Capricorn Horoscope: আর্থিক লেনদেনে কাউকে বিশ্বাস করবেন না, থাকুন সতর্ক, কেমন যাবে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Capricorn Horoscope: আর্থিক লেনদেনে কাউকে বিশ্বাস করবেন না, থাকুন সতর্ক, কেমন যাবে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2023 | 6:43 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? মকর রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের মকর রাশিফল।

মকর রাশিফল

আপনার কাজগুলিকে পদ্ধতিগতভাবে ফর্ম্যাট করুন। যেখান থেকে খবর পাওয়ার জন্য আপনি দীর্ঘদিন ধরে চেষ্টা করে যাচ্ছিলেন, আজ আপনি তাতে সফল হবেন। অভিজ্ঞদের পরামর্শ ও দিকনির্দেশনা অনুসরণ করে, আপনি একটি উপায় খুঁজে পেতে পারেন।

ঠাট্টা-বিনোদন ইত্যাদির অপ্রয়োজনীয় কাজে লিপ্ত হয়ে শিক্ষার্থীদের পড়ালেখার সঙ্গে আপস করা উচিত নয়। অর্থের ব্যাপারে কাউকে বিশ্বাস না করলেই উপকার হবে। রাজনৈতিক বিষয়ে খুব সতর্ক থাকতে হবে।

ক্ষেত্রের কার্যক্রম বাড়ানোর পাশাপাশি, এর মানের দিকে মনোযোগ দিন কারণ আপনার বিপণন এবং পরিচিতি আগের থেকে আরও বিস্তৃত হতে চলেছে। আপনাকে একটি ঋণও নিতে হতে পারে তবে এটি শুধুমাত্র সুবিধার জন্য হবে।

প্রেম- জীবনসঙ্গীর সঙ্গে মানসিক ঘনিষ্ঠতা বাড়বে। প্রেমের সঙ্গীকে কিছু উপহার দিতেই হবে।

সতর্কতা- মাথাব্যথা ও বদহজমের মতো সমস্যা দেখা দিতে পারে। যোগব্যায়াম এবং ব্যায়ামের পূর্ণ যত্ন নিন।

শুভ রং- লাল, শুভ অক্ষর- জে, শুভ নম্বর- ৬

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।