Cancer Horoscope: পরিবারে শুভ অনুষ্ঠানের আভাস, চাকরিতে পদোন্নতি! আজকে কেমন যাবে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Cancer Horoscope: পরিবারে শুভ অনুষ্ঠানের আভাস, চাকরিতে পদোন্নতি! আজকে কেমন যাবে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2023 | 6:06 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? কর্কট রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের কর্কট রাশিফল।

কর্কট রাশি

আজ পরীক্ষার প্রতিযোগিতায় সাফল্য আসবে, সন্তানের দায়িত্ব পূর্ণ হবে, কর্মক্ষেত্রে আপনার দক্ষ পরিচালনার প্রশংসা হবে, কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির কাছ থেকে সাহায্য পাওয়া যাবে, ব্যবসায়ী বন্ধুদের কাছ থেকে সহযোগিতা ও সাহচর্য পাবেন, সেখানে রাজনীতিতে, দূরদেশে নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা। তীর্থযাত্রায় যেতে পারেন, ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন, চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তার সান্নিধ্যের সুফল পাবেন, বুদ্ধিবৃত্তিক কাজে, জমি সংক্রান্ত কাজে বুদ্ধিমত্তা ভালো থাকবে। অর্থ লাভ হবে, কোনও গুরুত্বপূর্ণ কাজে ভ্রমণে যেতে হতে পারে, পরিবার কোনও বয়স্ক আত্মীয়ের পরামর্শ আপনার জন্য সহায়ক হবে।

অর্থনৈতিক অবস্থা: স্থাবর-অস্থাবর সম্পত্তি বৃদ্ধি পাবে, দুর্ঘটনাজনিত অর্থ লাভ হবে, যে কোনও বিপরীত লিঙ্গের সঙ্গী কর্মক্ষেত্রে উপকারী প্রমাণিত হবে, চাকরিতে পদোন্নতির সাথে আয় বাড়বে, প্রতিপত্তি বাড়বে, পৈতৃক সম্পত্তির বিবাদ পৌঁছতে পারে। আদালত কাজের দায়িত্ব নেওয়ার আগে আপনার ক্ষমতা গণনা করুন।

মানসিক অবস্থা: সন্তানের ভালো কাজে মন খুশি থাকবে, প্রেমের সম্পর্কে মাধুর্য থাকবে, পরিবারে কোনও শুভ অনুষ্ঠান হবে, আবেগপ্রবণ হলেও কাজের প্রতি আগ্রহ বেশি থাকবে, পরিবারের সঙ্গে বিনোদন উপভোগ করবেন। সদস্য, আধ্যাত্মিক চিন্তাভাবনা, আবেগপূর্ণ অভিনয়ের জন্য প্রশংসা ও সম্মান পাবেন।

স্বাস্থ্যের অবস্থা: স্বাস্থ্যের কিছুটা অবনতি হবে, স্বাস্থ্যের প্রতি আপনার অবহেলা ভারী হতে পারে, কোনও গুরুতর রোগে আক্রান্ত হলে বিশেষ মনোযোগ প্রয়োজন, অতিরিক্ত ব্যস্ততা স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে, প্রিয়জনের স্বাস্থ্যের জন্য দুশ্চিন্তা বাড়বে। থাকা

আজকের প্রতিকার: মায়ের পা ছুঁয়ে সেবা করুন।