Cancer Horoscope: আয়ের তুলনায় ব্যয় হবে বেশি, স্বাস্থ্য যাবে ভালো! আজকে কেমন যাবে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Cancer Horoscope: আয়ের তুলনায় ব্যয় হবে বেশি, স্বাস্থ্য যাবে ভালো! আজকে কেমন যাবে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 6:06 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? কর্কট রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের কর্কট রাশিফল।

কর্কট রাশি

আজকের দিনটি উত্তেজনার সাথে শুরু হবে, কর্মক্ষেত্রে আপনার দ্বারা করা ভাল কাজের কৃতিত্ব অন্য কেউ নেওয়ার চেষ্টা করবে, আপনাকে প্রিয়জনের কাছ থেকে দূরে যেতে হতে পারে, চাকরিতে উচ্চ কর্তৃপক্ষের সাথে অহেতুক বিবাদ হতে পারে। কর্মকর্তার দুশ্চিন্তা, দ্বন্দ্বের জন্ম দিতে পারে, পরিবারে সম্প্রীতি বজায় থাকবে, ব্যবসায় পরিশ্রম ভবিষ্যতে সুফল দেবে, আনন্দ-দুঃখের যোগফল সমান, অযথা রাজনৈতিক ছক কষাকষি এড়িয়ে চলুন, চলমান সময়ে সতর্ক থাকুন। কাজ, পরিবারের উদ্বেগ আপনাকে তাড়িত করবে, ধীরে পরিচালনা করুন। প্রতিশ্রুতি বা পরিবর্তন করার আগে সম্পূর্ণ শ্বাস নিন। রুটিন মেনে কাজ করুন।

অর্থনৈতিক অবস্থা: আয়ের তুলনায় ব্যয় বেশি হবে, ব্যবসায় প্রত্যাশিত আয়ের অভাবের কারণে অর্থনৈতিক অবস্থা ক্ষতিগ্রস্ত হবে, পরিবারের কোনও পুরানো সদস্যের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারে, বাড়ির সাজসজ্জায় বেশি অর্থ ব্যয় হবে।

মানসিক অবস্থা: আপনার ভালোবাসার মানুষটি অন্য কাউকে চায় জানতে পারলে মন খারাপ হয়ে যাবে, জীবনসঙ্গীর কাছ থেকে প্রত্যাশিত সমর্থন ও সাহচর্য না পাওয়ার কারণে সম্পর্কের মধ্যে দূরত্ব বাড়বে, কারওর প্রতি অতিরিক্ত আবেগপ্রবণতা এড়িয়ে চলুন।

স্বাস্থ্যের অবস্থা : আপনার স্বাস্থ্যে কিছুটা স্নিগ্ধতা থাকবে, নিরর্থক দৌড়াদৌড়ি শারীরিক ও মানসিক যন্ত্রণা দেবে, অপ্রয়োজনীয় চাপ গ্রহণ এড়িয়ে চলুন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা করে মানসিক চাপ কিছুটা কমতে পারে, স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাকে অবহেলা করবেন না।

আজকের প্রতিকার: শিবকথা শুনুন।