Venus Transit 2023: মার্চের শেষে লক্ষ্মীর আশীর্বাদে প্রচুর টাকার মালিক হবেন কোন রাশির জাতকরা, জানুন রাশি অনুযায়ী

Zodiac Signs: শুক্র ট্রানজিট সমস্ত ১২টি রাশির উপর প্রভাব ফেলে। আপনার আরও জানা উচিত যে শুক্র পরিবর্তনের কারণে কোন কোন রাশির জাতকদের জীবনে ইতিবাচক ফল আসবে, জেনে নিন...

Venus Transit 2023: মার্চের শেষে লক্ষ্মীর আশীর্বাদে প্রচুর টাকার মালিক হবেন কোন রাশির জাতকরা, জানুন রাশি অনুযায়ী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 4:08 PM

শুক্র সমৃদ্ধি, জাঁকজমক এবং ঐশ্বর্যের প্রতীক। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গত ১২ মার্চ,সকাল ৮টা ১৩ মিনিটে মঙ্গল গ্রহের মেষ রাশিতে স্থানান্তরিত হয়েছে। ৬ এপ্রিল পর্যন্ত শুক্র এই রাশিতে থাকবে। এর পরে এটি বৃষ রাশিতে প্রবেশ করবে। শুক্র ট্রানজিট সমস্ত ১২টি রাশির উপর প্রভাব ফেলে। আপনার আরও জানা উচিত যে শুক্র পরিবর্তনের কারণে কোন কোন রাশির জাতকদের জীবনে ইতিবাচক ফল আসবে, প্রচুর ধন-সম্পত্তির মালিক হবেন ও টাকা-পয়সার মালিক হবেন, তা জেনে নিন…

মেষ রাশি

শুক্রের ট্রানজিট মেষ রাশির জাতকদের চেহারা ও স্বাস্থ্য উন্নত করতে সাহায্য করবে। এই ট্রানজিটের প্রভাবে থাকাকালীন, আর্থিক লাভের জন্য উত্সাহের সঙ্গে কাজ করতে পারেন। যদিও রাহু শুক্রের উপর প্রভাব ফেলবে, ব্যয় বাড়াবে না বরং অন্যদের কাছে আপনার সম্পর্কে ভুল ধারণাও জন্মাবে। শুক্রের গমন আপনাকে একাডেমিক বিষয়ে ভাল ফলাফল পেতে সাহায্য করতে পারে। এই যাত্রার ফলে পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। দৈনন্দিন কাজ ও বিবাহের পরিস্থিতিতে ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা বেশি থাকবে।

বৃষ রাশি

বৃষ রাশির অধিপতি শুক্র বর্তমানে আপনার দ্বাদশ ঘরে প্রবেশ করছে। শুক্র এই অবস্থানে রাহু, কেতু ও শনি দ্বারা প্রভাবিত হবে। এতে স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়া উচিত ও কাউকে এটি করতে দেওয়া উচিত নয়। অনলাইনে কেনাকাটা করার সময় অত্যন্ত সতর্ক থাকুন কারণ প্রতারণার সম্ভাবনা রয়েছে। যারা বিদেশে যাওয়ার চেষ্টা করছেন তাদের জন্য শুক্রের এই ট্রানজিট খুবই উপকারী হতে পারে। শুক্রের এই স্থানান্তর বিনোদনেও ইতিবাচক প্রভাব ফেলবে।

মিথুনরাশি

মেষ রাশিতে শুক্রের এই স্থানান্তরটি মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য অনুকূল বাড়িতে হবে কারণ শুক্র আপনার পঞ্চম ও দ্বাদশ বাড়ির অধিপতি। ভাগ্যের শুক্রের প্রভাবের পাশাপাশি রাহু, কেতু ও শনি সকলেরই এখানে প্রভাব রয়েছে। ফলে আয় বাড়তে পারে, যদিও বৃদ্ধির হার ধীরে ধীরে হতে পারে। এই পরিস্থিতিতে, কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করতে না পেরে চিন্তায় ফেলতে পারে। শুক্র ট্রানজিট সম্পদ ও সমৃদ্ধির সঙ্গে পেশাগত সাফল্য বাড়াতে সাহায্য করবে।

কর্কট রাশি

কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য, আপনার লাভ বাড়ির অধিপতি আপনার কর্মস্থলে ট্রানজিট করছেন। এছাড়াও বৃহস্পতি আপনার চতুর্থ ঘরের অধিপতি হিসেবে কর্ম গৃহে বিচরণ করার সময় চতুর্থ ঘরের দিকে দৃষ্টি দেবে। এই উভয় পরিস্থিতির ফলাফল অনুকূল হবে। দশম ঘরে শুক্রের গমন মানসিক কষ্ট দেয়। এমতাবস্থায়, আপনার একটি শক্ত কৌশল তৈরি করে কাজ করা উচিত, যাতে কাজে ব্যর্থতার সম্ভাবনা না থাকে এবং আপনি সাফল্য পেতে পারেন। এদিকে প্রশাসনের সঙ্গে যুক্ত কোনো ব্যক্তির সঙ্গে তর্ক করা এড়িয়ে চলাই আপনার পক্ষে উপযুক্ত হবে।

সিংহ রাশি

কর্মের ঘরের অধিপতি ও আপনার রাশির তৃতীয় ঘরে সৌভাগ্যের গৃহে অবস্থান করবে। এই ট্রানজিট আপনার আত্মসম্মান বৃদ্ধি করবে। আত্মবিশ্বাসী হওয়া ভাল জিনিস হলেও অতিরিক্ত আত্মবিশ্বাসী হওয়া নয়। এবং রাহু এবং কেতুর উপস্থিতির কারণে, আপনাকে অতিরিক্ত আত্মবিশ্বাস এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। শুক্রের গোচরের ফলে সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিরা রাজ্য বা সরকারের কাছ থেকে পুরস্কার পেতে পারেন। ধর্মীয় কাজে আপনার আগ্রহ প্রবল হতে পারে। পরিবার বা আত্মীয়দের জন্যও কোনও শুভ কাজ সম্ভব। একই সাথে আপনি ভাগ্যবান হতে পারেন। রাহু, কেতু এবং শনির প্রভাবে কিছু বাধা আসবে, তবে সাধারণভাবে শুক্রের এই ট্রানজিট আপনাকে সুবিধা দেওয়ার চেষ্টা করতে পারে।

কন্যা রাশি

মেষ রাশিতে শুক্রের গমন কন্যা রাশির জাতকদের উপর মিশ্র প্রভাব ফেলতে পারে। অষ্টম ঘরে আপনার সৌভাগ্যের অধিপতি শুক্রের অবস্থান অনুকূল নয়। এছাড়া সম্পদের গৃহের অধিপতির অষ্টম ঘরে গমন শুভ বলে মনে করা হয় না। যাইহোক, শুক্র তার অবস্থান থেকে সম্পদের বাড়ির দিকে তাকাবে, যা অপ্রত্যাশিতভাবে আপনার কাজে আসতে পারে। অষ্টম ঘরে শুক্রের ট্রানজিট একটি ঝামেলা-শুটার হিসাবে বিবেচিত হয়। এ ছাড়া সুখ-সমৃদ্ধি বাড়াতেও বলা হয়েছে। সামগ্রিকভাবে, শুক্রের গমন কন্যা রাশির জাতকদের উপর মিশ্র প্রভাব ফেলতে পারে।

তুলা রাশি

মেষ রাশিতে শুক্রের গমন হবে সপ্তম ঘরে, যা তুলা রাশির জাতকদের জন্য প্রতিকূল বলে কথিত আছে। এই পরিবহনের কারণে যাতায়াতের সময় কিছু সমস্যা হতে পারে। আপনার সঙ্গীর সাথেও কিছু ফাটল থাকতে পারে বা ফাটলও হতে পারে। যাইহোক, শুক্র আপনার রাশিতে বা আরোহণে থাকার কারণে দৈনন্দিন রুটিনে কিছুটা ব্যাঘাত ঘটতে পারে। ফলস্বরূপ, এটি আপনার উপর নেতিবাচক প্রভাব ফেলবে না। যদিও এটি আপনার জন্য সম্পূর্ণ সহায়ক বলে মনে হচ্ছে না। সেক্ষেত্রে কাজ শেষ হতে আরও সময় লাগতে পারে। এমন পরিস্থিতিতে যেকোনও অ্যাসাইনমেন্ট করতে প্রয়োজনের চেয়ে বেশি সময় নেওয়া উচিত। ছোট ছোট বিষয় মোকাবেলা করার জন্য নিজেকে মানসিকভাবে প্রস্তুত রাখুন। আপনি যদি আপনার কাজ যত্ন সহকারে করেন তবে আপনি ভাল ফলাফল পেতে পারেন।

বৃশ্চিক রাশি

মেষ রাশিতে শুক্রের গমন বৃশ্চিক রাশির জাতকদের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে। আপনার সপ্তম ঘরের অধিপতি শুক্র আপনার ষষ্ঠ ঘরে প্রবেশ করবে, যার কারণে এই ট্রানজিটের কারণে আপনার ব্যক্তিগত সম্পর্ক তিক্ত হতে পারে। এই শুক্র ট্রানজিট দৈনন্দিন কাজের পাশাপাশি ব্যবসা-বাণিজ্যের দিক থেকে দুর্বল বলে মনে করা হয়। এই সময়ে, কর্মরত ব্যক্তিদের সহকর্মীর সমালোচনার সম্মুখীন হতে হতে পারে, তাই বৃশ্চিক রাশির ব্যক্তিদের পরামর্শ দেওয়া হচ্ছে।