Cancer Horoscope: দাম্পত্য জীবনে প্রেম হবে গাঢ়, ঝগড়া-ঝামেলা এড়িয়ে চলুন! আজকে কেমন যাবে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Cancer Horoscope: দাম্পত্য জীবনে প্রেম হবে গাঢ়, ঝগড়া-ঝামেলা এড়িয়ে চলুন! আজকে কেমন যাবে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 6:06 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? কর্কট রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের কর্কট রাশিফল।

কর্কট রাশি

আজ সংগ্রামের দিন হবে, কাজকর্মে বাধা আসবে, কারও দ্বারা বিভ্রান্ত হবেন না, নিজের বুদ্ধি ও বিচক্ষণতার সাথে কাজ করুন, সামাজিক কাজের প্রতি আগ্রহ কম থাকবে, ব্যবসায়িক ক্ষেত্রের সাথে জড়িত ব্যক্তিদের করতে হবে। উত্থান-পতনের মুখোমুখি। জীবিকার ক্ষেত্রে জড়িত ব্যক্তিদের তাদের সহকর্মীদের সাথে আরও সমন্বয় করতে হবে, ধৈর্য ধরুন, রাগ নিয়ন্ত্রণ করুন, রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে, কারাবাস থেকে মুক্ত হবেন, প্রিয়জনের কাছ থেকে সুসংবাদ পাবেন, সান্নিধ্য চাকরিতে উচ্চতর কর্তৃত্ব বৃদ্ধি পাবে, বিরোধী দল আপনাকে হতাশ করার চেষ্টা করতে পারে, এক্ষেত্রে সতর্ক থাকুন, গুরুত্বপূর্ণ কাজে বিবাদ বাড়তে পারে।

অর্থনৈতিক অবস্থা: সম্পত্তি ক্রয়-বিক্রয় সংক্রান্ত কাজে সাবধানতা অবলম্বন করুন, এ ব্যাপারে তাড়াহুড়ো করে কোনো বড় সিদ্ধান্ত নেবেন না, ব্যবসায় লাভ ও অগ্রগতির সম্ভাবনা থাকবে, জীবিকার ক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিরা চাকরি পাবেন। কঠোর পরিশ্রমের ফল, অপ্রয়োজনীয় অর্থ ব্যয় অর্থনৈতিক ক্ষেত্রে করা প্রচেষ্টায় সাফল্যের সম্ভাবনা রয়েছে।

মানসিক অবস্থা: প্রেমের সম্পর্কে সন্দেহজনক পরিস্থিতি এড়িয়ে চলুন, পারস্পরিক আস্থার বোধ বজায় রাখুন, দাম্পত্য জীবনে স্বামী-স্ত্রীর সুখ ও সহযোগিতা বাড়বে, পারিবারিক সমস্যা সমাধানের লক্ষণ থাকবে, রাগ নিয়ন্ত্রণ করুন, ঝগড়া এড়িয়ে চলুন, আগ্রহী হবেন। আধ্যাত্মিক কাজ।

স্বাস্থ্যের অবস্থা : স্বাস্থ্য সংক্রান্ত সতর্কতা অবলম্বন করুন, পাকস্থলী ও হাড় সংক্রান্ত রোগের বিরুদ্ধে বিশেষ সতর্কতা অবলম্বন করুন, সুস্বাস্থ্যের জন্য উপাসনা, যোগব্যায়াম, ধ্যান, ব্যায়াম ইত্যাদির প্রতি আগ্রহ বাড়ান, স্বাস্থ্য, পারিবারিক বিশেষ সমস্যা হওয়ার সম্ভাবনা কম থাকবে। পরিবেশ মনোরম এবং শান্ত হলে স্বাস্থ্যের উপর অনুকূল প্রভাব পড়বে।

আজকের প্রতিকার: লাল চন্দনের মালা দিয়ে ওম হিরণ্যগর্ভায় অত্যক্ত রুপিনে নমঃ মন্ত্র জপ করুন।