Nirjala Ekadashi 2023: নির্জলা একাদশীতে ৫ রাশির ভাগ্যের চাকা যাবে ঘুরে! লক্ষ্মীর কৃপায় অর্থভাগ্য তুঙ্গে থাকবে আজ

Horoscope in Bengali: দেবী লক্ষ্মী বা শ্রীহরির বিশেষ কৃপায় ধনসম্পদ ফুলে ফেঁপে উঠতে পারে বলে মনে করা হয়। কোন কোন রাশির জাতকদের উপর বিশেষ কৃপায় বজায় থাকবে, তা জেনে নিন এখানে...

Nirjala Ekadashi 2023: নির্জলা একাদশীতে ৫ রাশির ভাগ্যের চাকা যাবে ঘুরে! লক্ষ্মীর কৃপায় অর্থভাগ্য তুঙ্গে থাকবে আজ
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 4:34 PM

আজ বছরের সেরার সেরা একাদশী। সনাতন ধর্ম অনুসারে, বছরে মোট ২৬টি একাদশীর ব্রত পালন করা হয়। এদিন ভক্তিভরে বিষ্ণু বা শ্রীহরির পুজো করা হলে, অর্থভাগ্য থেকে সুখ-সমৃদ্ধি থাকে তুঙ্গে। এই দিনে ভগবান বিষ্ণুর আরাধনা করলে সুখ ও সম্পদ আসে বলে বিশ্বাস করা হয়। তাই নির্জলা একাদশীতে অনেকেই উপবাস করে থাকেন। জ্যোতিষশাস্ত্র মতে,এদিনই ধনসম্পদের দেবী লক্ষ্মী শুক্র কর্কট রাশিতে গমন করেছেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে নির্জলা একাদশী গ্রহের গতিবিধির প্রভাবে ৫ রাশির উপর ইতিবাচক প্রভাব দেখা গিয়েছে। দেবী লক্ষ্মী বা শ্রীহরির বিশেষ কৃপায় ধনসম্পদ ফুলে ফেঁপে উঠতে পারে বলে মনে করা হয়। কোন কোন রাশির জাতকদের উপর বিশেষ কৃপায় বজায় থাকবে, তা জেনে নিন এখানে…

মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে নির্জলা একাদশীর দিনটি মেষ রাশির জাতকদের জন্য উপকারী হবে। গ্রহ-নক্ষত্রের প্রভাবে ব্যবসায় প্রচুর লাভ ও অগ্রগতি হতে পারে।

কর্কট রাশি

নির্জলা একাদশীর পর কর্কট রাশির জাতক জাতিকারা হঠাত অর্থ লাভ পেতে পারেন। জ্যোতিষশাস্ত্র মতে, কর্কট রাশিতে জন্মগ্রহণকারীদের আয়ও বাড়তে পারে আজ।

তুলা রাশি

এই রাশির জাতক জাতিকারা নির্জলা একাদশী থেকে কর্মজীবনে সাফল্য পেতে পারেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই রাশির জাতক জাতিকারা বিনিয়োগে প্রচুর সুবিধা পাবেন ও অর্থ পেতে পারেন।

বৃশ্চিক রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃশ্চিক রাশির জাতকরা সর্বাধিক সাফল্য এবং খ্যাতি পাবেন। এটি শিক্ষার্থীদের জন্য শুভ সময়। অর্থভাগ্য থাকবে সবার শীর্ষে।

মীন রাশি

এটা বিশ্বাস করা হয় যে মীন রাশির জাতকদের আয় বাড়বে, দায়িত্ব বাড়তে পারে ও পদোন্নতি পেতে পারেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে নির্জলা একাদশী বা রাশির উত্তম সময় শুরু হবে।