Goa Assembly Election : “কংগ্রেসের প্রতিটা ভোট বিজেপিতে যাবে”, চিদম্বরমকে ‘কাঁদতে’ বারণ করলেন কেজরীবাল

Goa Assembly Election : “কংগ্রেসের প্রতিটা ভোট বিজেপিতে যাবে”, চিদম্বরমকে 'কাঁদতে' বারণ করলেন কেজরীবাল
টুইটে পি চিদম্বরমকে কাঁদতে বারণ করেন আপ জাতীয় আহ্বায়ক কেজরীবাল

Goa Election 2022 : কংগ্রেসকে আক্রমণ করলেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরীবাল। টুইট বার্তায় তিনি কংগ্রেসকে আক্রমণ করে লিখেছেন, বিজেপির আশার নাম কংগ্রেস, তবে গোয়ার মানুষের আশা পূরণ করতে পারবে না কংগ্রেস।

TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Jan 17, 2022 | 7:36 PM

পানাজি : আগামী মাসেই গোয়ায় বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই নির্বাচনী নির্ঘণ্ট প্রকাশ করে দিয়েছে নির্বাচন কমিশন। ১৪ ফেব্রুয়ারি গোয়ায় বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। সৈকত পারের এই রাজ্যে বিধানসভা নির্বাচন ঘিরে চলছে রাজনৈতিক চাপানউতোর। দল বদলের খেলায় মেতে আছে বিজেপি-তৃণমূল। প্রায় সব রাজনৈতিক দলই নির্বাচনের প্রাক্কালে ঘুঁটি সাজাতে ব্যস্ত। লড়াই না করে একচুল জমি ছাড়তে নারাজ রাজনৈতিক ব্যক্তিত্বরা। এমতাবস্থায় কংগ্রেসকে আক্রমণ করলেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরীবাল।

সোমবার আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরীবাল একটি টুইট করেন। সেই টুইট বার্তায় তিনি কংগ্রেসকে আক্রমণ করে লিখেছেন, বিজেপির আশার নাম কংগ্রেস, তবে গোয়ার মানুষের আশা পূরণ করতে পারবে না কংগ্রেস। কংগ্রেস নেতা পি চিদম্বরমের টুইটের পাল্টা জবাবে কেজরীবাল এই মন্তব্য করেছেন। কংগ্রেসের বর্ষীয়ান নেতা পি চিদম্বরম সোমবার টুইটে লিখেছেন, আপ এবং তৃণমূল কংগ্রেস শুধুমাত্র বিজেপি বিরোধী ভোটের বিভাজনে সাহায্য করছে, ফলে ঘুরিয়ে তারা বিজেপিকেই সুযোগ করে দিচ্ছে। এটা অরবিন্দ কেজরীবাল নিজেই নিশ্চিত করেছেন। এর জবাবে অরবিন্দ কেজরীবালের টুইট সামনে আসে। সেখানে অরবিন্দ লিখেছেন, “স্যার, কান্না বন্ধ করুন- ‘হায় রে মরে গেলাম রে, আমাদের ভোট কেটে দিল’” । তিনি আরও লিখেছেন, “গোয়ার মানুষ যেখানে আশা দেখবেন, সেই দলেই ভোট দেবেন। বিজেপির আশ্বাস হল কংগ্রেস। গোয়ার মানুষ কংগ্রেসের মধ্যে কোনও আশা দেখছেন না। আপনাদের ১৭ টি বিধায়কের মধ্যে ১৫ টি বিধায়ক বিজেপিতে যোগ দিয়েছেন। কংগ্রেস নিশ্চিত করছে, কংগ্রেসের প্রতিটি ভোট যাতে বিজেপির ঘরে নিরাপদে যায়। বিজেপির হাত শক্ত করতে কংগ্রেসে ভোট দিন।”

গোয়ার বিধানসভা নির্বাচনে কংগ্রেসের পর্যবেক্ষক বর্ষীয়ান কংগ্রেস নেতা পি চিদাম্বরম গোয়ার ভোটারদের কাছে আবেদন জানিয়েছেন যে, গোয়ায় ক্ষমতার হাত বদলের জন্য কংগ্রেসকে নির্বাচিত করুন। পি চিদম্বরমের এই আর্জির একদিন আগেই কেজরীবাল বলেছিলেন, যদি গোয়ার বিধানসভা নির্বাচনে কোনও দল একক সংখ্যা গরিষ্ঠতা না পায় তাহলে তাঁর দল আম আদমি পার্টি জোট সরকার তৈরি করতে প্রস্তুত। রাজনৈতিক বিশ্লেষকদের মতে, গোয়ায় সরকার গড়তে কোনও দিক থেকেই পিছপা হবে না কেজরীবালের আম আদমি পার্টি। গোয়ার পাশাপাশি আরও ৪ রাজ্য বিধানসভা নির্বাচন আসন্ন। ৫ রাজ্যে বিধানসভা নির্বাচনের প্রাক্কালে কংগ্রেস এবং আপ একটি তিক্ত লড়াইয়ে জড়িয়ে পড়েছে, বিশেষত পাঞ্জাবে।

আরও পড়ুন : Covid-19 Vaccination : ফেব্রুয়ারিতে শেষ হতে পারে ১৫-১৮ বছরের টিকাকরণ, মার্চেই ১২-১৪ বছরের টিকাকরণ 

আরও পড়ুন : JSW Plant in Odisha: JSW-র কারখানা তৈরি নিয়ে রণক্ষেত্র পুলিশ-জনতার, আহত পুলিশ-শিশু-সহ ৪০ 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA