পঞ্জাব যাওয়ার পথেই গাড়ি লক্ষ্য করে চলল এলোপাথাড়ি গুলি, গোষ্ঠীদ্বন্দ্বে মৃত ২

আজ দুপুরে পঞ্জাব(Punjab) যাওয়ার পথে আচমকাই গাড়ির উপর গুলি চলতে শুরু হয়। নিমেষেই দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ(Gang War) শুরু হয়। প্রায় ২০ রাউন্ড গুলি চলে। ঘটনাস্থানেই মৃত্যু হয় দুই ব্যক্তির।

পঞ্জাব যাওয়ার পথেই গাড়ি লক্ষ্য করে চলল এলোপাথাড়ি গুলি, গোষ্ঠীদ্বন্দ্বে মৃত ২
অলঙ্করণ: অভিজিৎ বিশ্বাস
Follow Us:
| Updated on: Mar 25, 2021 | 5:39 PM

অম্বালা: গোষ্ঠী দ্বন্দ্ব (Gang War) গড়াল খুনোখুনির পর্যায়ে। এলাকা দখল নিয়ে দীর্ঘদিন ধরেই ঠান্ডা লড়াই চলছিল ভূপি রানা ও বিষ্ণোই গোষ্ঠীর মধ্যে। বৃহস্পতিবার সেই দ্বন্দ্বই চরম আকার ধারণ করে। দুই গোষ্ঠীর মধ্যে গোলাগুলিতে প্রাণ হারান দুই ব্যক্তি। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছেন স্থানীয় প্রশাসন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে একটি হুন্ডাই গাড়িতে হরিয়ানা থেকে পঞ্জাব(Punjab)-র উদ্দেশ্যে যাচ্ছিলেন চার ব্যক্তি। আচমকাই একদল দুষ্কৃতী তাঁদের উপর গুলি চালাতে শুরু করে। ২০ রাউন্ডেরও বেশি গুলি চলে। ঘটনায় গাড়ির দুই যাত্রীর মৃত্যু হয় ও গুরুতর আহত হন আরও দুই জন।

পুলিশ সুপার হামিদ আখতার জানান, প্রাথমিক তদন্তে এটি গোষ্ঠী দ্বন্দ্ব বলেই মনে করা হচ্ছে। প্রতিপক্ষ গোষ্ঠীর যাতায়াতের পথ আগে থেকেই জানা ছিল আক্রমণকারীদের। সেই জন্যই তাঁরা করছিলেন। অম্বালার কালকা চকের কাছে গাড়ি পৌঁছতেই তাঁরা গুলি চালাতে শুরু করে। নিহত দুইজনের নাম রাহুল ও পঙ্কজ। আহত দুই ব্যক্তির নাম অশ্বীনী ও গৌরব।

ঘটনাস্থানেই রাহুল ও পঙ্কজের মৃত্যু হলেও গুলিতে গুরুতর আহত হন বাকি দুই যাত্রী। তাঁদের প্রথমে অম্বালার সিভিল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে একজনকে চণ্ডীগঢ়ের পোস্ট গ্রাজুয়েট ইন্সটিটিউট অব মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।