Surya Gochar 2023: আনলাকি ১৩ ফেব্রুয়ারি! সূর্য ও শনির মিলনে ভেস্তে যেতে পারে ৫ রাশির সব প্ল্যান, কাটবে প্রেমও

Saturn in Aquarius: সূর্য কুম্ভ রাশিতে প্রবেশ করলে কোন কোন রাশির জাতক-জাতিকারা সবচেয়ে বেশি সাফল্য ও উন্নতি লাভ করবে, তা জেনে নিন

Surya Gochar 2023: আনলাকি ১৩ ফেব্রুয়ারি! সূর্য ও শনির মিলনে ভেস্তে যেতে পারে ৫ রাশির সব প্ল্যান, কাটবে প্রেমও
ছবিটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 10:03 AM

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ১৩ ফেব্রুয়ারি সোমবার কুম্ভ রাশিতে সূর্যের গমন ঘটতে চলেছে। এই ট্রানজিটে সূর্য ও শনি একসঙ্গে থাকবে বলে জানা গিয়েছে। জ্যোতিষশাস্ত্রে সূর্য ও শনিকে একে অপরের শত্রু গ্রহ হিসেবে বর্ণনা করা হয়েছে। এমন পরিস্থিতিতে, এই দুটি গ্রহের মিলনের কারণে, অনেক রাশির চিহ্নের জীবনে সমস্যা দেখা দিতে পারে। তবে এই ট্রানজিটে শুক্রের প্রভাবও অন্তর্ভুক্ত থাকবে, যা অনেক রাশির চিহ্নের উপকার করতেও কাজ করবে। সূর্য কুম্ভ রাশিতে প্রবেশ করলে কোন কোন রাশির জাতক-জাতিকারা সবচেয়ে বেশি সাফল্য ও উন্নতি লাভ করবে, তা জেনে নিন

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকারা কুম্ভ রাশিতে সূর্যের গোচরে অনেক সুবিধা পাবেন। এই সময়ে, সূর্য আপনার লুকানো প্রতিভা প্রকাশ করবে। আর্থিক বিষয়ে এই ট্রানজিটটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময়ে আপনার আর্থিক অবস্থা খুব শক্তিশালী হবে। এই সময়ে আপনার আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা প্রবল। এই সময়ে আপনার সামাজিক বৃত্ত বাড়বে। আপনি সামাজিকভাবে আরও সক্রিয় হবেন। এই সময়ে আপনি কিছু নতুন মানুষের সাথে দেখা করার সুযোগ পাবেন।

বৃষ রাশি

কুম্ভ রাশিতে সূর্যের গমন হবে আপনার রাশি থেকে দশম ঘরে। সূর্য যখনই দশম ঘরে অবস্থান করে তখনই খুব শক্তিশালী হয়। এই সময়ের মধ্যে আপনি আপনার কর্মজীবনে একটি ভাল নাম উপার্জন করতে পারেন। শুধু তাই নয়, আপনি আপনার সম্মান যথেষ্ট বৃদ্ধি দেখতে পাবেন।কর্মরত ব্যক্তিদের আরও অধিকার দেওয়া যেতে পারে। আর্থিক দিক থেকে এই সময়টা আপনার জন্য ভালো হবে। সূর্য ও শনির সংমিশ্রণের কারণে আপনি কাজের জন্য ভালো সুযোগ পাবেন। এই সময়ে, আপনার আর্থিক অবস্থা খুব ভাল হতে চলেছে। ভবিষ্যতের জন্য আয়ের উত্সও পেতে সক্ষম হবেন।

মিথুন রাশি

কুম্ভ রাশিতে সূর্যের যাত্রা মিথুন থেকে নবম ঘরে হতে চলেছে। এই সময়ে আপনি যে পরিশ্রম করেছেন তার পুরো সুফল পাবেন। এই সময়ে সমাজে আপনারও সুনাম হবে। সবার কাছ থেকে পূর্ণ সম্মান পাবেন। মানসিক এবং শারীরিকভাবে সুস্থ বোধ করবেন। সূর্য ও শনির সংমিশ্রণে আপনার আয়ও বাড়বে। এই সময়ে ভাগ্য আপনার সঙ্গেই থাকবে, তবে আপনার পরিশ্রম কম করা উচিত নয়। শুধু কঠোর পরিশ্রম করতে থাকুন এবং আপনি প্রতিটি ক্ষেত্রে ভাল ফল করবেন।

সিংহ রাশি

কুম্ভ রাশিতে সূর্যের গমন হবে এই রাশি থেকে সপ্তম ঘরে। সূর্যের এই ট্রানজিট আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময়ে, সূর্যের প্রত্যক্ষ দৃষ্টি আপনার রাশিতে থাকবে। এই সময়ে কর্মজীবন সম্পর্কে খুব সক্রিয় থাকবেন। আরও কঠোর পরিশ্রম করতে হবে। পারিবারিক জীবন মিশ্র হতে চলেছে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার ভাল সমন্বয় থাকবে। এই সময়ে ব্যবসায় নতুন কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে। আর্থিক দিক থেকে আপনার আর্থিক দিকটি আগের চেয়ে শক্তিশালী হবে।

তুলা রাশি

তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের গমন হবে একাদশ ঘরে। একাদশ ঘরে সূর্য আপনার রাশির সঙ্গে মিলিত হবে। এই ট্রানজিট আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। এই সময়ে আর্থিক লাভের প্রবল সম্ভাবনা পাবেন। আয়ের আরও উৎস তৈরি হবে। এই সময়ে আপনি নিজেকে খুব ভালোভাবে বুঝতে পারবেন। এই রাশির জাতকদের মধ্যে যারা তাদের চাকরি পরিবর্তন করতে চান তাদের জন্য এই সময়টি খুব শুভ বলে মনে করা হচ্ছে। পাশাপাশি আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)