Rain: ২ শিশুকে নিয়ে কাঠ কুড়োতে জঙ্গলে ৪ মহিলা, ভারী বৃষ্টিতে মৃত্যু ৫ জনের

Rain: কাঠ কুড়োতে বিকেলে বাড়ি থেকে গিয়েছিলেন চার মহিলা। বৃষ্টির জলে ভেসে গিয়ে মৃত্যু হয় তাঁদের।

Rain: ২ শিশুকে নিয়ে কাঠ কুড়োতে জঙ্গলে ৪ মহিলা, ভারী বৃষ্টিতে মৃত্যু ৫ জনের
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 5:40 PM

সোনভদ্র: কাঠ কুড়োতে শুক্রবার সন্ধেবেলা বাড়ি থেকে বেরিয়েছিলেন চার মহিলা। সঙ্গে গিয়েছিল দুই শিশুও। সন্ধে গড়িয়ে রাত হয়। তখনও বাড়ি ফেরেননি তাঁরা। এদিকে ঝমঝমিয়ে বৃষ্টি শুরু হয়ে গিয়েছে ততক্ষণে। রাত গভীর হওয়ার পরও তাঁরা বাড়ি না ফেরায় তখন চিন্তায় কপালে ভাঁজ পড়েছে পরিবারের বাকি সদস্যদের। বাড়িতে কাছের মানুষরা বাড়ি না ফেরায় চোখের পাতাও এক করতে পারেননি তাঁরা। শেষ পর্যন্ত পুলিশকে জানানো হয় পরিবারের তরফে। নিজেরাই খুঁজতে বেরিয়ে পড়েন। তারপর নদীর তীর থেকে নিখোঁজ পাঁচজনের দেহ উদ্ধার হয়। একজনের খোঁজ পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধেবেলা চারজন মহিলা ও দু’জন শিশু বেরিয়েছিলেন। অনেকক্ষণ পেরিয়ে যাওয়ার পরও তাঁরা না ফেরায় উদ্বিগ্ন হয়ে যান তাঁদের পরিবারের সদস্যরা। কয়েক ঘণ্টা অপেক্ষার পর পরিবারের লোকজন পুলিশের দ্বারস্থ হন। নিখোঁজ হওয়ার ঘটনার কথা জানতে পেরে পুলিশের একটি দল তল্লাশি শুরু করে। তারপর শনিবার ভোরের দিকে নদীর তীর থেকে তিনজন মহিলা ও এক শিশুর দেহ উদ্ধার করেন তাঁরা। আরেকজন মহিলার দেহ রামপুর বারকোনিয়া পুলিশ স্টেশন এলাকা থেকে উদ্ধার হয়। পুলিশ জানাচ্ছে, ভারী বৃষ্টি ও শিলাবৃষ্টির জেরেই তাঁরা মারা গিয়েছেন। মৃতদের গীতা দেবী, সাঁতরা, রাজকুমারী, যশোদিয়া ও রাজপতি হিসেবে চিহ্নিত করা হয়েছে। উত্তর প্রদেশের সোনভদ্রের বাসিন্দা তাঁরা।

সোনভদ্রর অতিরিক্ত এসপি কালু সিং শনিবার জানিয়েছেন, “গড়ওয়া গ্রাম থেকে ৪ জন মহিলা এবং ২ টি শিশু কাঠ সংগ্রহ করতে গিয়েছিল। সেই সময় ভারী বৃষ্টি শুরু হয়। তাঁরা আশ্রয় নিয়েছিলেন। এই সময় পাহাড় থেকে শিলাবৃষ্টির জল এই ৫ জনকে ধুয়ে নিয়ে যায়। এর ফলে তাঁদের মৃত্যু হয়েছে।” পুলিশ জানিয়েছে, দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনায় জারি রয়েছে তদন্তও।