Cancer Horoscope: তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না, চাকরিতে বড় বদলের আশঙ্কা! আজকে কেমন যাবে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Cancer Horoscope: তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না, চাকরিতে বড় বদলের আশঙ্কা! আজকে কেমন যাবে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 07, 2023 | 6:08 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? কর্কট রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের কর্কট রাশিফল।

কর্কট রাশি

আজকের দিনটি সংগ্রামে পূর্ণ হবে, কাজকর্মে ব্যাঘাত ঘটবে, কারো দ্বারা বিভ্রান্ত হবেন না, নিজের বুদ্ধি ও বিচক্ষণতার সাথে কাজ করুন, সামাজিক কাজে আগ্রহ কম থাকবে, অর্থনৈতিক উন্নতিতে আপনি সফল হবেন। আপনার শক্তির সাথে পরিস্থিতি। দীর্ঘ সময় আটকে থাকার সম্ভাবনা থাকবে, উচ্চপদস্থ ব্যক্তিদের সাথে জনসাধারণের যোগাযোগ তৈরি হবে, আপনার অলসতার অভ্যাস কমাবেন, ব্যবসায়িক ক্ষেত্রে জড়িত ব্যক্তিদের উত্থান-পতনের সম্মুখীন হতে হবে, নিযুক্ত ব্যক্তিরা জীবিকার ক্ষেত্রে আপনার সহকর্মীদের সাথে আরও সমন্বয় করতে হবে, ধৈর্য ধরুন, রাগ নিয়ন্ত্রণ করুন, রাজনীতিতে উচ্চাকাঙ্ক্ষা পূরণের সম্ভাবনা থাকবে।

অর্থনৈতিক অবস্থা: সম্পত্তি ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে সতর্ক থাকুন, এ ব্যাপারে তাড়াহুড়ো করে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না, অর্থ সাশ্রয়, অপ্রয়োজনীয় অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা, প্রেমের সম্পর্কে বা বিলাসিতায় অতিরিক্ত অর্থ ব্যয় হতে পারে, চাকরি করেন যাঁরা, তাঁরা লাভ ও সুযোগ পাবেন, অর্থ সম্পত্তি সংক্রান্ত বিবাদের সমাধান হতে পারে।

মানসিক অবস্থা: প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সন্দেহজনক পরিস্থিতি এড়িয়ে চলুন, পারস্পরিক বিশ্বাসের বোধ বজায় রাখুন, বিবাহিত জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে সুখ ও সহযোগিতা বৃদ্ধি পাবে, পারিবারিক সমস্যা সমাধানের লক্ষণ থাকবে, রাজনীতিতে নির্দিষ্ট ব্যক্তির সহযোগিতা থাকবে। আর সঙ্গ পাবে, সমাজে আপনার করা ভালো কাজ প্রশংসিত হবে।

স্বাস্থ্যের অবস্থা: আজ স্বাস্থ্য সংক্রান্ত সতর্কতা অবলম্বন করুন, পেট ও শ্বাসকষ্টের রোগ সম্পর্কে সতর্ক থাকুন, আপনি যদি কোনও গুরুতর রোগে ভুগছেন তবে আজ আপনি স্বস্তি বোধ করবেন, কোনও অবাঞ্ছিত যাত্রা এড়িয়ে চলুন, অন্যথায় রোগ মারাত্মক রূপ নিতে পারে। যাত্রা, শুভ স্বাস্থ্যের জন্য পূজা, যোগব্যায়াম, ধ্যান, ব্যায়াম ইত্যাদির প্রতি আগ্রহ বাড়ান।

আজকের প্রতিকার: গলায় লাল সুতোয় রুপোর চাঁদ পরুন।