INDIA Alliance: শনির সকালে মণিপুরে ‘ইন্ডিয়া’র ২০ সাংসদ, কংগ্রেসের অধীরের সঙ্গে ঘুরে দেখবেন তৃণমূলের সুস্মিতাও

INDIA Alliance: লোকসভা ও রাজ্যসভা উভয় কক্ষের সাংসদরাই থাকছেন মণিপুরের এই প্রতিনিধি দলে। যে অধীররঞ্জন চৌধুরীর তৃণমূলের সঙ্গে বন্ধুত্বে ঘোর আপত্তি, তিনিও থাকছেন মণিপুরে পাঠানো ইন্ডিয়া জোটের প্রতিনিধি দলে। একইসঙ্গে থাকছেন তৃণমূলের সাংসদ সুস্মিতা দেবও।

INDIA Alliance: শনির সকালে মণিপুরে 'ইন্ডিয়া'র ২০ সাংসদ, কংগ্রেসের অধীরের সঙ্গে ঘুরে দেখবেন তৃণমূলের সুস্মিতাও
মণিপুর যাচ্ছেন অধীর, সুস্মিতারাImage Credit source: টিভি নাইন বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2023 | 11:55 PM

নয়া দিল্লি: শনিবার সকালে মণিপুরে যাচ্ছে বিরোধী জোট ‘ইন্ডিয়া’র সাংসদদের এক প্রতিনিধিদল। ইন্ডিয়া জোটের ১৬টি দলের ২০ জন সাংসদের এক প্রতিনিধিদল মণিপুরে যাচ্ছে। সেখানকার বাস্তব চিত্র ঘুরে দেখবেন সাংসদরা। মণিপুরের পাহাড় ও সমতল উভয় এলাকাতেই পরিদর্শনে যাওয়ার কথা রয়েছে তাঁদের। শুক্রবার দিল্লিতে কংগ্রেসের সদর দফতরে সাংবাদিক বৈঠকে একথা জানিয়েছেন কংগ্রেস সাংসদ ড. নাসের হোসেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও যে শুরুর দিকে মণিপুর ইস্যুতে চুপ ছিলেন, তা নিয়েও খোঁচা দিয়েছেন কংগ্রেস সাংসদ।

লোকসভা ও রাজ্যসভা উভয় কক্ষের সাংসদরাই থাকছেন মণিপুরের এই প্রতিনিধি দলে। যে অধীররঞ্জন চৌধুরীর তৃণমূলের সঙ্গে বন্ধুত্বে ঘোর আপত্তি, তিনিও থাকছেন মণিপুরে পাঠানো ইন্ডিয়া জোটের প্রতিনিধি দলে। একইসঙ্গে থাকছেন তৃণমূলের সাংসদ সুস্মিতা দেবও। এছাড়া গৌরব গগৈ, রাজীব রঞ্জন লালন সিং, কানিমোঝি করুণানিধি, সন্দোষ কুমার, এএ রহিম, মনোজ কুমার ঝা, জাভেদ আলি খান, মহুয়া মাজি, পিপি মহম্মদ ফয়জল, অনিল প্রসাদ হেগড়ে, ইটি মহম্মদ বশির, এন কে প্রেমচন্দ্রন, সুশীল গুপ্ত, অরবিন্দ সাওয়ান্ত, ডি রবিকুমার, থিরু থোল থিরুমাবলাভান, জয়ন্ত সিং এবং ফুলো দেবী নেতাম থাকছেন ইন্ডিয়া জোটের এই প্রতিনিধি দলে।

শুক্রবার কংগ্রেসের সদর কার্যালয় থেকে সাংবাদিক বৈঠকে নাসের হোসেন জানান, মণিপুরে সাংসদদের পাঠানোর সিদ্ধান্তের মাধ্যমে সেখানকার ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষকে বার্তা দেওয়া যাবে। এটা বোঝানো যাবে যে সংসদে তাঁদের বিষয়ে কথা হচ্ছে এবং বিরোধী সাংসদদের তাঁদের পরিস্থিতি নিয়ে চিন্তিত। ইন্ডিয়া জোটের সাংসদদের প্রতিনিধি দল মণিপুরের রাজ্যপালের সঙ্গেও দেখা করার জন্য সময় চেয়েছে বলে জানান তিনি। রবিবার সকালে মণিপুরের রাজ্যপালের সঙ্গে বিরোধী সাংসদদের বৈঠক হতে পারে।