Cancer Horoscope: গাড়ি কিনতে পারেন, গোপন রোগে মানসিক চাপ বাড়বে দ্বিগুণ! আজকে কেমন যাবে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Cancer Horoscope: গাড়ি কিনতে পারেন, গোপন রোগে মানসিক চাপ বাড়বে দ্বিগুণ! আজকে কেমন যাবে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 6:06 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? কর্কট রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের কর্কট রাশিফল।

কর্কট রাশি

আজ জমি সংক্রান্ত কাজে বাধা সরকারি সাহায্যে দূর হবে, ব্যবসায় কঠোর পরিশ্রম করতে হবে, কোনো কারণ ছাড়াই চাকরিতে অধীনস্থদের সঙ্গে মতভেদ হতে পারে, অনাকাঙ্ক্ষিত যাত্রায় যেতে হতে পারে, রাজনীতিতে জনগণের সমর্থন পাবেন, চিন্তাভাবনা করে নীতিমালা তৈরি করুন।নাহলে বানি বলতে পারেন, চুরির ভয় থাকবে, অন্যের কাজের দায়িত্ব নেওয়া আপনার জন্য মাথাব্যথার কারণ হবে, আপনি মায়ের পক্ষ থেকে কিছু সুখবর পাবেন, যানবাহন কিছু ঝামেলা হতে পারে, আপনি রাজ্য স্তরের প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে।

অর্থনৈতিক অবস্থা: অর্থনৈতিক অবস্থা দুর্বল থাকবে, একটি নতুন ব্যবসায়িক চুক্তি থেকে কিছু আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে, একটি যানবাহন কেনার পরিকল্পনায় বাধা হতে পারে, পাওনাদারদের দ্বারা অপমানিত হতে পারে, একজন নতুন ব্যক্তির উপর অত্যধিক আস্থা ক্ষতিকারক প্রমাণিত হবে।

মানসিক অবস্থা: আপনার অনুভূতির সাথে খেলা করা যায়, তাই আপনার আবেগকে সংযত করুন, আপনি প্রেমের সম্পর্কের ক্ষেত্রে হতাশার অনুভূতি অনুভব করবেন। মায়ের সাথে কিছু বিচ্ছেদ হতে পারে। আধ্যাত্মিক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আত্মতৃপ্তি পাবেন।

স্বাস্থ্যের অবস্থা: আজ আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষভাবে সতর্ক থাকুন, গোপন রোগ ব্যথা ও চাপ দেবে, জীবনসঙ্গীর অসুস্থতা নিয়ে দুশ্চিন্তা অব্যাহত থাকবে, শরীরের পাশাপাশি মানসিক দুর্বলতাও অনুভব করবেন, প্রয়োজন না হলে দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন।

আজকের প্রতিকার: রূপার গ্লাসে পানি পান করুন।