Astro Tips for Marriage: স্বামী সুখে বঞ্চিত হন এই রাশির জাতিকারা, বিয়ের পিঁড়িতে বসার আগে জেনে নিন

Bad Husbands: বিশেষ করে কিছু রাশির ক্ষেত্রে স্বামী ভাগ্য একটু গন্ডগোলে হতেই দেখা গিয়েছে। অবশ্য তার কিছু কারণও আছে। কোন কোন রাশি রয়েছে এই তালিকায়?

Astro Tips for Marriage: স্বামী সুখে বঞ্চিত হন এই রাশির জাতিকারা, বিয়ের পিঁড়িতে বসার আগে জেনে নিন
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2023 | 3:10 PM

প্রত্যেক মেয়ের জীবনে বিয়ে অতি গুরুত্বপূর্ণ অংশ। জীবন বদলে যায় বিয়ের পরে। প্রত্যেকটি মেয়ে চায়, তার স্বামী যেন খুব ভালো মানুষ হন। এমন একজন সঙ্গীর সঙ্গে সে জীবন কাটাতে চায় যে মানুষটি তাকে সারাজীবন সমর্থন করবে। প্রতিটি দুঃখ এবং আনন্দের দিনে হবে তার সঙ্গী। তার কথা শুনবে মন দিয়ে। এমন একজনের গড়ে তুলতে চায় পরিবার যার কাছে সময় থাকবে স্ত্রী ও সন্তানের জন্য। তবে সকলে যা চায় তা পায় কি! বিয়ের পরে অনেক সমীকরণ বদলাতে শুরু করে।

জ্যোতিষীরা বলেন, বিয়ের পর জীবনে শান্তির বদলে অশান্তি নেমে আসার পিছনে দায়ী থাকে স্ত্রী ও স্বামীর জন্মছকে থাকা নানা দোষ। এছাড়া কিছু রাশির লোকের সঙ্গে অন্য রাশির মিলমিশও হয় না। এমন বিপরীত রাশির মানুষের মধ্যে বিয়ে হলে দেখা দিতে পারে মতানৈক্য। জীবন হয়ে উঠতে পারে প্রতিকূল। এমনকী কোষ্ঠী বিচার করে বিয়ে না করলে লাভ হতে পারে দুষ্টু স্বামী! বিশেষ করে কিছু রাশির ক্ষেত্রে স্বামী ভাগ্য একটু গন্ডগোলে হতেই দেখা গিয়েছে। অবশ্য তার কিছু কারণও আছে। কোন কোন রাশি রয়েছে এই তালিকায়?

ধনু রাশি

জ্যোতিষমতে, ধনু রাশি আর স্বাধীনতা হল সমার্থক। ফলে ধনুরাশির জাতক এবং জাতিকারাও অত্যন্ত স্বাধীনচেতা হন। তারা জীবনে কোনও বাধা পছন্দ করে না। পছন্দ করেন না তাদের গতিবিধিতে গণ্ডি টানা। এমতাবস্থায় এরা যে কোনও সম্পর্কে খুব দ্রুত হাঁফিয়ে ওঠে। যে কোনও সম্পর্কের দাবিদাওয়া এদের কাছে কঠিন নিগড়ের মতো বোধ হয়। এর ফলে ক্রমশ সম্পর্কটা এদের কাছে পুরনো দড়ির মতোই পচতে থাকে। ঢিলে হতে থাকে ভালোবাসার অধিকার। এই কারণেই বিয়েও এদের কাছে খাঁচার মতোই মনে হয়। প্রবল স্বাধীনচেতা হওয়ার কারণে বিবাহিত জীবনে এরা কোনওদিনই সুখী হতে পারে না।

তুলা রাশি

জ্যোতিষমতে, তুলা রাশির জাতক-জাতিকার অত্যন্ত রোমান্টিক প্রকৃতির হন। এদের সঙ্গে সম্পর্কে নিরবচ্ছিন্ন যোগাযোগ বজায় রাখার দরকার পড়ে। এরা সবসময় সঙ্গী বা সঙ্গিনীকে আনন্দে রাখতে চায় ও রাখে। তুলা রাশির জাতিকারা সবসময় জীবনে ভারসাম্য পছন্দ করে। কোনও বেচাল এদের বিশেষ সহ্য হয় না। সবচাইতে এরা বড় বেশি নাজুক হন। এতখানিই সংবেদনশীল হন যে সঙ্গীর সামান্য গঞ্জনাতেও এদের বুকে বড় বাজে। তবে হঠাৎ হঠাৎ করে এরা বড্ড বেশি স্বার্থপর হয়ে ওঠে। আর এতখানিই যে তা বড় দৃষ্টিকটু লাগে। আর এই কারণেই এদের জীবনে ঝামেলা লেগেই থাকে। বিবাহিত জীবনেও এইজন্য এরা পূর্ণ তৃপ্তির অভাব বোধ করে। বেশিরভাগ তুলা রাশির জাতিকারা স্বামীকে খুব বেশি স্বাধীনতা দিতে চান না। অথচ নিজের উপর কোনও নিয়ম আরোপ করা পছন্দ করেন না। এই কারণেই সম্পর্ক বিষিয়ে যাওয়ার আশঙ্কা থাকে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক-জাতিকার কঠোর পরিশ্রমী হন। নিজের লক্ষ্যের দিকে ক্রমাগত এগতে থাকেন। তাদের কাছে কেরিয়ার হয় প্রথম নির্বাচন। এরপর আসে পরিবার। এই ধরনের বিষয় ছাড়াও, তারা কারও সঙ্গে দ্রুত সম্পর্ক স্থাপন করতে চান না। তবে কোনও ব্যক্তি কন্যা রাশির জাতিকার সঙ্গে সম্পর্কে জড়াতে চাইলে তাকে ধৈর্য ধরতে হবে। ধৈর্য ধরলে ফল পাবেন। কন্যা রাশির জাতিকারা মানসিক দিক থেকে অত্যন্ত শক্ত প্রকৃতির হন। সম্পর্কে স্থিরতা বজায় রাখে কন্যা রাশির জাতিকারা। তবে সব কিছু পিছনে ফেলে নিজের লক্ষ্যপূরণের জন্য এরা পরিবারের সঙ্গে আপোস করতেও রাশি থাকেন। শেষ পর্যন্ত সম্পর্ক ভাঙতেও দ্বিধা করেন না!