Pisces Horoscope: গুরুতর এড়াতে তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ুন, অর্থলাভ কম হবে আজ! কেমন কাটবে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Pisces Horoscope: গুরুতর এড়াতে তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ুন, অর্থলাভ কম হবে আজ! কেমন কাটবে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 6:20 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? মীন রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের মীন রাশিফল।

মীন রাশি

আজ, কর্মক্ষেত্রে অনর্থক বিতর্ক গুরুতর রূপ নিতে পারে, কোনও গুরুত্বপূর্ণ কাজে অপ্রয়োজনীয় বিলম্ব আপনাকে টেনে আনবে, যাত্রায় কিছু মূল্যবান জিনিস চুরি হতে পারে, আপনি আপনার পরিকল্পনা অন্য কাউকে জানিয়ে ব্যবসায় বড় পরিবর্তন আনবেন। আপনি ভুল করতে পারেন, আপনাকে আপনার চাকরি পরিবর্তন করতে হতে পারে, আপনাকে একটি অবাঞ্ছিত দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে, রাজনৈতিক বিরোধিতায় মানুষ আপনার শত্রু হয়ে উঠতে পারে, আপনাকে পরিবারের সদস্যের বিচ্ছেদ সহ্য করতে হতে পারে, হতে পারে বাড়িতে বা ব্যবসায়িক স্থানে অগ্নি দুর্ঘটনা। কোনো পুরানো মামলায় আপনার বিরুদ্ধে রায় আসার সম্ভাবনা রয়েছে।

অর্থনৈতিক অবস্থা: অর্থ সংক্রান্ত সমস্যা মারাত্মক আকার ধারণ করতে পারে, ঋণখেলাপির সাথে ঝগড়া হতে পারে, বিষয়টি থানায় পৌঁছাতে পারে, ব্যবসায় অক্লান্ত পরিশ্রম করেও প্রত্যাশিত আয় না হওয়ার কারণে মন খারাপ থাকবে, চাকরিতে কাজের চাপ বাড়বে। কিন্তু অর্থ লাভ কম হবে।

মানসিক অবস্থা: আজ একটি পুরানো ক্ষত সেরে যেতে পারে, তার মানে একটি পুরানো বিপরীত লিঙ্গের সঙ্গী তার নতুন রূপে উপস্থিত হতে পারে, আপনাকে অবশ্যই আপনার আবেগ নিয়ন্ত্রণ করতে হবে, আপনি শিশুদের দিক থেকে অপ্রয়োজনীয় চাপ পেতে পারেন, আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে, কিছু জ্যেষ্ঠ আত্মীয়দের পরামর্শে কোনো গুরুত্বপূর্ণ সম্পর্ক ভাঙার হাত থেকে রক্ষা পেতে পারেন।

স্বাস্থ্যের অবস্থা: স্বাস্থ্যের অবনতি হবে, বুক সংক্রান্ত রোগে প্রচুর যন্ত্রণা হতে পারে, সংযমের কারণে আপনি গুরুতর রোগ এড়াতে পারেন, তাড়াতাড়ি ঘুমানোর চেষ্টা করুন, অন্যথায় আপনি অনিদ্রার কারণে মানসিক যন্ত্রণা অনুভব করবেন।

আজকের প্রতিকার: বগলামুখী যন্ত্র পরিধান করুন।