্ত অঞ্চল থেকে অতিথি বা বার্তা আসবে, ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন, চাকরিতে পদোন্নতি পাবেন, রাজনৈতিক পদে পদোন্নতি বাড়বে, কারাবাস থেকে মুক্ত হবেন, কোনও শুভ কাজ হবে। পরিবারে সম্পন্ন করা।

অর্থনৈতিক অবস্থা: ঋণ ইত্যাদি থেকে মুক্তি মিলবে, ব্যবসা ভাল হবে, অর্থের অভাবে অসম্পূর্ণ কাজ শেষ হবে, যানবাহন কেনার পরিকল্পনা সফল হবে, চাকরিতে অধীনস্থদের কাছ থেকে অর্থ পাওয়া যাবে, প্রতিপত্তি বাড়বে। সরকারি সম্মান পেয়ে।

মানসিক অবস্থা: প্রেমের সম্পর্কে সুখী সময় কাটবে, সন্তানের পক্ষ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন, পরিবারের সদস্যদের সঙ্গে তীর্থযাত্রা বা দেব দর্শনে যেতে পারেন, মনে ইতিবাচক চিন্তা বাড়বে, সুখবর পাবেন।

স্বাস্থ্যের অবস্থা : আপনার স্বাস্থ্য ভালো থাকবে, বাইরের জিনিস খাওয়া-দাওয়া আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে, তাই সতর্ক থাকুন, পরিবারের কোনও সদস্যের অসুস্থতা সেরে যাবে, মন উদ্যম ও আনন্দে ভরে উঠবে, ঘুম ভালো হবে।

আজকের প্রতিকার : ওম শ্রী দেবকৃষ্ণায় উর্ধ্বদন্তায় নমঃ মন্ত্র ২১ বার জপ করুন।