Monthly Horoscope 2022: কেরিয়ারের দারুণ উন্নতি থেকে হঠাত ধনসম্পত্তি, এই ৬ রাশির কপালে সব জুটবে এই মাসেই

October 2022: এই অক্টোবর মাসটি আপনার জন্য কেমন যাবে, ন কোন রাশির জাতকরা বিশেষ সুবিধা পেতে চলেছেন, তা একঝলকে দেখে নিন...

Monthly Horoscope 2022: কেরিয়ারের দারুণ উন্নতি থেকে হঠাত ধনসম্পত্তি, এই ৬ রাশির কপালে সব জুটবে এই মাসেই
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 7:30 AM

গোটা অক্টোবর মাস জুড়েই রয়েছে উত্‍সবের মেলা। নবরাত্রি, দুর্গাপুজো, লক্ষ্মীপুজো, কালীপুজো, দীপাবলি, ধনতেরাসের মত গুরুত্বপূর্ণ উত্‍সবগুলি রয়েছে এই মাসেই। এই মাসেই ধনতেরাসে অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যা বেশ কয়েকটি রাশির জন্য উপকারী বলে মনে করা হয়। এই অক্টোবর মাসটি আপনার জন্য কেমন যাবে, ন কোন রাশির জাতকরা বিশেষ সুবিধা পেতে চলেছেন, তা একঝলকে দেখে নিন…

মেষ রাশি

এই মাসে আপনার আয়ের একটি নতুন মাত্রা মসৃণ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি ভাগ্যবান হবেন এবং কর্মজীবনে নতুন সুযোগ পাবেন। কোনও বিনিয়োগ করার আগে আপনার সিদ্ধান্তগুলি সাবধানে মূল্যায়ন করুন। আপনার নির্ভীকভাবে নিয়ন্ত্রণ করুন এবং কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সময় নিন। শিক্ষার্থীরা তাদের পছন্দের কলেজে ভর্তি হতে পারবে। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে এবং আপনি আপনার জীবনসঙ্গীর সমর্থন পাবেন। আপনি আপনার পিতার সঙ্গে কিছু অহং সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। শ্বাসযন্ত্রের সঙ্গে সম্পর্কিত কোনও সমস্যা থাকলে পরীক্ষা করুন।

মিথুন রাশি

এই মাসে বাড়ি কেনার বিষয়ে পরিবারে আলোচনা হতে পারে। আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে আপনাকে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে হবে। ব্যবস্থাপনা এবং যোগাযোগের সাথে যুক্ত ব্যক্তিরা তাদের কর্মজীবনে উন্নতি দেখতে পাবেন। আপনার নেটওয়ার্কিং বাড়ান কারণ এটি নতুন কর্মজীবনের সুযোগ তৈরি করতে সাহায্য করবে। আপনার রাগ আপনাকে সমস্যায় ফেলতে পারে, তাই এটি নিয়ন্ত্রণ করুন। বিয়ের পরিকল্পনা কয়েক মাস পিছিয়ে যেতে পারে। আপনার মধ্যে কেউ কেউ স্ত্রীর পরিবার বা পৈতৃক সম্পত্তি থেকে আকস্মিক লাভ পেতে পারেন।

সিংহ রাশি

এই মাসে, কর্মরত ব্যক্তিরা তাদের জীবনে একটি ইতিবাচক পর্যায় দেখতে পাবেন। আপনি ইতিবাচক বোধ করবেন। ব্যবসায়ীরা ভালো করবে এবং প্রতিযোগীদের পরাজিত করতে উদ্ভাবনী কৌশল ব্যবহার করবে। যেকোনো ধরনের জুয়া বা আর্থিক জল্পনা এড়িয়ে চলুন এবং দীর্ঘমেয়াদী স্কিমে বিনিয়োগ করুন। এই মাসে আপনার সৃজনশীলতা উন্নত হবে এবং আপনি মানসিক চাপ দূর করতে বিনোদনমূলক অনুষ্ঠানগুলিতে যুক্ত হবেন। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক উন্নত হবে। ভাইবোনদের সহযোগিতা আপনার আত্মবিশ্বাস বাড়াবে।

বৃশ্চিক রাশি

কর্মক্ষেত্রে সিনিয়রদের অপ্রত্যাশিত সমর্থন পেতে পারেন। ব্যবসায়ীরা নতুন চুক্তি ও প্রকল্প থেকে লাভবান হবেন। রিয়েল এস্টেটে বিনিয়োগের জন্য এটি একটি অনুকূল সময়। পুরনো কোনো বিনিয়োগ থেকে অর্থ পেতে পারেন। যে কোনো আসন্ন পরীক্ষা পাস করার জন্য শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে। আপনি পরিবার এবং প্রিয়জনের সাথে সময় কাটাতে আগ্রহী হবেন। আপনি আপনার জীবন সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। আপনি মুখ এবং চোখ সম্পর্কিত স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন।

কুম্ভ রাশি

আপনি একটি মর্যাদাপূর্ণ প্রকল্পের নেতৃত্ব দিতে পারেন। আপনি চিত্তাকর্ষক এবং সুসংগঠিত থাকবেন। আপনার যোগাযোগ দক্ষতা উন্নত করার এবং ক্যারিয়ারের লক্ষ্য অর্জনের জন্য আপনার নেটওয়ার্কিং প্রসারিত করার জন্য এটি একটি ইতিবাচক সময়। আপনারা যারা মার্কেটিং, সেলস, রাইটিং এবং রিক্রুটমেন্টের ক্ষেত্রে কাজ করছেন তারা আপনার কর্মজীবনে অসাধারণ সাফল্য অর্জন করতে পারেন। ব্যক্তিগত জীবনে একটি নতুন প্রেমের সম্পর্ক শুরু হবে বলে আশা করা হচ্ছে। তার পরিবার এবং বন্ধুদের সাথে আরও বেশি সময় কাটাবেন।

মীন রাশি

এই মাসে আপনি জীবনের সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন। আপনি বৃদ্ধির নতুন সুযোগ পাবেন। আপনি আপনার ব্যবসায় লাভ, নাম এবং খ্যাতি অর্জন করবেন। আপনারা যারা বেকার তারা একটি নতুন চাকরির অফার পাবেন। অফিসিয়াল ডিউটিতে বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আগের যেকোনো বিনিয়োগ থেকে আপনি যথেষ্ট আয় পাবেন। পারিবারিক কোনো বিষয়ে পিতার সহযোগিতা পাবেন। বিবাহিত দম্পতিরা বাবা-মা হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা তাদের একাডেমিক লক্ষ্য অর্জন করতে সক্ষম হবে। নিয়মিত ফিটনেস রুটিন বজায় রাখুন।