Cancer Horoscope: পরকীয়া প্রেমে অশান্তির জের, জ্বরে কাবু হয়ে প্ল্যান হবে মাটি! আজকে কেমন যাবে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Cancer Horoscope: পরকীয়া প্রেমে অশান্তির জের, জ্বরে কাবু হয়ে প্ল্যান হবে মাটি! আজকে কেমন যাবে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2023 | 6:06 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? কর্কট রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের কর্কট রাশিফল।

কর্কট রাশি

আজ ব্যবসায় অগ্রগতির সাথে অর্থলাভ হবে, কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য আসবে, অর্থ সংক্রান্ত সমস্যার সমাধান হবে, চাকরিতে পদোন্নতির পাশাপাশি অর্থলাভ হবে, রাজনৈতিক পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে, কোনও মামলার সিদ্ধান্ত হতে পারে। আপনার অনুকূলে থাকবেন।কর্মসংস্থানের সুযোগ আসবে, যানবাহন, দালান, জমি ক্রয়-বিক্রয় করে অর্থ লাভ হবে, রাজনীতিতে জনগণের পূর্ণ সহযোগিতা ও সমর্থন থাকবে, কোনও গুরুত্বপূর্ণ কাজে বাধা বিপত্তি দূর হবে। সরকারি, পরিবারে কোনও শুভ কাজ সম্পন্ন হবে।বাড়িতে বিলাসবহুল সামগ্রী আনার পরিকল্পনা সফল হবে, পিতার আর্থিক সাহায্যে কর্মক্ষেত্রে নতুন করে সম্প্রসারণের পরিকল্পনা এগিয়ে যাবে।

অর্থনৈতিক অবস্থা: আজ অবিচ্ছেদ্য বন্ধুর কাছ থেকে অর্থ ও উপহার পাবেন, ব্যবসায় আয় বৃদ্ধির প্রচেষ্টা সফল হবে, অর্থ ও প্রতিপত্তি বাড়বে, শিল্প ইউনিট শুরু করলে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে, জমি সংক্রান্ত কাজে অর্থ লাভ হবে। ঘটবে, দূর দেশ থেকে প্রিয়জনের কাছ থেকে আর্থিক সাহায্য পাবেন।

মানসিক অবস্থা: আজ সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা থাকবে, কর্মক্ষেত্রে জীবন সঙ্গীর বিশেষ সহায়তার কারণে সাহস বাড়বে, প্রেমের সম্পর্কের ক্ষেত্রে তৃতীয় ব্যক্তির দ্বারা সৃষ্ট বিভ্রান্তি ও সন্দেহ দূর হবে, সদ্য বিবাহিত দম্পতি কোনও সুন্দর জায়গায় উপভোগ করবেন, প্রেম। হারিয়ে যাবে সংসারে।এ কারণে সুখের যোগাযোগ হবে।

স্বাস্থ্যের অবস্থা: আজ স্বাস্থ্যের উন্নতি হবে, জ্বর, পেটের ব্যথা, রক্তের রোগে ভুগছেন এমন ব্যক্তিদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে, পরিবারে প্রিয়জনের স্বাস্থ্য নিয়ে চিন্তার অবসান হবে, ভ্রমণের সময় খাবারের বিশেষ যত্ন নিন, নেশা পরিহার করুন, নিয়মিত যোগব্যায়াম করুন। , মেডিটেশন প্রাণায়াম করুন, নেতিবাচকতাকে আপনার মনে প্রাধান্য দিতে দেবেন না।

আজকের প্রতিকার: দক্ষিণাসহ সবুজ কাপড়ে ১.২৫ কেজি গোটা মুগ দান করুন। ওম নমো ভগবতে বাসুদেবায় মন্ত্র 108 বার জপ করুন।