October 2022: সাবধানে না থাকলে ঘটে যেতে পারে মারাত্মক অঘটন! পুজোর মাসে তাল কাটবে এই ৫ রাশির

Horoscope in October: বেশ কয়েকটি রাশির জন্য চ্যালেঞ্জিং এবং খুব চাপের হতে পারে। জেনে নিন কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে...

October 2022: সাবধানে না থাকলে ঘটে যেতে পারে মারাত্মক অঘটন! পুজোর মাসে তাল কাটবে এই ৫ রাশির
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 12:18 PM

অক্টোবর মাস মানেই উত্‍সবের মরসুম। তাই সব রাশির ভাগ্যেই শুভ যোগ রয়েছে,তা বলা চলে না। অক্টোবর মাস মানেই আনন্দ ও উদ্দীপনায় ভরা। কারণ, এই মাসে একের পর এক অনেক উৎসব রয়েছে। এছাড়াও, এই মাসে এই বছরের প্রথম সূর্যগ্রহণ ভারতে দৃশ্যমান হতে চলেছে। এর পাশাপাশি আরও অনেক গ্রহও রাশিচক্রে পাড়ি দিতে চলেছে। এমন পরিস্থিতিতে, বেশ কয়েকটি রাশির জন্য চ্যালেঞ্জিং এবং খুব চাপের হতে পারে। জেনে নিন কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে

বৃষ রাশি

আপনি এই মাসে কখনও কখনও উদ্বিগ্ন এবং বিভ্রান্ত বোধ করতে পারেন। আপনি আপনার পেশাগত জীবনে কিছু উত্থান-পতনের সম্মুখীন হতে পারেন। যারা অংশীদারিত্বে ব্যবসা পরিচালনা করছেন তাদের সব কাজ স্বচ্ছ রাখার চেষ্টা করতে হবে। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সম্পর্ক প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ থাকতে পারে। কর্মক্ষেত্রে কারও দৃষ্টি আকর্ষণ করা থেকে বিরত থাকুন। ব্যক্তিগত ও পেশাগত জীবনে আস্থা তৈরি করতে হবে। স্বাক্ষর করার আগে দয়া করে সমস্ত নথি সাবধানে পড়ুন।

কর্কট রাশি

এই মাসে আপনার উপর কাজের চাপ বেশি থাকবে। আপনি প্রতিযোগীতা বোধ করবেন এবং যেকোনও চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য মানসিকভাবে প্রস্তুত থাকতে হবে। পুজোর সময়ের মধ্যে আপনার পারিবারিক জীবন খুব উত্তেজনাপূর্ণ হবে। আসলে পরিবারের সদস্যদের মধ্যে মারামারি দেখা যায়। তবে, আপনি আপনার পরিবারের সদস্যদের মধ্যে সম্পর্ক উন্নত করতে কঠোর পরিশ্রম করবেন।

কন্যা রাশি

কন্যা রাশির জাতকদের ধৈর্য ধরতে হবে এবং শান্তভাবে পরিস্থিতি মোকাবেলা করতে হবে। কর্মজীবনের লক্ষ্যের ক্ষেত্রে আপনি উচ্চাভিলাষী থাকবেন তবে ফলাফল পেতে কিছুটা সময় লাগতে পারে। ব্যবসায়ীরা সম্প্রসারণের পরিকল্পনা করতে পারেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। কোনো আত্মীয়ের সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের আত্মবিশ্বাস বজায় রাখা কঠিন হতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন চোখের সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।

ধনু রাশি

এই মাসে ধনু রাশির জাতকদের উপর দায়িত্বের বোঝা বাড়তে পারে। এই মাসে আপনার খরচও বেশি হতে চলেছে। আপনার বন্ধুদের এবং ভ্রমণে আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। এই মাসে ব্যবসায় বিশেষ কিছু দেখা যাবে না। এই মাসে মাঝারি প্রবৃদ্ধির সাথে ব্যবসা সন্তোষজনক হবে। আপনার অহংকে নিয়ন্ত্রণে রাখুন অন্যথায় আপনার পেশাগত এবং ব্যক্তিগত সম্পর্কের মধ্যে উত্থান-পতন দেখা দিতে পারে।

মকর রাশি

মকর রাশির জাতকদের পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি যদি এই মাসে কোনও বিনিয়োগ করার কথা ভাবছেন তবে প্রথমে একটি পুঙ্খানুপুঙ্খ তদন্ত করুন। অন্যের উপর খুব বেশি নির্ভর করবেন না, অন্যথায় আপনাকে হতাশার সম্মুখীন হতে হতে পারে। অর্থের ব্যাপারেও সতর্ক থাকতে হবে। এ মাসে কাউকে ধার বা ধার দেবেন না। আপনার স্ত্রীর সাথে সঠিক যোগাযোগ বজায় রাখুন অন্যথায় সম্পর্কের অবনতি হতে পারে। নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। আপনার খাদ্য নিয়ন্ত্রণ নিন।