Sagittariaus Horoscope: স্ত্রীকে অন্য কারওর সঙ্গে দেখে মন হবে বিষন্ন, ভূত-প্রেতের ভয় থাকবে! কেমন যাবে?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Sagittariaus Horoscope: স্ত্রীকে অন্য কারওর সঙ্গে দেখে মন হবে বিষন্ন, ভূত-প্রেতের ভয় থাকবে! কেমন যাবে?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2023 | 6:18 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? ধনু রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের ধনু রাশিফল।

ধনু রাশি

আজ মনের মধ্যে খারাপ চিন্তা বেশি আসবে, কোনও অপ্রীতিকর ঘটনার সম্ভাবনা থাকবে, বিলাসিতার প্রতি আসক্তি বেশি থাকবে, কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক হতে পারে, অন্য কারো ঝগড়া-বিবাদে ঝাঁপিয়ে পড়া এড়িয়ে চলুন, অন্যথায় বিষয়টি ঘটতে পারে। পুলিশ, রাজনৈতিক প্রতিপক্ষের কাছে পৌঁছানো। ষড়যন্ত্র করা যায়, যাত্রাপথে কিছু মূল্যবান জিনিস হারানো বা চুরি হতে পারে, চাকরিতে পদমর্যাদা হতে পারে, আধ্যাত্মিক কাজে আগ্রহ থাকবে না, পুঁজি পুঁজি বিনিয়োগ করেও ব্যবসায়, প্রত্যাশিত সাফল্য না পাওয়ার কারণে মন খারাপ থাকবে, পরিবারে সন্তানের খারাপ আচরণের জন্য আপনাকে বেশি দায়ী করা হবে।

অর্থনৈতিক অবস্থা: ব্যবসায় যা এসেছে তার চেয়ে ব্যয় বেশি হবে, পরিচিত ব্যক্তিকে দেওয়া টাকা বা কোনও মূল্যবান জিনিস না পাওয়ায় মন শঙ্কিত হবে, অর্থের অভাবে কোনও শুভ কর্মসূচীতে রঙ বিলিন হবে, কোনও আত্মীয়ের মীমাংসা হবে। কোনও দূর দেশে। কিছু আর্থিক সাহায্য পাওয়ার সম্ভাবনা আছে।

মানসিক অবস্থা: বিপরীত লিঙ্গের সঙ্গীকে অন্য কারো সাথে দেখলে মন বিষণ্ণ হতে পারে, মায়ের কাছ থেকে ভালোবাসা ও নির্দেশনা পেয়ে মন কিছুটা শান্তি পাবে, জীবনসঙ্গীর কাছ থেকে সুখ পাবে, মদ্যপান করবেন না, অন্যথায় আপনি হবেন জনসম্মুখে অপমানিত হতে পারে

স্বাস্থ্যের অবস্থা: আজ সাহস ও সাহসিকতার কিছুটা অভাব দেখা দেবে, ভূত-প্রেতের ভয় থাকবে, অনিদ্রার কারণে রক্ত ​​সংক্রান্ত সমস্যা মারাত্মক রূপ নিতে পারে।পারিবারিক অন্য কোনো সমস্যা মানসিক আঘাত হিসেবে কাজ করবে।

আজকের প্রতিকার : কোনও গরীব শিশুকে একটি বইয়ের কপি দান করুন।