VIDEO: ক্লায়েন্টের চুল রঙ করতে উজালা ঢেলে দিলেন স্টাইলিস্ট! দেখে কী বলল ব্লিঙ্কইট, সুইগি

Ujala Blue Hair Colour: উজালা দিয়ে চুলের ডাইয়িং কেমন হয়, জনতা নাকি এটাই দেখতে চাইছে। আর জনতার সেই দাবি মেনে এক হেয়ার স্টাইলিস্ট এমন কাণ্ডও ঘটিয়ে ফেলেছেন। নিজের এক ক্লায়েন্টের চুল তিনি রঙ করেছেন উজালা দিয়ে। যদিও তাঁর দাবি 'পাবলিক ডিমান্ড'-এর কারণেই তাঁর এই পরীক্ষা-নিরিক্ষা।

VIDEO: ক্লায়েন্টের চুল রঙ করতে উজালা ঢেলে দিলেন স্টাইলিস্ট! দেখে কী বলল ব্লিঙ্কইট, সুইগি
উজালা দিয়ে চুল রঙImage Credit source: Instagram
Follow Us:
| Updated on: Feb 12, 2024 | 12:06 PM

চুলে কতরকমের রঙ দেখেছেন আপনি? লাল, নীল, সাদা, ব্রাউন, বার্গেন্ডি… অনেক কিছুই হয়ত দেখেছেন, তবে হলফ করে বলা যেতে পারে, এ দৃশ্য আপনি আগে দেখেননি। একেবারে উজালা দিয়ে চুলের রঙ করা হচ্ছে। উজালা দিয়ে চুলের ডাইয়িং কেমন হয়, জনতা নাকি এটাই দেখতে চাইছে। আর জনতার সেই দাবি মেনে এক হেয়ার স্টাইলিস্ট এমন কাণ্ডও ঘটিয়ে ফেলেছেন। নিজের এক ক্লায়েন্টের চুল তিনি রঙ করেছেন উজালা দিয়ে। যদিও তাঁর দাবি ‘পাবলিক ডিমান্ড’-এর কারণেই তাঁর এই পরীক্ষা-নিরিক্ষা।

ওই হেয়ার স্টাইলিস্টের নাম রাহুল কালশেট্টি। ক্লায়েন্টের উপর সেই এক্সপেরিমেন্টের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন তিনি। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, একেবারে গোটা এক বোতল উজালা ব্যবহার করছেন স্টাইলিস্ট কালশেট্টি। সেই উজালা, যা ৯০ দশক থেকে ভারতীয়দের ঘরে ঘরে চলছে। সেই উজালা, যার ‘চার ফোঁটা’ নাকি কাপড়-জামা ধবধবে নতুনের মতো রাখে। এবার উজালা নীলের নতুন ব্যবহারিক প্রয়োগ খুঁজে বের করলেন এই স্টাইলিস্ট। ক্লায়েন্টের মাথায় ভাল করে মাখিয়ে দিলেন উজালা নীল। কাজ কী হল? রঙ কি ফুটল?

ক্লায়েন্টের আগে থেকেই চুলের কিছু অংশে সাদা রঙ করা ছিল। সেই সাদা রঙের উপর উজালা নীল কেরামতি দেখিয়েছে বটে। হালকা নীলচে রঙ ধেরেছে চুলে। সাদার মধ্যে সুন্দর হালকা নীলচে আভা ধরেছে। যদিও সেই নীলচে আভা কতদিন টিকল, সেটা ভাইরাল ভিডিয়ো দেখে জানা যায়নি। ভিডিয়োটির সঙ্গে একটি ডিসক্লেমারও সেঁটে দিয়েছেন ওই স্টাইলিস্ট। ক্যাপশনে লেখা আছে, ‘উজালা – জাস্ট এক্সপেরিমেন্টিং’। দিনসাতেক আগে ওই ভিডিয়ো শেয়ার করা হয়েছিল ইনস্টাগ্রামে। ইতিমধ্যেই ৪০ লাখের উপর ভিউ হয়ে গিয়েছে।

ব্লিঙ্কইট, সুইগি ইনস্টামার্টের মতো বড় সংস্থাগুলিও কমেন্ট করেছে ওই ভিডিয়োয়। ব্লিঙ্কইট মজা করে লিখেছে, ‘আচ্ছা, তাহলে এই জন্যই আমরা এত উজালার অর্ডার পাচ্ছি।’ সুইগি ইনস্টামার্ট যেমন আবার এই আজব কীর্তিতে অবাক হয়ে লিখেছে, ‘তুঝসে নারাজ় নেহি জ়িন্দেগি, হ্যায়রান হু ম্যায়’। এমন আরও অনেক মজার কমেন্টে ভরে গিয়েছে এই ভিডিয়োর কমেন্ট সেকশন।