Lucky Zodiac Signs: শনিবার শনির দৃষ্টি সরিয়ে সেরার সেরা রাশি কোন তিনটি? আজকে কেমন কাটবে সারাদিন

Horoscope in Bengali: জ্যোতিষশাস্ত্র মতে, আজকের দিনটি ১২ রাশির জাতক-জাতিকাদের জন্য মিশ্র হতে চলেছে। শনিবার কোন কোন রাশির ভাগ্য শুভ ও উজ্জ্বল হতে চলেছে, তা জেনে নিন এখানে...

Lucky Zodiac Signs: শনিবার শনির দৃষ্টি সরিয়ে সেরার সেরা রাশি কোন তিনটি? আজকে কেমন কাটবে সারাদিন
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2023 | 1:42 PM

রেল ইতিহাসে অত্যন্ত ভয়াবহ ও মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী থাকল ওড়িশা। মৃতের সংখ্যা বাড়ছে হু হু করে। আশঙ্কাজনক ও গুরুতর অবস্থায় হাসপাতালগুলিতে যাত্রীরা কাতারাচ্ছেন। বালেশ্বর স্টেশনের কাছের গ্রামগুলিতে কান পাতলে এখন শুধুই কান্নার রোল আর হাহাকার। স্বজনহারাদের আর্তনাদে এখন মৃত্যুপুরীর আকার ধারণ করেছে করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনাস্থল। উদ্ধারকাজ চালু রয়েছে। যাঁরা বরাত জোড়ে বেঁচে গিয়েছেন, তাঁরা সত্যিই ভাগ্যবান। ভয়ঙ্কর রেলদুর্ঘটনা থেকে বেঁচে ফেরা অত্যন্ত ভাগ্যের ব্যাপার। যাঁরা জ্যোতিষশাস্ত্র মেনে চলেন, তাঁদের মনে অনেকেই এই বিষয়টিকে অন্য চোখে দেখতে পারেন। চারিপাশে শোকের আবহ থাকলেও আজকের দিনটি সেরার সেরা কাটবে মাত্র ৪ রাশির জাতক-জাতিকাদের। জ্যোতিষশাস্ত্র মতে, আজকের দিনটি ১২ রাশির জাতক-জাতিকাদের জন্য মিশ্র হতে চলেছে। শনিবার কোন কোন রাশির ভাগ্য শুভ ও উজ্জ্বল হতে চলেছে, তা জেনে নিন এখানে…

মিথুন রাশি

এই রাশির জাতক-জাতিকারা আজ প্রতিপক্ষের মুখোমুখি হবেন। পরিবারের সমর্থন পাবেন। বিশেষ কারওর সঙ্গে দেখা করতে পারেন। যে কোনও অচলাবস্থা সম্পন্ন হবে আজ। নতুন কোনও কাজ শুরু করতে পারেন।

কন্যা রাশি

আজকের দিনটি আপনার দারুণ কাটবে। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। ব্যবসা-বাণিজ্যে লাভ হবে। পরিবারের সঙ্গে নতুন কোনও জায়গায় বেড়াতে যেতে পারেন। পরিবারে শুভ কাজ হবে।

তুলা রাশি

এই রাশির জাতকের মন থাকবে ফুরফুরে। মন খুশি থাকবে। পরিবারে শুভ কাজ হবে। পারিবারিক সহযোগিতা পাবেন, স্ত্রীর স্বাস্থ্যের অবনতি হতে পারে। একটি নতুন গাড়ির বাড়ি কিনতে পারেন। ব্যবসায় আপনার আটকে থাকা পুরনো কাজ শেষ হবে।

মকর রাশি

আপনার বিশেষ কিছু কাজ আজ নষ্ট হয়ে যেতে পারে। আপনার মন খুশি হবে। নিজের কাছের মানুষের সমর্থন পাবেন। স্ত্রীর সঙ্গে বিভেদ দূর হবে, লাভ হবে। আজ ব্যবসায় আপনার হাতে কিছু বড় কাজ আসবে। জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন।