Arvind Kejriwal: এই নম্বরে মেসেজ করলেই বার্তা পৌঁছে যাবে জেলবন্দি কেজরীবালের কাছে, বিশেষ উদ্যোগ AAP-র

Aam Aadmi Party: এ দিন ভিডিয়োবার্তায় সুনীতা কেজরীবাল বলেন, "আমরা আজ থেকে একটি জনসংযোগ যাত্রা শুরু করছি। এর নাম কেজরীবাল কো আশীর্বাদ। আপনারা চাইলে আপনাদের আশীর্বাদ ও প্রার্থনা কেজরীবালকে পাঠাতে পারেন এই নম্বরে। ৮২৯৭৩২৪৬২৪ -এই হোয়াটসঅ্যাপ নম্বরে আপনাদের বার্তা পাঠাতে পারেন। আপনাদের যা ইচ্ছে বার্তা পাঠাতে পারেন।"

Arvind Kejriwal: এই নম্বরে মেসেজ করলেই বার্তা পৌঁছে যাবে জেলবন্দি কেজরীবালের কাছে, বিশেষ উদ্যোগ AAP-র
কেজরীবালকে বার্তা পাঠানোর জন্য চালু বিশেষ নম্বর। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Updated on: Mar 29, 2024 | 2:05 PM

নয়া দিল্লি: জেলে রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। জেল থেকেই সরকার চালাচ্ছেন তিনি। কেজরীবালের মুক্তির দাবিতে পথে নেমেছে দিল্লির শাসক দল আম আদমি পার্টি। এবার মুখ্যমন্ত্রীর জন্য বিশেষ জনসংযোগে নামল আপ। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের সমর্থনে বার্তা পাঠানোর জন্য চালু করা হল বিশেষ হেল্পলাইন। শুক্রবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের স্ত্রী সুনীতা কেজরীবাল এই হেল্পলাইন চালু করেন।

এ দিন ভিডিয়োবার্তায় সুনীতা কেজরীবাল বলেন, “আমরা আজ থেকে একটি জনসংযোগ যাত্রা শুরু করছি। এর নাম কেজরীবাল কো আশীর্বাদ। আপনারা চাইলে আপনাদের আশীর্বাদ ও প্রার্থনা কেজরীবালকে পাঠাতে পারেন এই নম্বরে। ৮২৯৭৩২৪৬২৪ -এই হোয়াটসঅ্যাপ নম্বরে আপনাদের বার্তা পাঠাতে পারেন। আপনাদের যা ইচ্ছে বার্তা পাঠাতে পারেন।”

সুনীতা কেজরীবাল জানান, মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের গ্রেফতারির পর অনেক মানুষ তাঁকে ফোন করেছেন। তাঁরা জানিয়েছেন, কেজরীবালের মুক্তির জন্য তাঁরা উপবাস রাখছেন। তিনি বলেন, “মানুষ এত ভালবাসে কেজরীবালকে। আপনারা যা বলতে চান, তা এই নম্বরে পাঠান। আপনাদের প্রত্যেকটা বার্তা ওঁর (অরবিন্দ কেজরীবাল) কাছে পৌঁছে যাবে। কেজরীবালকে বার্তা পাঠানোর জন্য আপনাকে আপের কর্মী হতে হবে না।”

গতকাল কেজরীবালের জামিনের আবেদন খারিজ করে দেয় দিল্লি হাইকোর্ট। ১ এপ্রিল অবধি তাঁকে ইডি হেফাজতে পাঠানো হয়েছে। আদালতের এই সিদ্ধান্তের পরই কেজরীবালের স্ত্রী বলেন, “কেজরীবালের বিরুদ্ধে রাজনৈতিক চক্রান্ত করা হচ্ছে। ওঁর শরীর ভাল নেই। আপনাদের মুখ্যমন্ত্রীকে হেনস্থা করা হচ্ছে। জনগণ এর কড়া জবাব দেবে।”