Bihar School Case: ছোট্ট পড়ুয়াকে মাটিতে ফেলে কিল, লাঠি দিয়ে মার শিক্ষকের! কী করেছিল ওই খুদে? দেখুন ভিডিয়ো

School Student: ভিডিয়োতে দেখা গিয়েছে, ৫ বছর বয়সী ওই খুদে স্কুল পড়ুয়াকে মাটিতে ফেলে লাঠি দিয়ে নির্মমভাবে প্রহার করেছে ওই শিক্ষক। শিক্ষকের মারে দুর্দান্ত ব্যথায় ছটফট করতে থাকে ওই স্কুল পড়ুয়া।

Bihar School Case: ছোট্ট পড়ুয়াকে মাটিতে ফেলে কিল, লাঠি দিয়ে মার শিক্ষকের! কী করেছিল ওই খুদে? দেখুন ভিডিয়ো
ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2022 | 5:26 PM

পটনা: শিক্ষকরা ছাত্রদের শাসন করবে, এটাই তো স্বাভাবিক। কিন্তু শাসনের নামে যদি ছোট্ট স্কুল পড়ুয়ার ওপর চলে পাশবিক নির্যাতন, তবে তা নিতান্তই লজ্জাজনক ঘটনা। বিহারের এক কোচিং সেন্টারে এমনই এক নৃশংস মারধরের ঘটনা ঘটেছে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয়, যে শেষমেশ পাঁচ বছর বয়সী ওই খুদেকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিহারের রাজধানী পটনার ধানারুয়া ব্লকে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। ছোট্ট পড়ুয়াকে বেধড়ক মারধরে ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। জানা গিয়েছে, পড়া না পারার কারণেই তাঁকে মারধর করা হয়েছে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, ৫ বছর বয়সী ওই খুদে স্কুল পড়ুয়াকে মাটিতে ফেলে লাঠি দিয়ে নির্মমভাবে প্রহার করেছে ওই শিক্ষক। শিক্ষকের মারে দুর্দান্ত ব্যথায় ছটফট করতে থাকে ওই স্কুল পড়ুয়া। এমনভাবে ওই পড়ুয়াকে মারধর করা হয়, শেষমেশ লাঠি ভেঙে যায়। যন্ত্রণায় ছটফট করতে করতে ওই পড়ুয়া শিক্ষককে থামার জন্য কাকুতি-মিনতি করছিল। মার খেতে খেতে মাটিতে পড়ে গেলেও চলতে থাকে দেদার নির্যাতন। জয়া কোচিং সেন্টারে থাকা অন্যান্য পড়ুয়ারাও সহপাঠীকে মার খেতে দেখে আতঙ্কিত হয়ে পড়েছিলেন।

শিক্ষকের কাছে মার খেতে খেতে অচৈতন্য হয়ে পড়েছিল ওই পড়ুয়া। পরে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে গিয়ে ওই ছোট্ট ছেলের অসুস্থতার কারণ জানার পর ক্ষোভে ফেটে পড়েছিলেন স্থানীয় বাসিন্দারা। ছোটু নামের ওই শিক্ষককে মারধর করে তারা। ওই কোচিং সেন্টারের মালিক অমরাকান্ত কুমার জানিয়েছেন, ছোটুর উচ্চরক্তচাপের সমস্যা রয়েছে, সেই কারণেই মাথা গরম করে সে এই কাজ করেছেন। এই ঘটনায় থানায় অভিযোগ দা়য়ের করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনার ভিডিয়ো টুইটারে আপলোড হওয়ার পর থেকে ঘটনার নিন্দায় সরব হয়েছেন নেটিজেনরা।