Police: হাত তুলে দাঁড়িয়ে যুবক, পিছনে এ কী নোংরা কাজ করল পুলিশ! সিসিটিভিতে ফাঁস কুকীর্তি

CCTV: পুলিশই যে ওই যুবককে ফাঁসানোর জন্য এই কাণ্ড ঘটাচ্ছে, তা ধরা পড়ে যায় সিসিটিভিতে। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো ভাইরাল হতেই শোরগোল পড়ে যায়। পুলিশের দৃষ্টি আকর্ষণ করা হয়। এরপরই সাসপেন্ড করে দেওয়া হয় ওই চার পুলিশকর্মীকে।  

Police: হাত তুলে দাঁড়িয়ে যুবক, পিছনে এ কী নোংরা কাজ করল পুলিশ! সিসিটিভিতে ফাঁস কুকীর্তি
পুলিশের কীর্তি ফাঁস।Image Credit source: X
Follow Us:
| Updated on: Sep 01, 2024 | 11:25 AM

মুম্বই: হঠাৎ পুলিশি রেইড। আটক করা হয়েছিল এক সন্দেহভাজন যুবককে। তাঁর পকেট থেকে উদ্ধার হয় মাদকের প্যাকেট। কিন্তু সিসিটিভি ফুটেজ দেখতেই ঘুরে গেল মামলাই। দেখা গেল, অভিযুক্ত নয়, আসল ‘অপরাধী’ তো পুলিশই! কী করেছিল পুলিশ?

শনিবারই মুম্বই পুলিশের এক সাব ইন্সপেক্টর ও তিন কনস্টেবল সাসপেন্ড করা হয়। তাদের বিরুদ্ধে অভিযোগ, তল্লাশি অভিযান চলাকালীন তারা এক ব্যক্তিকে ফাঁসানোর চেষ্টা করছিল। গোপনে তাঁর পকেটে ঢুকিয়ে দেয় মাদকের প্যাকেট!

তবে পুলিশই যে ওই যুবককে ফাঁসানোর জন্য এই কাণ্ড ঘটাচ্ছে, তা ধরা পড়ে যায় সিসিটিভিতে। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো ভাইরাল হতেই শোরগোল পড়ে যায়। পুলিশের দৃষ্টি আকর্ষণ করা হয়। এরপরই সাসপেন্ড করে দেওয়া হয় ওই চার পুলিশকর্মীকে।

এই খবরটিও পড়ুন

জানা গিয়েছে, এই ঘটনাটি ঘটিয়েছে মুম্বইয়ের খার পুলিশ স্টেশনের অ্যান্টি-টেরর সেল। শুক্রবার কালিনা এলাকায় ড্যানিয়েল নামক এক যুবককে আটক করে পুলিশ। দুই পুলিশ কর্মী যখন তল্লাশি চালাচ্ছিলেন, সেই ফাঁকেই এক পুলিশকর্মী ওই যুবকের প্যান্টের পকেটে গোপনে একটি প্যাকেট ঢুকিয়ে দেয়।

ড্যানিয়েল নামক ওই যুবক জানান, পুলিশ হঠাৎই তাঁকে ঘিরে ধরে। হুমকি দিতে থাকে যে তাঁকে এনডিপিএস আইনে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিচ্ছিল। এরপরই তাঁর পকেটে লুকিয়ে মাদক ঢুকিয়ে দেয়। পরে ওই পুলিশকর্মীরা যখন বুঝতে পারে যে সিসিটিভিতে তাদের কর্মকাণ্ড ধরা পড়ে গিয়েছে। সেই কারণেই তারা ওই যুবককে ছেড়ে দেয়।

এই বিষয়ে মুম্বই পুলিশের ডেপুটি কমিশনার জানান, ভিডিয়োটি দেখার পরই মুম্বই পুলিশ দ্রুত পদক্ষেপ করেছে। অভিযুক্ত পুলিশকর্মীদের সাসপেন্ড করা হয়েছে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)